শারীরিক সম্পর্কে উদ্দাম যৌনতার পর বিচ্ছেদ, প্রাক্তন বিপাশার সঙ্গে কেমন সম্পর্ক, মুখ খুললেন দিনো মোরিয়া

 নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসু। বাঙালি কন্যার সেক্সি আদায় বুদ হয়েছে বলিউডের তাবড় তাবড় অভিনেতা। বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে একসময়ে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে লিভ ইন,শারীরিক সম্পর্ক সবকিছু হওয়ার পরও হয়েছে বিচ্ছেদ। আসলে বিপাশা ও দিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে জলঘোলা হলেও আজও কি অটুট তাদের সম্পর্ক নাকি শেষ হয়েও হয়নি শেষ। দীর্ঘ এত বছর পর প্রাক্তন প্রেমিকা বিপাশার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিনো মোরিয়া।

Riya Das | Published : Sep 8, 2021 6:46 AM IST

110
শারীরিক সম্পর্কে উদ্দাম যৌনতার পর বিচ্ছেদ, প্রাক্তন বিপাশার সঙ্গে কেমন সম্পর্ক, মুখ খুললেন দিনো মোরিয়া


বলিউডে কেরিয়ারে একসঙ্গেই জার্নি শুরু করেছিলেন বিপাশা বসু ও দিনো মোরিয়া। মডেলিং থেকে ছবিতে অভিনয় সবটাই একসঙ্গে শুরু হয়েছিল জন-বিপাশার।

210

 বোল্ড লুক থেকে সাহসী দৃশ্যে একসময়ে রীতিমতো ঝড় তুলেছেন লাস্যময়ী বিপাশা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে লিভ ইন,শারীরিক সম্পর্ক সবকিছু হওয়ার পরও হয়েছে বিচ্ছেদ। 
 

310


কেরিয়ারের শুরুর দিকে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা বসু।  বেশ দীর্ঘদিন ধরে তাদের সম্পর্কের কেমিস্ট্রি খুবই ভাল ছিল।  দীর্ঘদিন লিভ-ইনে থাকার পর হঠাৎই সম্পর্কে ইতি টেনেছিলেন দুজনে। 
 

410

সম্পর্ক ছেদ হলেও প্রাক্তনের রিসেপশনেও হাজির হয়েছিলেন দিনো মোরিয়া। তারপর থেকেই বিপাশা ও দিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে জলঘোলা হলেও আজও কি অটুট তাদের সম্পর্ক নাকি শেষ হয়েও হয়নি শেষ। দীর্ঘ এত বছর পর প্রাক্তন প্রেমিকা বিপাশার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিনো মোরিয়া। 

510

সম্প্রতি মুক্তি পেয়েছে দিনে মোরিয়ার ওয়েব সিরিজ। সেই সিরিজ সংক্রান্ত বিষয়ে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেই উঠে এসেছে বিপাশার কথা।

610

দিনোর কথায়, 'আমার সঙ্গে বিপাশার সম্পর্কের সমীকরণ একেবারেই বদলায়নি এবং আমার মনে হয় না এই সম্পর্ক কোনওদিনই পরিবর্তন হবে না'।

710

'রাজ' সিনেমা থেকেই একে অপরের সঙ্গে ডেটিং করছিলেন বিপাশা-দিনো। দিনো আরও বলেন, 'আমাদের সম্পর্ক একইরকম রয়ে গেছে। আমরা দুজন-দুজনকে এখনও সম্মান করি, শ্রদ্ধা করি'। 

810


দিনো আরও বলেন, 'প্রেমের সেই ফেলে আসা দিন নিয়ে আজও কথা হয় আমাদের। এককথায় আমাদের সম্পর্ক গ্রেট'। সুতরাং বিচ্ছেদ হয়েও যে তার মনের বিচ্ছেদ হয়নি, তা পুরোপুরি স্পষ্ট জনের কথায়।
 

910

দিনো মোরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড হাঙ্ক জন আব্রাহামের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী বিপাশা। সেই সম্পর্কেও দীর্ঘ ৯ বছর ছিলেন বিপাশা। 'সায়া' ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই তারকা জুটি। তবে আজও তাদের ব্রেকআপের কারণ স্পষ্ট নয়।

1010


অবশেষে ২০১৬ সালে করণ সিং গ্রোভারের সঙ্গে গাটছড়া বেঁধেছেন বিপাশা। তারপর থেকে সেইভাবে আর কোনও ছবিতে দেখা যায়নি তাকে। করণ সিং গ্রেভারের সঙ্গে 'অ্যালোন' ছবিতে তাদের ঘনিষ্ঠ অন্তরঙ্গতা মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos