ফিট ফিগারেই হিট বরুণ, বলিউডের কিউট স্টারের ডায়েট রহস্য কী জানুন

নিজেকে ফিট রাখতে স্টারেদের কড়া নজর দিতে হয় নিজের ডায়েটে। ডায়েটিশিয়ান দেখানো থেকে শুরু করে কখন খাবারের মেনুতে কী কী রাখা যায় সব দিক ক্ষতিয়ে দেখে তবেই নিজেকে ফিট ভাবে ধরে রাখা সম্ভবপর হয়ে ওঠে আট থেকে আশির। 

Jayita Chandra | Published : Sep 13, 2021 12:39 PM IST / Updated: Sep 13 2021, 06:11 PM IST

19
ফিট ফিগারেই হিট বরুণ, বলিউডের কিউট স্টারের ডায়েট রহস্য কী জানুন

স্টারেদের তো ব্যাপারই আলাদা। তাঁদের ফাইন টিউনিং বডির পেছনে মূল রহস্যই তো ডায়েট। ফলে সেই তালিকাতে অবশ্যই উঠে আসে বরুণ ধাওয়ানের নাম। 

29

বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক ছবিতে ছক্কা হাঁকিয়ে চলেছেন তিনি। সকলের নজর কাড়তে হিট বলিউড ফিগার এই ধাওয়ানের মেনুতে কী কী থাকে এবার জেনে নেওয়া যাক-

39

ব্রেকফাস্ট- সকালে বরুণ ধাওয়ান খেয়ে থাকেন অমলেট, স্যান্ডুইচ ও ওটস, ঘুম থেকে উঠে এই ডায়েট ফলো করা চাই চাই বরুণের। নয়তো অন্য কিছুতেই মন ভরে না তাঁর। 

49

লাঞ্চ- ব্রাউন রাইস, তিনটি চাপাটি, ব্রকোলি ও এগ বেকট চিকেন , শ্যুটিং ফ্লোরেও বরুণ বাড়ি থেকেই টিফিন নিয়ে যায়। যার ফলে তাঁর ডায়েটে কোনও খামতি থাকে না। 
 

59

টিফিন- ফল ও প্রোটিন শেক খেয়ে থাকেন তিনি। ডিনার- রাতে হালকা খাবার খেয়ে থাকেন বরুণ, সিদ্ধ সব্জি ও গ্রিল্ড ফিস খেয়ে থাকেন তিনি।

69

এই মেনুর পাশাপাশি বরুণ বিশেষভাবে নিজের শরীরের যত্ন নিয়ে থাকেন শরীরচর্চা করার জন্য। প্রতিদিন জিম থেকে শুরু হেলথ চেকআপ, ওয়েট মেনটেইন করা প্রভৃতি করে থাকেন বরুণ। 

79

তবে মাঝে মধ্যে শ্যুটিং-এর কয়েকদিন যে অনিয়ম ঘটে তা ম্যানেজ করতেই মাঝে মধ্যে ডায়েটিশিয়ানদের কাছে ছোঁটেন বরুণ। পাশাপাশি থাকে কড়া ডায়েট। 

89

বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। একের পর এক ছবি মুক্তির অপেক্ষায়। যদিও তাঁর শেষ মুক্তি পাওয়া ছবিতে মোটেই খুশি নন ভক্তমহল। 

99

তবে শরীর চর্চা কিংবা ফিটনেস টিপস, সব ক্ষেত্রেই বরুণ ধাওয়ান থাকেন এক পা এগিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিত্য সেই ছবি বাা ভিডিও শেয়ারও করে থাকেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos