'সহবাস-রোম্যান্সই ঠিক আছে', বিয়ের হাত থেকে ৩ বার বেঁচে ফেরা সুস্মিতার প্রেমে মজে ললিত মোদী

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন । একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও সুস্মিতা যা খেল দেখাচ্ছেন তা যেন সমাজের কাছে এক অনন্য দৃষ্টান্ত। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের । নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন।  ২০ বছরে বলি কেরিয়ারে অভিষেক হয়েছিল সুস্মিতার। তারপর থেকেই চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন সুস্মিতা। জীবনে এসেছে একাধিক প্রেম। তবে কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা। যদিও এসব এখন অতীত। একবার নয়, তিনবার বিয়ে হতে হতে বেঁচেছেন সুস্মিতা, এখন এই নায়িকার প্রেমেই হাবুডুবু খাচ্ছেন ললিত মোদী।
 

Riya Das | Published : Jul 15, 2022 6:30 AM IST / Updated: Jul 15 2022, 12:01 PM IST

19
'সহবাস-রোম্যান্সই ঠিক আছে', বিয়ের হাত থেকে ৩ বার বেঁচে ফেরা সুস্মিতার প্রেমে মজে ললিত মোদী

বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনকে নিয়ে সরগরম বলিপাড়া। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই  ললিত মোদীর বেটার হাফ-কে নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । 

29


সালটা ১৯৭৫। হায়দরাবাদের বাঙালি পরিবারে জন্ম সুস্মিতার। মডেলিং নিয়ে কোনও আগ্রহ ছিল মা। কিন্তু তারপর ও মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফর্ম ফিল আপ করে  ১৯৯৪ সালে ঐশ্বর্য রাই বচ্চনকে হারিয়ে মিস ইন্ডিয়ার খেতাব জেতেন সুস্মিতা সেন। 

39


১৯৯৬ সালেই 'দস্তক' ছবি দিয়ে বলি কেরিয়ারে অভিষেক হয় সুস্মিতার। তারপর থেকেই একাধিক ছবিতে অভিনয় করেছেন। তবে  কেরিয়ার নিয়ে যতটা না শিরোনামে থেকেছেন তার চেয়ে অনেক বেশি লাইমলাইটে থেকেছেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। 

49


হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা।

59

একাধিক সম্পর্কের মধ্যেও ওয়াসিম আক্রমের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছিল। ২০০৮ সালে রিয়্যালিটি শো-এর সেটে আলাপ হয় তাদের। ওই শো-এর বিচারক ছিলেন ওয়াসিম ও সুস্মিতা। ওয়াসিমের স্ত্রীর মৃত্যুর পর আরও ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। এমনকী পাকিস্তানি ক্রিকেটারকে বিয়েও নাকি করেছিলেন সুস্মিতা, সেই গুঞ্জনও শোনা যায়। তবে দুজনের  কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

69

কয়েকদিন আগেও সুস্মিতা সেন জানিয়েছিলেন,  জীবনে কয়েকবার তার বিয়ে হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল কিন্তু একেবারে শেষ মুহূর্তে এসে তিনি নিজের সিদ্ধান্ত বদল করেছেন। এবং এটাই তার জীবনের সঠিক সিদ্ধান্ত। আর সুস্মিতার প্রেমেই এখন মজে রয়েছেন প্রাক্তন আইপিএল কর্তা।

79


যদিও এসব এখন অতীত। এখন শুধু ললিতের সঙ্গে আষ্টেপৃষ্ঠে নিজেকে জড়িয়েছেন সুস্মিতা। বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ঝড় বইছে বলিউডে এবং নেটপাড়ায়। এককথায় বলতে গেলে বলিউড থেকে সোশ্যাল মিডিয়া সুস্মিতা সেন ও ললিত মোদীই যেন নেটপাড়ার হটকেক। তিনি যে কতটা প্রেমে থাকতে ভালবাসেন তা সকলেরই জানা। জীবনে আসা এত পুরুষের মধ্যে শেষমেষ যে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমে পড়লেন সুস্মিতা সেন।

89


বৃহস্পতিবার সন্ধ্যা থেকে যেন সকলের চোখ কপালে তুলে দিয়েছেন ললিত মোদী। নয়া সম্পর্কের কথা নিজের মুখে জানাননি সুস্মিতা সেন। বরং সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক অন্তরঙ্গ ছবি ও রোম্যান্টিক ক্যাপশনে নিজের প্রেমের কথা ফাঁস করেছেন প্রাক্তন আইপিএল কর্তা। পরিবারের সঙ্গে মলদ্বীপ ও সার্ডিনিয়ায় ছুটি কাটানোর ছবি শেয়ার করার পরই সুস্মিতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিজের বেটার হাফ বলও উল্লেখ করেন ললিত মোদী।
 

99


অভিনেত্রীর যে ছবি নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেখানে সুস্মিতার বাঁ হাতের অনামিকায় জ্বলজ্বল করছে একটি বিশালকৃতির হিরের আংটি। যা দেখে সকলে একপ্রকার ধরেই নিয়েছিলেন, গোপনে কি তবে বাগদানও সেরে ফেলেছেন। তবে সেই ভুলও সংশোধন করে ললিত মোদী জানিয়েছেন, এখন শুধু একে অপরকে ডেট করছি। তবে ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে স্পিকটি নট সুস্মিতা সেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos