স্পোর্টস ব্রা ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, অশ্লীলতার সীমা পার করে শিব বন্দনা করতেই চরম ট্রোলড এষা

 উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা। কিন্তু এবার ভিডিও পোস্ট করতেই বিতর্কের মুখে পড়লেন এষা গুপ্তা। অভিনেত্রীকে দেখে কটাক্ষ এবং অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন সমালোচকরা। দিনকয়েক আগেই স্পোর্টস ব্রা ও শর্টস প্যান্ট পরে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন এষা। যার ব্যাকগ্রাউন্ডে বাজছে শিব বন্দনার গান, তা দেখেই ফুঁসে উঠেছেন নেটিজেনদের একাংশ।

Riya Das | Published : Aug 4, 2022 7:11 AM IST / Updated: Aug 04 2022, 12:44 PM IST

110
স্পোর্টস ব্রা ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, অশ্লীলতার সীমা পার করে শিব বন্দনা করতেই  চরম ট্রোলড এষা

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের ।

210


উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা।
 

310

 এবার  শরীরচর্চার ভিডিও পোস্ট করতেই বিতর্কের মুখে পড়লেন এষা গুপ্তা। অভিনেত্রীকে দেখে কটাক্ষ এবং অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন সমালোচকরা। দিনকয়েক আগেই স্পোর্টস ব্রা ও শর্টস প্যান্ট পরে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন এষা। যার ব্যাকগ্রাউন্ডে বাজছে শিব বন্দনার গান, তা দেখেই ফুঁসে উঠেছেন নেটিজেনদের একাংশ।

410


অশ্লীল পোশাক পরে শরীরচর্চার ভিডিও পোস্ট পর্যন্ত সবকিছু ঠিকঠাক থাকলেও শিব বন্দনা জুড়তেই ধেয়ে এল অশ্লীল কটাক্ষ। এষার রুচির নিয়ে নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।  অভিনেত্রীর কমেন্ট বক্সেই নানা নোংরা মন্তব্য করেছেন নেটিজেনরা।

510

নেটিজেনদের একজন প্রশ্ন করেছেন, মহাশয়া এই ভিডিওটির সঙ্গে ভোলানাথের সম্পর্ক কোথায়? অন্য একজন লিখেছেন এই ধরণের ভিডিওর সঙ্গে কী করে এই গান ব্যবহার করতে পারেন না। কেউ কেউ আবার সরাসরি কোনও কটুক্তি করেন না, এই ভিডিও থেকে গানটি সরিয়ে দেওয়ারও পরামর্শ দিয়েছেন।
 

610


তবে সমালোচকদের সমালোচনাকে মোটেই পাত্তা দেননি এষা গুপ্তা। এখনও পর্যন্ত এই ভিডিও অভিনেত্রীর ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে।  এমনকী নেটিজেনদের কথা শুনে গানটাও সরাননি এষা। বরং তারপরও সাহসী বডিকন ড্রেসে তাক লাগিয়েছেন বলি নায়িকা।

710

বলি অভিনেত্রী এষার  যে কোনও ছবিই পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।
 

810

 বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। ফের সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা।

910

উরুর একাংশ উন্মুক্ত করে ব্যাকলেসে আগুন জ্বালালেন এষা।  উরু বার করে বোল্ড পোজে ঝড় তুলেছেন বলি ডিভা।  প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। 

1010

যদিও এটা প্রথমবার নয়,  এর আগেও অন ক্যামেরাতে র টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা। খোলা পিঠ থেকে উরুর খাঁজ, এবং কোমরের ভাঁজ থেকে বক্ষের একাংশে চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos