ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

Riya Das | Published : May 16, 2020 9:00 AM IST / Updated: May 16 2020, 03:05 PM IST

110
ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি

মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো।

210

ভূতে ভীষনই ভয় পান অভিনেতা ভিকি কৌশল। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করছেন ৩২ বছরের অভিনেতা।।

310

ভৌতিক কোনও কথা শুনলেই তার হাত পা ঠান্ডা হয়ে যায়। যদিও এর পিছনে কারণও রয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

410

একবার নয়, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি কৌশল। ঘুমের মধ্যে এই ঘটনাই ভূতের প্রতি ভয় আরও বাড়িয়ে দিয়েছে।

510

এই অভিজ্ঞতা এতটাই ভয়ঙ্কর যে তিনি নিজেকে সবচেয়ে বড় ভীতু বলেও উল্লেখ করেছেন। তার মতে, পৃথিবীতে তার মতোন ভীতু আর একটাই নেই।

610


এখনও তিনি ভূতে ভয় পান। এমনকী ঘরে যদি কেউ ভূতের সিনেমা চালায় তিনি সেই ঘর থেকে বেরিয়ে যান।

710

কিন্তু সবচেয়ে মজার বিষয় হল যেই জিনিসটাকে এত ভয় পান সেই জিনিসের উপরই সিনেমা করে তিনি সবাইকে ভয় দেখিয়েছেন।

810

সিনেমা প্রসঙ্গে ভিকি জানিয়েছিলেন, প্রথম ভূতের নাম শুনেই ভয় পেয়েছিলেন। তার উপর শুটিংয়ের সময়ও বহুবার তিনি ভয় পেয়েছিলেন। বিশেষত জলের তলায় শুটিংয়ে তিনি আরও বেশি ভয় পেয়েছিলেন। তবে ভয়টাকে শুটিংয়ে তিনি কাজে লাগিয়েছেন।

910

হরর ছবি নিয়ে এমনিতেই একটা ক্রেজ রয়েছে। হারহিম করা ভূতের ছবি দেখতে গিয়ে গায়ে জ্বর চলে এলেও এই ছবি দেখার আলাদাই একটা মজা রয়েছে। তার উপর যদি ছবির নায়ক হয় বলি হাঙ্ক ভিকি কৌশল। 

1010

'ভূতঃ দ্য হন্টেড শিপ' হাড়হিম করা ভূতের ছবিতে নিজের ভয়কে দারুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন ভিকি। অশরীরী আত্মার মাঝে বি-টাউনের হ্যান্ডসাম বয় ভিকির অভিনয় নজর কেড়েছিল নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos