ক্যাটরিনার কারণে ভিকি-হারলিনের ব্রেক আপ, নেপথ্যে করণ জোহারের 'কফি উইথ করণ'

বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। তাঁদের সম্পর্ক ঘনিষ্ঠ হওয়ার পিছনে রয়েছে হরলিন শেঠির দুর্ভাগ্য। কফি উইথ করণে ক্যাটরিনার এই মন্তব্যের পরই হারলিনের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ ঘটে ভিকির। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পদার্পণ করার পরপরই হারলিনের সঙ্গে ভিকির ঘনিষ্ঠতা বাড়ে। কয়েক বছর যেতে না যেতেই ব্রেক আপ। অনেকের মতে ক্যাটরিনার কারণেই ঘটেছে এই বিচ্ছেদ।

Adrika Das | Published : May 16, 2020 4:01 PM IST

110
ক্যাটরিনার কারণে ভিকি-হারলিনের ব্রেক আপ, নেপথ্যে করণ জোহারের 'কফি উইথ করণ'

হারলিন শেঠির সঙ্গে ভিকির প্রেম দীর্ঘদিনের। যদিও তাঁদের সম্পর্কের বিষয় কেউই কোনও নিশ্চিত মন্তব্য করেনি কখনই। তবে তাঁদের ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, একে অপরকে নিয়ে বেশ সিরিয়াস ছিলেন ভিকি এবং হারলিন। তাহলে এর মাঝে ক্যাটরিনা এলেন কোথা থেকে।

210

কফি উথ করণে ক্যাটরিনার এই মন্তব্যের পরই হারলিনের সঙ্গে ভিকির ব্রেক আপ হয়ে যায়। অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে বন্ধুত্ব শুরু হয় অভিনেতার। হারলিনের সঙ্গে এখন বন্ধুত্বও রাখেননি ভিকি। ইদানিং ক্যাটরিনা এবং ভিকি এখন লকডাউনে বেশ চুটিয়ে প্রেম চালাচ্ছেন। লকডাউনের মাঝেও প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা।

310

লকডাউনের কারণে একাধিক সেলেব্রিটিরাই ভক্তদের মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়ায় দরকারের চেয়ে বেশিই অ্যাক্টিভ হয়ে গিয়েছে। তাঁর মধ্যে অবশ্যই এগিয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তিনি বছর তিন-চারেক আগেও সোশ্যাল মিডিয়ার ধারে কাছে ঘেষতেন না। 

410


ভক্তদের ধরে রাখতে গেলে যে সোশ্যাল মিডিয়া একটি বৃহত্তম হাতিয়ার তা নায়িকা টের পেয়ে গিয়েছেন। তাই ইনস্টাগ্রামে তিনি প্রয়োজনের চেয়ে এখন একটু বেশিই অ্যাক্টিভ।

510

অন্যদিকে ভিকিও নিত্যনতুন পোস্ট করে বিনোদন জোগাচ্ছেন ভক্তদের। অভিনেতার ইনস্টাগ্রামে তিন দিন ধরে কোনও পোস্ট নজরে আসেনি। 

610

ক্যাটরিনার ঘর ঝাড় দেওয়া ভাইরাল ভিডিওর পর নিজের বান্ধবী করিশ্মা কোহলির সঙ্গে ভিডিও কলের পোস্ট। তারপর তিন দিন ধরে তাঁরও কোনও পোস্ট ছিল না।

710

ভিকি ও ক্যাটরিনার একসঙ্গে মিসিং থাকার এই রহস্যকে উদঘাটন করেছিল নেটিজেনরা। দুয়ে দুয়ে চার করে তাদের মতামত, ক্যাটরিনা ও ভিকি একসঙ্গেই ছিলেন এই তিন দিন।
 

810

নয়তো একই সময়, দু'জনের সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হওয়ার কারণ কী হতে পারে। লকডাউনে যেহেতু পাপারাৎজীর দৌঁড়ঝাঁপ কমেছে। তাই এই একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা।

910

পাপারাৎজী থেকে বেঁচে গেলেও নেটিজেনদের থেকে বাঁচার কোনও উপায় নেই। তারকাদের অ্যাকাউন্টে যেভাবে তাঁরা চোখ রাখেন তাতে এই কনক্লুশনে আসাটাই স্বাভাবিক।

1010

যদিও এ বিষয় ভিন্ন মতামতও রয়েছে। যদিও নিন্দুকদের কথায়, সবটাই পাব্লিসিটি স্টান্ট। এখন বলিউডে সবটাই ব্যবসা। ছবি হিট করুক বা না করুক। ছবিটি যাতে সকলের চর্চায় থাকে তার জন্য অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কের গুজব ছড়াতেও পিছপা হয় না বলিউড। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos