স্তনযুগল দেখাতেই ব্যস্ত, কটাক্ষ করতেই হৃত্বিকের শ্যালিকা ফারহাকে একহাত নিলেন উরফি

উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, প্রতিদিনই নয়া নয়া বিতর্কে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। আসলে লাইমলাইটে থাকার জন্যই যে  তার এই প্রয়াস তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের। অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টের জন্য সর্বদাই শিরোনামে থাকেন বিগ বস প্রতিযোগী উরফি জাভেদ। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খানের সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েছেন উরফি জাভেদ। তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন, কটাক্ষের জবাব দিতে হৃত্বিকের প্রাক্তন শ্যালিকা ফারহাকে একহাত নিলেন উরফি জাভেদ।

Riya Das | Published : Mar 31, 2022 11:36 AM IST

19
স্তনযুগল দেখাতেই ব্যস্ত, কটাক্ষ করতেই হৃত্বিকের শ্যালিকা ফারহাকে একহাত নিলেন উরফি


 অভিনয় না করেও কীভাবে সংবাদের শিরোনামে থাকা যায়, তা বোধহয় উরফির (Urfi Javed) থেকে ভাল কেউই জানেন না। তিনি না থাকলে হয়তো সেটা জানাও সম্ভব হতো না। তার কোনও পোশাক পরা মানেই সেটা হট ভাইরাল। কোনও না কোনও কারণে তিনি বিতর্কে জড়িয়ে পড়েন হামেশাই।  

29

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ (Urfi Javed)  যেন সমার্থক শব্দ। টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বোন ফারহা খানের সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েছেন উরফি জাভেদ। 
 

39


উরফি জাভেদের (Urfi Javed)  ফ্যাশন সেন্স অনেক ট্রোলারদের আকর্ষণ করতে পারে কিন্তু এর মানে এই নয় যে তিনি ট্রোলারদের শান্তিতে শ্বাস নিতে দেন। যতবার কেউ  পোশাকের জন্য উরফিকে ট্রোলড করার চেষ্টা করেন তা,ঠিক তাদের ফিরিয়ে দেন উরফি।  সম্প্রতি ডিজাইনার ফারাহ খান আলির সঙ্গে বিতর্কে নাম জড়িয়েছেন উরফি। উরফির কাটাছেড়া পোশাকের জন্য ট্রোলড করেছেন ফারহা।

49

উরফিও (Urfi Javed)  ছেড়ে দেওয়ার পাত্রী নন, পাল্টা ফারহাকে প্রশ্ন করেছেন , যে স্টারকিড পোশাক নিয়েও কি তিনি একথা বলতে চান। বিষয়টি একটু খোলসা করে বলা যাক। দিনকয়েক আগে মুম্বইয়ের রাস্তায় কাটআউট পোশাকে দেখা গিয়েছিল উরফি জাভেদকে। কাটআউট পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে স্তনের একাংশ থেকে উন্মুক্ত নাভি। তবে পোশাকের কারণে নয়, এবার সিকিউরিটি গার্ডের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

59

একটি অ্যাপয়েন্টমেন্টে ঢোকার আগেই সেখানকার নিরাপত্তারক্ষী আটকে দেয় উরফিকে (Urfi Javed) । সেখান থেকেই বিতর্কের শুরু। উরফিকে দেখা মাত্রই ঘিরে ধরেন পাপারাৎজিরা। কারণ নেটদুনিয়ার হট সেনসেশনের উপর সর্বদাই নজর রয়েছে পাপারাৎজিদের। ঠিক সেইমতো উরফিকে দেখে পোজ দিতে বলেন পাপারাৎজিরা। কিন্তু অ্যাপয়েন্টেমেন্টে ঢোকার মুখে বাঁধা দেয় সিকিউরিটি গার্ড। উরফি রেগে আগুন হয়ে গিয়ে অশ্লীল শব্দের প্রয়োগ করে বেরিয়ে যাওয়ার হুমকি দেন সিকিউরিটি গার্ডকে। এমনকী পাপারাৎজিদেরও যে তাদের যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না তা নিয়েও সুর চড়াতে দেখা যায়। ঝড়ের গতিতে উরফির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

69

পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে সুজান খানের বোন ফারহা খান কমেন্ট করেছিলেন। এবং কমেন্টে জানিয়েছিলেন, এরকম নোংরা পোশাকের জন্য উরফিকে (Urfi Javed)  তিরস্কার করা দরকার। ফারহার এই মন্তব্য দেখেই একহাত নিয়েছেন উরফি।

79

ফারহার ইনস্টা স্টোরি নিয়ে পাল্টা প্রশ্ন করে উরফি (Urfi Javed)  বলেন,রুচিসম্মত পোশাক বলতে আপনি ঠিক কী বলতে চাইছেন। উরফি আরও বলেন, তার ছেড়াফাটা পোশাক দেখে কে কী ভাবছে বা ভেবেছিল,  এসব কিছুকেই তিনি মোটেই পাত্তা দেন না। উরফি জাভেদ ফারহাকে   আরও বলেন, আপনি বলেছিলেন যে লোকেরা আমার ড্রেসিং সেন্স পছন্দ করে না তাই আমার এটি পরিবর্তন করা উচিত। কিন্তু আপনার পরিবার সম্পর্কে লোকেদের অনেক কিছু বলার আছে। আপনার পরিবার কি তাদের কথা শোনে এবং সেগুলি পরিবর্তন করে?

89


স্টারকিড রাও তাদের ড্রেসিং সেন্সের জন্যও ট্রোলড হয়, আপনি কি তাদেরও তাদের  নিজেদের স্টাইলকে পাল্টাতেবলবেন?  উরফি জাভেদ (Urfi Javed)  নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফারাহ খান আলিকে উদ্দেশ্য করে আরও অনেক কথাই  লিখেছেন। উরফি আরও বলেছেন, ফারহাকে কিন্তু কখনওই স্টারকিডদের এমন পরামর্শ দিতে দেখেননি উরফি জাভেদ। উরফির এই মন্তব্য জোর শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

99

 

অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। অভিনয় না করেও কীভাবে সংবাদের শিরোনামে থাকা যায়, তা বোধহয় উরফির (Urfi Javed) থেকে ভাল কেউই জানেন না। তিনি না থাকলে হয়তো সেটা জানাও সম্ভব হতো না। তার কোনও পোশাক পরা মানেই সেটা হট ভাইরাল। উরফি জাভেদের সঙ্গে কন্ট্রোভার্সি যে ওতপ্রোত ভাবে জড়িত তা প্রায় সকলেরই জানা।  কোনও না কোনও কারণে তিনি বিতর্কে জড়িয়ে পড়েন হামেশাই। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos