ভয়ঙ্কর কঠিন রোগে ভুগছিলেন প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাস, জানতে পেরে কী বলেছিলেন 'দেশি গার্ল'

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। জানেন কি, প্রিয়ঙ্কার স্বামী পপ তারকা নিক জোনাস এই মারাত্মক রোগে আক্রান্ত হয়েছিলেন। বিয়ের ঠিক আগেই এই খবর প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছিল। কঠিন রোগে আক্রান্তের কথা শুনে কী বলেছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা।

Riya Das | Published : Jan 28, 2021 7:14 AM IST

18
ভয়ঙ্কর কঠিন রোগে ভুগছিলেন প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাস, জানতে পেরে কী বলেছিলেন 'দেশি গার্ল'

বিয়ের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছিলেন নিক জোনাস। যা আজও শিরোনামে।

28

আজ থেকে প্রায় ১৪ বছর আগে ভয়ঙ্কর কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন নিক জোনাস।

38

পপতারকা তথা প্রিয়ঙ্কার স্বামী টাইপ ১ ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন। কীভাবে নিজের ডায়াগনোসিস করেছিলেন নিক তা নিজেই ইনস্টা পোস্টে শেয়ার করেছিলেন, তাও এক্কেবারে বিয়ের আগের মুহূর্তে।

48

মাত্র ১৩ বছর বয়স যখন তার প্রথম ডায়াবেটিস ধরা পড়ে। ব্লাড সুগার এতটাই বেড়ে গিয়েছিল যে ওজন প্রায় ১০০ পাউন্ড কমে গিয়েছিল। তবে সঠিক চিকিৎসার মাধ্যমে নিয়মে মেনেই সুস্থ হয়েছেন নিক। 

58

নিয়মমাফিক খাওয়াদাওয়া ঠিকমতো করা, এক্সারসাইজ, ব্লাড সুগার ঠিক রাখা এগুলি নিয়মমতো চালিয়ে গিয়েছিলেন নিক। এবং সংযম মেনেই জীবনে এগিয়ে চলেছেন অভিনেতা।

68

নিকের এই পোস্ট দেখে হবু বউ প্রিয়ঙ্কা চমকে যাওয়ার বদলে জানিয়েছিলেন, তোমার সবকিছুই আমার কাছে স্পেশ্যাল তা ডায়াবেটিস হোক বা অন্য কিছু।

78

২রা ডিসেম্বর একে অপরের সঙ্গে গাটছড়া বেঁধেছেন  নিক-প্রিয়ঙ্কা। কিন্তু বিয়ের ঠিক আগে এই খবরে একটুও অবাক হননি প্রিয়ঙ্কা , বরং সবটা মেনে নিয়েছিলেন দেশি গার্ল।

88


তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos