উদ্দাম সহবাসের সুখ নিচ্ছেন দিশা, ভুল করেও 'সঙ্গম' ছাড়তে রাজি নন টাইগারের প্রেমিকা, কেন জানেন

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিকিনির ছবিতে শরীরী ভাঁজে ঝড় তুলেছেন দিশা। কিলার লুকের ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। প্রতিটি ছবিতেই যেন শরীরী উষ্ণতা চুইয়ে পড়ছে। সম্প্রতি দিশার একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে দিশাকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি এক বছরের জন্য মেক আপ ছেড়ে দেবেন নাকি এক মাসের জন্য সঙ্গম , দুটোর মধ্যে কোনটিকে ছাড়তে চান দিশা। রাখঢাক, লুকোছাপা না করে দিশা সটান তার উত্তর জানিয়েছিলেন, যা নিয়ে রীতিমতো শোরগোল বলিপাড়ায়।

Riya Das | Published : Apr 1, 2022 2:39 AM IST

19
উদ্দাম সহবাসের সুখ নিচ্ছেন দিশা, ভুল করেও 'সঙ্গম' ছাড়তে রাজি নন টাইগারের প্রেমিকা, কেন জানেন


পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।

29

দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। 

39

সম্প্রতি একটি পুরোনা সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে দিশাকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি এক বছরের জন্য মেক আপ ছেড়ে দেবেন নাকি এক মাসের জন্য সঙ্গম ছেড়ে দেবেন। দুটোর মধ্যে কোনটিকে ছাড়তে চান দিশা, তা জানতেই সকলেই মুখিয়ে ছিলেন। দিশাও সপাট জবাব দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন।

49

বলিউডে জনপ্রিয়তা পাওয়ার আগে তাকে মিস মালিনী চিট চ্যাটে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এবং সেখানেই তাকে কিছু দুষ্টু প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল।
দিশা এই প্রশ্নের উত্তরে বলেছিলেন, আমি অত মেক আপ করি না, তাই আমি মেক আপ টাই আগে ছেড়ে দেব। দিশার এই উত্তরে সকলেই হতবাক হয়ে গিয়েছিলেন।

59

দিশাকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি সারাজীবন ভেজা আন্ডারওয়ার পরতে বাধ্য হবেন নাকি বছরে একবার স্নান করার অনুমতি পাবেন। দিশা বলেছিলেন, ভেজা অন্তর্বাসটা একটু বেশি, তাই বছরে একবার স্নানটাই অনেকটা ভাল। আরও যোগ করে বলেন, আমি আমার জীবনে কোনওদিনই ভেজা অন্তর্বাস পরিনি।

69

বলি অভিনেত্রী দিশা পাটানিকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ অভিনেত্রী। কীভাবে ভক্তদের ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। 

79

লাস্যময়ী দিশার বিকিনি লুক হামেশাই চর্চায় থাকে। ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়েছে। নিতম্বের একাংশ উন্মুক্ত করেই ছবিতে হট পোজ দিয়েছেন দিশা। দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে। একাধিকবার পোশাকের জন্য ট্রোলড হলেও সেটাকে যে মোটেই পাত্তা দেন না তা তার ছবিতেই স্পষ্ট। বরং ট্রোলারদের একহাত নিয়েই একের পর এক হট ছবিতে শিহরণ জাগাচ্ছেন দিশা পাটানি।

89

লো  নেক বিকিনিতে বেরিয়ে রয়েছে সুডৌল স্তনযুগল। উন্মুক্ত নাভি ও  বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। দিশার এই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 
 

99


 ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।  দিশা পাটানির হাতে এই মুহূর্তে বেশ কিছু ছবি রয়েছে। 'এক ভিলেন ২'-তে অভিনয় করতে চলেছেন দিশা। পাশাপাশি এই ছবিতে জন আব্রাহাম, অর্জুন কাপুর, তারা সুতারিয়াকেও দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos