প্রেম-সম্পর্ক তো অন্য বিষয়, তা বলে মাধুরীর সঙ্গে নাচ, জানতে পেরেই কী কাণ্ড ঘটিয়েছিলেন সঞ্জয়

সঞ্জয় দত্ত মাধুরী দীক্ষিত, একযোগে এই দুই নাম নেওয়া মানেই সম্পর্কের এক ভিন্ন স্বাদ। তাঁদের প্রেমকাহিনি এখনও ভক্তদের মুখে মুখে ফেরে। রিয়েল লাইফে যতটা সুন্দরভাবে জুটি বেঁধেছিলেন এই দুই তারকা, রিল লাইফে ঠিক ততটা স্বাভাবিক ছিল না, কারণ সঞ্জয়ের সমস্যা ছিল একটাই...

Jayita Chandra | Published : May 16, 2021 2:38 AM IST

18
প্রেম-সম্পর্ক তো অন্য বিষয়, তা বলে মাধুরীর সঙ্গে নাচ, জানতে পেরেই কী কাণ্ড ঘটিয়েছিলেন সঞ্জয়

মাধুরী দীক্ষিত মানেই ডান্স নম্বরে ঝড়। কিন্তু সমসায়িক কালে তাঁকে টেক্কা দেওয়ার মত অভিনেতার ছিল অভাব। এমনই সময় আসে থানেদার ছবির কাজ।

28

১৯৯০ সালে এই ছবিতেই জুটি বাঁধতে দেখা গিয়েছিল মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে। তখন তাঁদের সম্পর্কের গভীরতার খবর পাঁচ কান হয়ে গিয়েছে। 

38

সেই সময় পর্দায় একসঙ্গে আসা মানেই হিট জুটি। তবে ছবি হিট করতে চাই মাধুরী দীক্ষিতের নাচ। তাই চিত্রনাট্যের কথা মাথায় রেখে রাখাও হল ডান্স নম্বর। 

48

কিন্তু বিপত্তি ঘটালেন ছবির অভিনেতা। মাধুরীর সঙ্গে নাচতে হবে সঞ্জয় দত্তকে। শুনেই ভিমরি খাওয়ার জোগার হয়েছিল সঞ্জয় দত্তের। 

58

এরপর কোনও রাস্তা না খুঁজে পেয়ে সঞ্জয় শুরু করে দিয়েছিলেন প্র্যাকটিস। এক বা দুদিন নয়। মাধুরীর সঙ্গে নাচতে হবে, এই ভয় কাটল ১৬ দিনে। 

68

টানা ১৬ দিন প্র্যাকটিসের পর শ্যুটিং সেটে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত। তারপর তৈরি হয়েছিল তাম্মা তাম্মা গানটি। যা আজও নব্বইয়ের দশকের সেরা গানের তালিকায় রয়েছে। 

78

সম্প্রতি সঞ্জয় দত্ত ও মাধুরীর এই গানটি বদ্রীনাথ কি দুলহানিয়া ছবিতে ব্যবহার করা হয়েছে, সেই রিমেকও মন ছুঁয়েছে সকলের মন। 

88

যদিও তাম্মা তাম্মা গানে মাধুরীর জাদুতে এক কথায় সকলেই কাবু। আজও সেই গান ঝড় তোলে, মাধুরীর ডান্স নম্বরের অন্যতম সেরা গান ছিল এটি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos