সম্পর্ক টিকবে না জেনেও বিয়ে, তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভ সামলাতে পারেননি শিল্পা

সম্পর্কের শুরু থেকেই বিতর্ক।  শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার প্রেম থেকে বিবাহ পুরোটাই যেন কন্ট্রোভার্সি। শিল্পার সঙ্গে প্রথম দেখার সময়ে বিবাহিত ছিলেন রাজ কুন্দ্রা। নিজের প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই বিয়ে করেন শিল্পাকে। কিন্তু শিল্পা শুরুতেই রাজকে জানিয়েছিলেন তাদের সম্পর্ক টিকবে না। তারপরও কেন বিয়ের পিঁড়িতে বসলেন শিল্পা। তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভেই নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত। আর আজ চর্চার কেন্দ্রবিন্দুতে রাজ কুন্দ্রা। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
 

Riya Das | Published : Jul 28, 2021 3:30 AM IST / Updated: Jul 28 2021, 09:06 AM IST

111
সম্পর্ক টিকবে না জেনেও বিয়ে, তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভ সামলাতে পারেননি শিল্পা

 ২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন শিল্পা। বিয়ের ১২ বছর কেটে গেলেও ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। তাদের সম্পর্কের শুরু থেকেই বিতর্ক।  শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার প্রেম থেকে বিবাহ পুরোটাই যেন কন্ট্রোভার্সি।

211

শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার প্রথম দেখা হয়েছিল লন্ডনে। ২০০৭ সালে রিয়্যালিটি শো বিগ ব্রাদার জয়ের পরেই জনপ্রিয় হয়ে ওঠেন শিল্পা। সেই সময়েই রাজেরও ব্যবসায় দারুণ সুনাম হয়। শিল্পার পারফিউম ব্র্যান্জ এস২ এর প্রচারের সময়েই দুজনেই প্রথম দেখা হয়েছিল।

311


সূত্রের খবর, শিল্পার সঙ্গে যখন রাজের দেখা হয়েছিল তখন রাজের আগের বিয়ের কথা জানতে পারেননি অভিনেত্রী। যখন তাদের বিয়ের কথা হয় তখনই রাজের বিয়ের কথা জানতে পারেন অভিনেত্রী। যা শুনে ভীষনই খারাপ লেগেছিল শিল্পার।

411


শিল্পার সঙ্গে প্রথম দেখার সময়ে বিবাহিত ছিলেন রাজ কুন্দ্রা। নিজের প্রথম স্ত্রীকে যখন ডিভোর্স দেন  তখন তার দু মাসের মেয়ে।  শিল্পার জন্যই নাকি তার ঘর ভেঙেছে বলে দাবি করেন রাজের প্রথম স্ত্রী।  ডিভোর্সের পরই বিয়ে করেন শিল্পা শেট্টিকে।
 

511

কিন্তু রাজের সঙ্গে সম্পর্কে জড়াতে একদমই রাজি ছিলেন না শিল্পা। তিনি রাজকে এড়িয়েও চলতেন। কিন্তু রাজ যে কোনও ভাবেই শিল্পাকে চাইতেন।
 

611

 শিল্পা শুরুতেই রাজকে জানিয়েছিলেন তাদের সম্পর্ক টিকবে না। তারপরও কেন বিয়ের পিঁড়িতে বসলেন শিল্পা। তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভেই নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত।
 

711

শিল্পা বরাবরই ঠোঁটকাটা স্বভাবের। সম্পর্কের শুরুতেই শিল্পা জানিয়েছিলেন ও মুম্বই ছাড়তে পারবে না। এবং নিজের দেশও ছাড়তে পারবে না। আর তুমি থাকো লন্ডনে। তারপরই শিল্পার জন্য তড়িঘড়ি করে মুম্বইতে একটি বাড়িও কিনে ফেলেন রাজ কুন্দ্রা।
 

811


রাজের এই পদক্ষেপেই রাজি হয়ে যান শিল্পা। আর একমুহূর্ত দেরি না করেই মনের কথা জানিয়ে দেন নায়িকা। মাস কয়েক  চুটিয়ে প্রেম করেই শিল্পার জন্য প্যারিসে সাততারা হোটেল পুরোটাই বুক করে ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। শিল্পাকে এনগেজমেন্টের সময় যে রিংটি উপহার দিয়েছিলেন তার দাম প্রায় তিন কোটি টাকা। রাজের থেকে এই উপহার পেয়ে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

911

তারপর ২০০৯ সালে বিয়ে হয় তাদের। বিয়ের পর থেকে একসঙ্গেই রয়েছেন রাজ-শিল্পা। কিন্তু গত ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি।

1011

 আদালতেও মিলল না স্বস্তি। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ  ২৭ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছিল। এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। 
 

1111

আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos