Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা, এবার প্রসঙ্গ করোনা

বর্তমানে ঝড়ের  গতীতে বেড়ে চলেছে করোনার দাপট, একের পর এক সেলেব দুনিয়ায় করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে, গোটা দেশ জুড়ে চলছে করোনার তৃতীয় ঢেউ, এরই মাাঝে করোনা নিয়ে নানান প্রসঙ্গ উঠে আসছে বিভিন্ন মহলে, যার মধ্য মানসিক স্বাস্থ্য হল অন্যতম। 

Jayita Chandra | Published : Jan 9, 2022 3:13 AM IST

19
Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা, এবার প্রসঙ্গ করোনা

দীপিকা পাড়ুকোন মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার কথা বলেছেন। সে সম্পর্কের বিচ্ছেদ হোক বা কেরিয়ারে ওঠা পড়ার কাহিনি হোক, এবার তিনি মুখ খুললেন কোভিড পরবর্তী মানসিক স্বাস্থ্য নিয়ে, ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়েছিলেন দীপিক পাড়ুকোন। 

29

জানালেন দীপিকা পাড়ুকোন করোনার পরবর্তী সময় তিনি বেশ মানসিকভাবে ভেঙে  পড়েছিলেন। তাঁর সেরে উঠতে পুরোপুরি ভাবে সময় লেগেছিল প্রায় দুমাস, এই সময়টা তিনি বাড়িতেই কাটিয়েছিলেন, কাজ থেকে নিয়েছিলেন বিরতিও। এই সময় তাঁর গোটা পরিবার ছিল করোনায় আক্রান্ত। 

39

করোনা থকে সেরে ওঠার জন্য নিতে হয়েছিল স্টেরয়েড। যা তাঁর শরীরকে বেশ দুর্বল করে দিয়েছিল। যাপপ ফলে করোনা নিয়ে তাঁর মনে তৈরি হওয়া নানান অবসাদ ঘিরে ধরতে থাকে, মানসিক সমস্যার সঙ্গে লড়াই দীপিকার এই প্রথম নয়, এর আগেও দীপিকা পাড়ুকোন একইভাবে মানসিক সমস্যার সঙ্গে লড়াই করেছেন। 

49

একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

59

কিন্তু কথায় বলে অতীত পিছু ছাড়ে না, দীপিকার ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। রণবীরকে দেওয়া দ্বিতীয় সুযোগটাই জীবনের সবচেয়ে বড় ভুল, আজও আক্ষেপ দীপিকা পাড়ুকোনের। 

69

সাক্ষাৎকারে দীপিকা বলেন, বন্ধুদের বারণ করা সত্ত্বেও নাকি তিনি রণবীরকে বিশ্বাস করেন। কিন্তু তার পরিণতি যে এটা হবে সেটা কল্পনাতীত। সূত্রের খবর, লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কে থাকার পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। 

79

বর্তমানে দীপিকা কোয়ারেন্টাইনে রয়েছেন। রণবীরের সঙ্গে খুনসুটিতেই কাটছে তাঁর সময়। একের পর এক ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। একসময় দীপিকা নিজেই মানসিক যন্ত্রণা ভোগ করেছিলেন বহু। 

89

চোখের জল ধরে রাখতে পারননি একাধিক সাক্ষাৎকারে, কখনও কারণ হয়ে দাঁড়িয়েছেন রণবীর কাপুর, কখনও আবার ট্রোল। নিজেকে সামলে কীভাবে কেরিয়ারে ঘুরে দাঁড়াতে হয়, সেই পাঠ পড়িয়েছিলেন দীপিকা।  

99

এই সকল বিষয় নিয়ে একাধিকবার সোশ্যাল মিডিয়ীর পতয় মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন, একের পর এক পরিস্থিতির শিকার হওয়া তাঁকে বারে বারে ভেঙেছে, গড়েছে, ঝড়ের গতীত পাল্টে গিয়েছে দীপিকার জীবন, লড়াই করতে করতে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে শুরু করেছিলেন। সেই পাঠই এখন ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos