আলিয়ার মতো চাবুক ফিগার পেতে নিয়মিত খান এই পানীয়টি, মেদ ঝরবে মাত্র ৭ দিনেই

আলিয়াকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছে দুই পরিবার। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। আলিয়ার সেক্সি ফিগার, ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই নজর কেড়েছে  ভক্তদের। বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের ফিট থাকার রহস্য ফাঁস করলেন কাপুর পরিবারের 'হবু বউমা'।
 

Riya Das | Published : Jan 9, 2021 5:54 AM IST / Updated: Jan 09 2021, 11:27 AM IST

110
আলিয়ার মতো চাবুক ফিগার পেতে নিয়মিত খান এই পানীয়টি,  মেদ ঝরবে মাত্র ৭ দিনেই

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

210

বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে সত্যিই তারা কবে গাটছড়া বাঁধবেন তা জানা যায়নি। তবে বিয়ে হোক কিংবা না হোক নিজের শরীর ও ফিটনেস নিয়ে সচেতেন আলিয়া।

310

 বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের ফিট থাকার রহস্য ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা।

410

ছোটবেলা থেকেই খেতে খুব ভালবাসেন আলিয়া। এবং এই কারণের জন্যই তিনি বেশ মোটা-সোটাও ছিলেন। ছোটবেলার আলিয়ার সঙ্গে আজকের ছবি পুরোটাই যেন বিপরীত।

510


ফ্যাট ঝরিয়ে পুরো স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন বলি অভিনেত্রী। নিয়মিত শরীরচর্চার পাশাপাশি রয়েছে কড়া ডায়েট। কীভাবে নির্মেদ শরীর মেইনটেই করেন আলিয়া তা ফাঁস করলেন নিজেই।
 

 

610

আলিয়ার সিক্রেট ডায়েট ফলো করলেই আপনিও পেতে পারেন ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগার। আলিয়ার ডায়েটের মধ্যেই রয়েছে গোপন রহস্য।

710

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে আলিয়া জানিয়েছেন,  খেতে যেহেতু ভালবাসেন তাই অনেক কিছু খেতে ইচ্ছা করলেও ডায়েটের ফলে  সেদিকে ভুলেও তাকান না অভিনেত্রী।

810


খিদে পেলেই জল খেয়ে নেন আলিয়া। যাকে বলা হয় ওয়াটার থেরাপি। আসলে আমাদের যখন খিদে বোধ হয় তখন শরীর ডিহাইড্রেট হয়ে পড়ে। এবং সেই সময় জল খেলে খিদে মেটে।

910

কিন্তু আমরা খিদে পেলেই একসঙ্গে অনেক খাবার খেয়ে নিই। এতে ওজনও যেমন বাড়ে, তেমনই মেদ জমে শরীরে।
 

1010


এই সহজ পদ্ধতিটি মেনেই নিজেকে নির্মেদ রাখেন আলিয়া। আপনিও যদি আলিয়ার মতোন চেহারা পেতে চান, তাহলে বাড়িতে ট্রাই করুন এই 'ওয়াটার থেরাপি'।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos