সেক্সি-বোল্ডলেসে কাত হাজারো পুরুষ, তবু কেনও নিজেকে বিশ্রী মনে করেন দিশা পাটানি

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। নেটদুনিয়ায় খোলামেলা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। আর তা দেখতেই যেন হামলে পড়ে ভক্তরা। বলিউডে পা রাখার পর থেকেই দর্শকমন জিতে নিয়েছেন দিশা পাটানি। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসের ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। তবে বেশ কয়েকটি ছবি করলেও নিজের অভিনয় নিয়ে মোটেই সন্তুষ্ট নন দিশা পাটানি।

Riya Das | Published : Jul 23, 2022 11:23 AM IST

18
সেক্সি-বোল্ডলেসে কাত হাজারো পুরুষ, তবু কেনও নিজেকে বিশ্রী মনে করেন দিশা পাটানি

বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা।

28

বলিউডে পা রাখার পর থেকেই দর্শকমন জিতে নিয়েছেন দিশা পাটানি। আপকামিং ছবি এক ভিলেন রিটার্নস ছবির প্রোমোশন নিয়ে বেজায় ব্যস্ত নায়িকা। তবে  অল্প কয়েকদিনের মধ্যে বলিউডে বেশ কয়েকটি ছবি করলেও নিজের অভিনয় নিয়ে মোটেই সন্তুষ্ট নন দিশা পাটানি।

38


মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা পাটানি। তবে সিনেমার থেকে পোশাক বিতর্কেই তার নাম জড়িয়েছে একাধিকবার।  অন্তর্বাসের ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। 

48

এক সাক্ষাৎকারে দিশাকে জিজ্ঞাসা করা হয়েছিল, কীভাবে তিনি নিজেকে এত নিখুঁত ভাবে পর্দায় উপস্থাপন করেন। তার উত্তরে দিশা যা বলেছিলেন তা শুনে সকলেই হতবাক। দিশা বলেছিলেন এটা পুরোপুরি উল্টো। আসলে তিনি নিজেকে পর্দায় দেখতে মোটেই পছন্দ করেন না। দিশা আরও বলেন, টিভির পর্দায় আমি নিজেকে দেখতে একদমই পছন্দ করি না। আমি যখনই আমার কোনও ছবি দেখি বেশিরভাগ সময়েই চোখ ঢেকে রাখি।

58

খোলামেলা, ছেড়াফাটা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়ে দেয়। ছবির প্রমোশনে হট লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হয়েছেন দিশা। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা।

68


পোশাক বিতর্কে হামেশাই নাম জড়িয়েছে দিশা পাটানির। এবারও আপকামিং ছবি এক ভিলেন রিটার্নস ছবির প্রচারে গিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি। হট ক্লিভেজে উষ্ণতা বাড়াতেই চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি। ছবির প্রচারে দিশার আউটফিট-ই তাকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে।

78


মোহিত সুরির এই ছবিতেই জুটি বেঁধেছেন জন আব্রাহাম ও দিশা পাটানি। যদিও ছবির প্রচারে দেখা যায়নি জন আব্রাহামকে। তার সেক্সি চেহারা দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা। তবে এবার ঠিক উল্টোটাই ঘটেছে। এক ভিলেন রিটার্নস ছবির প্রচারে গিয়ে রীতিমতো ট্রোলড হয়েছেন দিশা পাটানি। নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীকে প্লাস্টিক দানব বলেও মন্তব্য করেছেন নেটিজেনদের একজন।
 

88

প্রতিটি ছবিতেই যেন শরীরী উষ্ণতা চুইয়ে পড়ছে। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos