ফাটা অন্তর্বাসেই বিছানায় উষ্ণতা, অভিনয়কেও ছাপিয়ে গেছে দিশার 'হট মুভস'


বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাস- বিছানায় উষ্ণতা ছড়িয়ে একাধিক ছবিতে পোজ দিতে সর্বদাই ব্যস্ত দিশা পাটানি। শরীরী উষ্ণতা লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। মাত্র কয়েক বছরেই হু হু করে বেড়েছে ভক্তের সংখ্যা। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসে ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। 

Riya Das | Published : Jun 13, 2020 6:41 AM IST

111
ফাটা অন্তর্বাসেই বিছানায় উষ্ণতা, অভিনয়কেও ছাপিয়ে গেছে দিশার 'হট মুভস'


একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

211


দিশার হট মুভসে কাত হাজারো পুরুষ। তার ছিপছিপে মেদহীন চেহারাতে হাজারো আলোর ঝলকানির মধ্যে  এই হট পোজই আবার ট্রোলের কারণ হয়ে দাড়িয়েছে। 

311


অন্তর্বাস সংস্থার সঙ্গে মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন দিশা।  তারপর থেকেই একাধিক বিকিনি লুকে ছবিতে নেটদুনিয়া কাঁপাচ্ছিলেন তিনি।

411


বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় হট পোজে অন্তর্বাসের ছবি দিয়ে ট্রোলের মুখে পড়েছিলেন দিশা। অন্তর্বাসের ডিজাইন দেখে অনেকেই ছেঁড়া বলে কটাক্ষ করেছিলেন।

511

শুধু বিকিনি নয়, পোশাক বিতর্কেও নাম জড়িয়েছে দিশার। করোনা আতঙ্কের মধ্যে যখন সারা বিশ্ব যখন আতঙ্কে রয়েছে তখন কীভাবে সেলিব্রিটিরা এই ধরনের পোশাক পরে পার্টি করতে পারেন। তা নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন দিশা।

611

অভিনয়টা এবার শিখুন, শরীর তো অনেক দেখালেন। শরীর দেখিয়ে অভিনয় আর কতদিন চলবে, এবার তো একঘেয়েমি চলে এসেছে। এই ধরণের অশ্লীল মন্তব্যে ভরে গেছিল তার সোশ্যাল মিডিয়া।

711

হাজারো বিতর্ক থাকলেও তার টোনড চেহারা বুদ নেটিজেনরা।  কখনও বিছানায় , আবার কখনও সুইমিংপুলে দিশার হট ফিগারেই মগ্ন ভক্তরা। 

811

নিজের অভিনয়ে নয় বরং বিজ্ঞাপনের হট ফোটোশ্যুটেই সকলের নজরে রয়েছেন দিশা পাটানি। 

911

মডেলিং  দিয়ে কেরিয়ার শুরু করার কথা তিনি যেন বারেবারে সকলকে মনে করিয়ে দিচ্ছেন। 

1011


২০১৫ সালে ক্যাডবেরির বিজ্ঞাপনে সকলের নজর কেড়েছিলেন দিশা। এরপর বিজ্ঞাপনে দিশার ঝড় উঠেছিল। মোবাইল সংস্থার বিজ্ঞাপনেও পরিচিত মুখ ছিলেন দিশা।

1111

এমএস ধোনির বায়োপিক দিয়ে বলি কেরিয়ার শুরু করে একে একে বাগি ২, মালাং, বাগি ৩-এর মতো ছবিতে তাকে দেখা গেছে। আপাতত  'রাধে ' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সলমন খানের বিপরীতে খুব শীঘ্রই দেখা যাবে দিশাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos