Katrina-Vicky Relation: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

রাজকীয় বিয়ের রেশ এখন কাটেনি। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখনও সোশ্যাল মিডিয়ার হটকেক। তবে নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই গোপনিয়তাবজায় রেখেছিলেন এই জুটি। 

Jayita Chandra | Published : Jan 9, 2022 5:09 AM IST

19
Katrina-Vicky Relation: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

বিটাউনের (Bollywood Celeb) সর্বাধিক চর্চিত জুটি, ক্যাট ভিকি, এক কথায় বলতে গেলে গেলে এই সেলেবের প্রতিটা পদক্ষেপেই ভক্তদের কড়া নজর, তবে তাঁদের প্রেমকাহিনি (Love Story) গোপনে ঠিক কীভাবে বেড়ে উঠল, ভিকির (Vicky Kaushal) ফ্ল্যাটেই থাকা এক বন্ধু ক্যাটেরও বন্ধু। সেই সূত্রেই আলাপ। 

29

এরফলে সেভাবে কখনও প্রকাশ্যে প্রেম করতে হয়নি, সেই বন্ধুর বাড়িতেই চলত দেখা সাক্ষাৎ ও আড্ডা, এভাবেই ধীরে ধীরে বাড়তে থাকে ভিকি ও ক্যাটের মধ্য় সম্পর্ক, যেহেতু, সমস্তটাই ঘটেছিল ভিকির ফ্ল্যাটে, তাই সেভাবে পাপরাজিৎরা আঁচ করতে পারেনি। 

 

39

কফিউইথ করণে যাওয়ার আগেই নাকি শুরু সম্পর্কের সমীকরণ। যা ২০২১ সালে সর্বস্তরে ফাঁস হতে থাকে, তবে দীর্ঘ দিন তাঁরা কাউকে টের পেতে দেননি এই গোপন রোম্যান্স পরিস্থিতির কথা। তবে ভক্তদের আঁচ করতে সময় লাগেনি বিন্দুমাত্র, বর্তমানে এই জুটি বেজায় সুখে সংসার করছেন। 

49

৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছিল ভিক্যাটের রাজকীয় বিয়ের আসর । পাওয়ার কাপলের রয়্যাল ওয়েডিং নিয়ে এখনও চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। 

59

লিউডের নিউলি ম্যারেড কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। পাঞ্জাবি স্টাইলে বসেছিল বিয়ের আসর। এদিন ক্যাটরিনাও ভিকি কৌশল কে দেখে মনে হয়, ঠিক যেন গল্পের রাজা রানি, নতুন সফরে পা রেখেই সকলের কাছে আশীর্বাদ চেয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন দুজনে।

69

বিয়ের পরিকল্পনা থেকে শুরু করে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব (katrina-Vicky Wedding) , আয়োজনে বিন্দুমাত্র ফাঁক থাকেনি ভিক্যাট এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানে। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। 

79

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফ (katrina kaif) বরাবরই নিজের ব্যক্তিগত জীন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ করেন না। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পরও তাঁরা প্রকাশ্যে এই নিয়ে একটা কথাও বলেননি। তাই বিয়ের ক্ষেত্রেও জাড়ি হল একাধিক গোপনীয়তা।

89

বিয়ে নিয়ে যে কোনও তথ্যই সামনে আসুক না কেন, মুখ খুলতে নারাজ এই জুটি। আর যাতে সেই খবর সর্বত্র ছড়িয়ে না পড়ে তার জন্য জাড়ি হয়েছিল একাধিক নিয়ম। কোনও রকমের ছবি তোলা যাবে না বিয়ের মন্ডপে। এছাড়াও একাধিক শর্ত চাপিয়ে দেওয়া হয়েছিল। 

99

আর ঠিক এই কারণেই এই জুটির মধ্যে থাকা সম্পর্কের জল্পনা ক্রমেই বেড়ে গিয়েছিল। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই জুটি প্রকাশ্যে কোনও কথা বলতেই ছিলেন নারাজ, যার ফলে ভক্তমহলের বেড়েছিল কৌতুহলের পারদ। তবে বর্তমানে মাঝে মধ্যেই তাঁদের ছবি শেয়ার হয় নেট দুনিয়ায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos