নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে, সত্যিই কি 'বাবা-মা 'হচ্ছেন সেলিব্রিটি জুটি

 বিয়ের ২ বছর পার করে সদ্যই দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করলেন নিক-প্রিয়ঙ্কা জুটি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে। তবে কি করিনা-অনুষ্কার পর এবার প্রিয়ঙ্কার পালা।  সত্যিই কি জোনাস পরিবারে ছোট্ট খুদে আসতে চলেছে। এই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।
 

Riya Das | Published : Dec 15, 2020 6:43 AM IST

19
নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে, সত্যিই কি 'বাবা-মা 'হচ্ছেন সেলিব্রিটি জুটি


নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে পাড়ি জমিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

29

 বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের।  তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। 

39


কিন্তু অনেকেই হয়তো জানেন না, খুব শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে।

49

বর্তমানে সেলিব্রিটি দম্পতি রয়েছেন লন্ডনে। আপকামিং ছবির শুটিং চলছে সেখানে। সূত্রের খবর,  এই দম্পতি নাকি খুব শীঘ্রই বেবি প্ল্যান করতে চলেছেন।

59


সংবাদসূত্রে জানা গিয়েছে, নিক-প্রিয়ঙ্কা নাকি জানিয়েছেন, খুব শীঘ্রই তারা বাবা-মা হতে চান। 

69

কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 
 

79

যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

89

বর্তমানে ২ বছরের বিবাহিত জীবন চুটিয়ে উপভোগ করছেন নিক-প্রিয়ঙ্কা। তবে আগের বছরের থেকে এই বছরে তাদের চিন্তা-ভাবনায় বদল এসেছে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

99


সম্প্রতি লকডাউন তাদের কীভাবে কাছাকাছি নিয়ে এসেছে, এই খারাপ সময়ে একসঙ্গে বাড়িতে তাকে একে অপরের কীভাবে কাছাকাছি এসেছে , ব্যস্ত শিডিউলে যা ২ বছরে সম্ভব হয়নি, এই লকডাউন তা করেছে, জানিয়েছেন নিক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos