অনক্রিন সঙ্গম থেকে ঘনিষ্ঠ চুম্বন, অভিষেকের থেকে রানির সরে যাওয়াতেই কি আজ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য

 একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। তবে কি রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের গোপনীয়তা ফাঁস নেটদুনিয়ায়।

Riya Das | Published : Mar 24, 2021 3:35 AM IST / Updated: Mar 24 2021, 09:27 AM IST

111
অনক্রিন সঙ্গম থেকে ঘনিষ্ঠ চুম্বন, অভিষেকের থেকে রানির সরে  যাওয়াতেই কি আজ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য


একাধিক প্রতিবেদনে জয়া বচ্চনকে ঐশ্বর্যর কঠোর শাশুড়ি বলে উল্লেখ করা হয়েছে। তার মধ্যে একটি বিশেষ কারণ ছিল।বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অভিষেকও মায়ের বাধ্য ছিলেন। 

211


মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, তা নিয়ে আজ জল্পনা চলেছে। 

311

অভিষেক বচ্চনের সঙ্গে রানি মুখার্জির সম্পর্ক আজও শিরোনামে। তাদের বিচ্ছেদের পিছনে যে মা জয়া বচ্চনই দায়ী ছিলেন, তা আজও মনে করেন নেটিজেনদের একাংশ।

411

রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক।  বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। 

511
611


শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

711

'ইউভা' সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই অভিষেক-রানির সম্পর্ক সিজলিং অনস্ক্রিন জুটি বলে বিবেচিত হয়েছিল।
 

811

সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল না হলেও তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মনে ধরেছিল।

911

সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মতি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল।সবকিছু ঠিকঠাক চললেও 'লাগা চুনারি নে দাগের' সেটে জয়া ও রানির মধ্যে দ্বন্ধ লাগে। আর সেই  কারণেই অভিষেকের সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে যায়।
 

1011

পরে রানির পরিবার যখন বচ্চন পরিবারের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করতে যায়, তখন রানির সম্পর্কে এমন কিছু কথা বলেছিলেন জয়া বচ্চন যা মেনে নিতে পারেননি অভিনেত্রী রানি মুখার্জি।
 

1111

বর্তমানে রানি মুখার্জি, সইফ আলি খানের সঙ্গে জুটি বাঁধছেন 'বান্টি অউর বাবলি' ২ ছবিতে। এবং অভিষেক বচ্চনকে বব বিশ্বাস ছবিতে দেখা যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos