গোপনে সঙ্গম থেকে পরকীয়ায় আসক্ত আমির, বন্ধুকে ক্লিনচিট দিয়ে কেন নিজের ঘাড়ে দোষ নিয়েছিলেন সলমন

বলিউডে বন্ধুত্ব, এটা যেন বিরল। বন্ধুত্বের থেকে হাড্ডাহাড্ডি লড়াই নিয়ে ব্যস্ত সকলেই। একে অপরকে একচুল জমি ছাড়তে নারাজ। আবার অনেকের মধ্যে বন্ধুত্বও দেখা যায়। যেমন আমির খান ও সলমন খানে মধ্যে বন্ধুত্বের কথা সকলেরই জানা। দুজনের মধ্যে যেমন অশান্তি হয়েছে তেমনই বন্ধ হয়েছে কথাও। তারপরেও অপ্রস্তুত অবস্থার মধ্যে বন্ধু পড়লেও সেই দোষ নিজের ঘাড়ে নিয়ে একে অপরকে বাঁচিয়েছেন সলমন-আমিররা।
 

Riya Das | Published : Aug 2, 2021 6:28 AM IST

19
গোপনে সঙ্গম থেকে পরকীয়ায় আসক্ত আমির, বন্ধুকে ক্লিনচিট  দিয়ে কেন নিজের ঘাড়ে দোষ নিয়েছিলেন সলমন
বলিপাড়ায় কি কেউ কারোর প্রকৃত বন্ধু হয়, নাকি নিজের জমি পাকানোর ঘোড়দৌড়েই মত্ত সকলে। কিন্তু অনেকের মধ্যেই নজিরবিহীন বন্ধুত্ব দেখা যায়। তেমনই হলেন দুই খান।
29
আমির খান ও সলমন খানে মধ্যে বন্ধুত্বের কথা সকলেরই জানা। দুজনের মধ্যে যেমন অশান্তি হয়েছে তেমনই বন্ধ হয়েছে কথাও। তারপরেও অপ্রস্তুত অবস্থার মধ্যে বন্ধু পড়লেও সেই দোষ নিজের ঘাড়ে নিয়ে একে অপরকে বাঁচিয়েছেন সলমন-আমিররা।
39
সালটা ১৯৯২। আমির খান ও সলমন খান দুইজনেই ইন্ডাস্ট্রিতে নতুন। সদ্য বিবাহিত আমির তখন রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছে। কিন্তু বিবাহিত হলে একাধিক সহ অভিনেত্রীদের সঙ্গে আমিরের গুঞ্জন শোনা গেছে বলিউডে
49
ছোট বয়সেই প্রেম থেকে বিবাহ। রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেও টেকে নি রিনা-আমিরের দাম্পত্য। দুই সন্তান থাকা সত্ত্বেও প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই লিভ-ইনে থাকতে শুরু করেছিলেন আমির খান।
59
একবার একটি সাক্ষাৎকারে গেছিলেন সলমন খান। সেখানে আমিরের পরকীয়া নিয়ে সলমনকে প্রশ্ন করা হলে অভিনেতা বলে ওঠেন, 'আমিরের বিষয়ে গসিপটা নয়, গসিপটা আসলে আমাকে নিয়ে'।
69
বন্ধুর হয়ে সলমন আরও জানান, আমিরের ইমেজ ভীষণ ক্লিন। কী করে যে এই স্বচ্ছ ভাবমূর্তি বজায় রাখে তা ওই জানে। অন্যদিকে আমির তো বিবাহিত। ওর মুখে সবসময়েই ওর স্ত্রীর কথা শোনা যায়।
79
যদিও আমিরের সঙ্গে সলমনের বন্ধুত্বটাও খুব বেশিদিন টেকেনি। আন্দাজ আপনা আপনা শুটিংয়ের সময়েই দুই খানের বন্ধুত্বে চিড় ধরে। যদিও এসব এখন অতীত। এখন তাদের সম্পর্কে আগের থেকে অনেকটাই ভাল।
89
আমির খান ও সলমন খান ছাড়া এই ছবিতে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর ও রবিনা টন্ডন। একদিনে আমির-সলমন অন্যদিকে করিশ্মা-রবিনা কেউই কারোর সঙ্গে কথা বলতেন না। এই কথা পরবর্তীকালে ফাঁস করেছিলেন রবিনা নিজেই।
99
শেষমেষ টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা। যদিও বিচ্ছেদ ঘোষণার পরও একসঙ্গে হাসিমুখে ক্যামেরায় পোজ দিচ্ছেন আমির-কিরণ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos