মালাইকাকে কোনওদিনই চাননি পরিবার, এই অভিনেত্রীকেই হতে হবে অর্জুনের স্ত্রী, দাবি 'Grandmom'-এর


মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট। সম্প্রতি অর্জুন কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জোর গুঞ্জন দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়। অর্জুনের পরিবার নাকি কোনওদিন চাননি মালাইকাকে। পরিবর্তে এই অভিনেত্রীকেই অর্জুনের স্ত্রী হতে হবে বলে দাবি ছিল ঠাকুমার।
 

Riya Das | Published : Jan 9, 2021 4:53 AM IST

18
মালাইকাকে কোনওদিনই চাননি পরিবার, এই অভিনেত্রীকেই হতে হবে অর্জুনের স্ত্রী, দাবি 'Grandmom'-এর

তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবি ঘিরে সবসময়েই উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া।  সম্প্রতি অর্জুন কাপুরের একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জোর গুঞ্জন দানা বেঁধেছে সোশ্যাল মিডিয়ায়।

28

সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তার বিয়ে নিয়ে উদ্বিগ্ন ছিল পরিবার। এবং অর্জুনের ঠাকুমাও তার জন্য নিখুঁত বউমা খুঁজছিলেন।
 

38

'নমস্তে ইংল্যান্ড' ছবির ট্রেলার দেখার পরই অর্জুনের সঙ্গে পরিণীতি চোপড়ার রসায়ন মনে ধরেছিল অর্জুনের গ্রান্ড মম-এর।

48


'নমস্তে ইংল্যান্ড' ছবির ট্রেলার দেখার পরই অর্জুনের গ্র্যান্ড মম বলেছিলেন সমস্ত সহশিল্পীদের মধ্যে পরিণীতিই সেরা। এবং তিনি মনে করতেন বাস্তব জীবনেও পরিণীতি নিখুঁত স্ত্রী হবেন ।

58

তবে শুধু অর্জুনের পরিবারই নয়, তার ভক্তরাও অন স্ক্রিন জুটিকে রিয়েল লাইফেও দেখতে চেয়েছিলেন।

68


'ইশাকজাদে' ছবি দিয় পরিণীতি চোপড়া বিপরীতে বলিউডে অভিষেক হয় বনি পুত্র অর্জুন কাপুরের। এবং প্রথম ছবিতেই তাদের রসায়ন নজর কেড়েছিল নেটিজেনদের।
 

 

78

এবং তারপর থেকেই তাদের বন্ধুত্ব নিয়ে জোর কানাঘুষো চলতেই থাকে। তবে সেই গুঞ্জনকে উড়িয়ে দিব্যি বয়সে বড় মালাইকার সঙ্গে প্রেম করছেন অর্জুন।

88

অর্জুনের পরিবারও মানতে নারাজ ছিলেন মালাইকাকে। কারণ পরিণীতি চোপড়ার মতো বউমা তাদের বাড়িতে আসুক তেমনটাই চাইতেন অর্জুনের পরিবার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos