'ব্রা' ছাড়া সুডৌল স্তন দেখিয়ে ব্যাকলেসে সুপারহট এষা, সেক্সি কোমরের কার্ভসে বোল্ড আউট ভক্তরা

 শরীরে অতিরিক্ত পোশাক রাখাটাই যেন বড্ড ঝক্কির বিষয়। সেক্সি ফিগার ফ্লন্টস করেই একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি তারকারা। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  ফের ব্রা-হীন পোশাক পরে নেটপাড়ায় ঝড় তুললেন এষা গুপ্তা। উরুর একাংশ উন্মুক্ত করে ব্যাকলেসে আগুন জ্বালালেন এষা। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা। যদিও এটা প্রথমবার নয়,  এর আগেও অন ক্যামেরাতে র টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা। খোলা পিঠ থেকে উরুর খাঁজ, এবং কোমরের ভাঁজ থেকে বক্ষের একাংশে চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

Riya Das | Published : Jul 13, 2022 8:18 AM IST / Updated: Jul 13 2022, 01:51 PM IST

19
 'ব্রা' ছাড়া সুডৌল স্তন দেখিয়ে ব্যাকলেসে সুপারহট এষা, সেক্সি কোমরের কার্ভসে বোল্ড আউট ভক্তরা

 ফের সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের।

29

ফের ব্রা-হীন পোশাক পরে নেটপাড়ায় ঝড় তুললেন এষা গুপ্তা। উরুর একাংশ উন্মুক্ত করে ব্যাকলেসে আগুন জ্বালালেন এষা।  উরু বার করে বোল্ড পোজে ঝড় তুলেছেন বলি ডিভা।  প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 
 

39

হালকা গোলাপি রঙের ব্যাকলেস গাউনের সঙ্গে বড় ঝোলানো কানের দুল, পায়ে পাথর বসানো জুতো পরে ভক্তদের পাগল করে দিয়েছেন এষা গুপ্তা। এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। 

49

বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।

59

 ব্রা ছাড়াই গাউন পরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন এষা গুপ্তা। সেক্সি পোশাক ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল। শরীর দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন এষা গুপ্তা। উরুর একাংশ উন্মুক্ত করে ব্যাকলেসে আগুন জ্বালালেন এষা। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা। 

69


যদিও এটা প্রথমবার নয়,  এর আগেও অন ক্যামেরাতে র টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছিলেন নায়িকা। খোলা পিঠ থেকে উরুর খাঁজ, এবং কোমরের ভাঁজ থেকে বক্ষের একাংশে চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

79


লো নেকলাইনে বক্ষ-বিভাজিকার খাঁজে ভক্তদের পাগল করে দিয়েছেন এষা গুপ্তা। এষা গুপ্তকে হট ফোটোশ্যুট নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। আসলে ভক্তদের ধরে রাখতেই নিজের ভরা যৌবনের ছবিতে ঝড় তোলেন এষা গুপ্তা। সাম্প্রতিক নয়া ছবিতে নির্মেদ টোনড ফিগারে পাগল করে দিয়েছেন এষা। 

89

ব্রা ছাড়াই ছবিতে এষাকে দেখেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। টোনড ফিগারে অভিনেত্রীকে কমেন্টে আগুনের এবং ভালবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর সেক্সি ফিগারের প্রশংসা করেছেন ভক্তরা। এষার গা গরম করা ছবি দেখেই পাগল হয়েছেন ভক্তরা। হু হু করে ভাইরাল হয়েছে  প্রতিটি ছবি। কমেন্টেও ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।

99


বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষা গুপ্তা (Esha Gupta) দাঁপিয়ে বেড়াচ্ছেন। স্বল্প পোশাকে নেটদুনিয়ায় হামেশাই ঝড় তোলেন বলি ডিভা। । উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  নেটদুনিয়ার হট সেনসেশন এষার সেক্সি ফিগারে মুগ্ধ সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos