'আমি নিজেকে পর্দায় দেখতে ঘৃনা পাই ' নিজের বিষয় একি বললেন দিশা!

যেই দিশা পটানি তাঁর শরীরী সৌন্দর্য ও বোল্ড লুকে ঘুম কেড়ে নিয়েছেন লক্ষ লক্ষ পুরুষের, সেই দিশা নাকি নিজেকে পর্দায় দেখতে একদমই পছন্দ করেন না,অবাক হচ্ছেন নিশ্চই, অভিনেত্রী নিজে মুখেই নিজের বিষয় এই কথা বলেছেন। কিন্তু কেন তিনি নিজের বিষয় এরকম বললেন আসুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jul 23, 2022 1:21 PM IST

14
'আমি নিজেকে পর্দায় দেখতে ঘৃনা পাই ' নিজের বিষয় একি বললেন দিশা!

বলিউডে একের প্র এক ছবি করে খুবই জনপ্রিয়তা পেয়েছেন দিশা, কিন্তু তিনি নিজের অভিনয় নিয়ে নিজে সন্তুষ্ট নন।দিশা নাকি নিজেকে পর্দায় দেখতে একদমই পছন্দ করেন না , পর্দায় নিজেকে দেখতে পেলেই চোখে হাত চাপা দিয়ে চোখ বন্ধ করে ফেলেন অভিনেত্রী।অভিনেত্রী নিজে মুখেই নিজের বিষয় এই কথা বলেছেন।

24

শীঘ্রই মুক্তি পাবে তাঁর অভিনীত এক ভিলেন রিটার্নস, মোহিত সুরি পরিচালিত এই ছবিতে দিশা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম, অর্জুন কপূর এবং তারা সুতারিয়া। এই মুহূর্তে ছবির প্রচারে ব্যস্ত দিশা সহ টিম এক ভিলেন রিটার্নস। ২৯ জুলাই মুক্তি পাচ্ছে এক ভিলেন রিটার্নস,

34

দিশা পটানি তাঁর শরীরী সৌন্দর্য ও বোল্ড লুকে ঘুম কেড়ে নিয়েছেন লক্ষ লক্ষ পুরুষের, ছবির প্রচারে এসে সাক্ষাৎকারে দিশা কে জিজ্ঞেস করা হয়েছিল কিভাবে পর্দায় তিনি নিজেকে এর সুন্দর ও এত নিখুত ভাবে উপস্থাপন করেন? তিনি যা উত্তর দেয় শুনলে চমকে যাবেন! তিনি বলেন তিনি পর্দায় নিজেকে দেখতে ঘৃনা বোধ করেন।

44

দিশা বলেন, ' আমি নিজেকে দেখতে পছন্দ করি না, আমি যখনই আমার ছবি দেখি, অর্ধেক সময়েই চোখ ঢেকে রাখি।২৯ জুলাই মুক্তি পাচ্ছে এক ভিলেন রিটার্নস, এছাড়াও দিশার হতে প্রচুর ছবি রয়েছে এখন, যেমন করণ জোহরের যোধা , যা ২০২২ এর ১১ নভেম্বর মুক্তি পাবে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos