গা ভর্তি ধারালো ব্লেড, স্তন বার করে ফের ভাইরাল উরফি, ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। সারা শরীরে ভর্তি ধারালো ব্লেডের পোশাক। বরাবরই অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য শিরোনামে থাকেন উরফি। তবে এবার নতুন পোশাকের ভিডিও শেয়ার করে সকলকে চমকে দিলেন , যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। স্তন বার করে ধারালো ব্লেডের পোশাক পরে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ।
 

Riya Das | Published : Jul 13, 2022 4:04 AM IST

110
গা ভর্তি ধারালো ব্লেড, স্তন বার করে ফের ভাইরাল উরফি, ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। 

210

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। 

310


এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। সারা শরীরে ভর্তি ধারালো ব্লেডের পোশাক। বরাবরই অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য শিরোনামে থাকেন উরফি। তবে এবার নতুন পোশাকের ভিডিও শেয়ার করে সকলকে চমকে দিলেন , যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। 

410

স্তন বার করে ধারালো ব্লেডের পোশাক পরে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ। সম্প্রতি নেটদুনিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন উরফি। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের। সারা  গা ভর্তি ধারালো ব্লেডের পোশাক পরে ভক্তদের চমকে দিয়েছেন বিগবস প্রতিযোগী।

510

ব্লেডের পোশাক পরে  ভিডিও শেয়ার করে উরফি লিখেছেন,  অন্তর্মুখী মানুষের জন্য এই পোশাক সেরা । আমি বানিয়েছি। নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এই চমকে দেওয়া ভিডিও। তবে এই ধারালো ড্রেসে উরফিকে দেখে নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

610


ব্লেডের পোশাকে উরফিকে দেখে নানারকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন অসাধারাণ। নেটিজেনদের একজন বলেছেন, তোমার ধারে কেটে যেতেও রাজি। তবে তার এই ধারালো পোশাক দেখে সকলেই শিউরে উঠেছেন।

710


ব্লেডের পোশাকে উরফিকে দেখে নানারকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন অসাধারাণ। নেটিজেনদের একজন বলেছেন, তোমার ধারে কেটে যেতেও রাজি। তবে তার এই ধারালো পোশাক দেখে সকলেই শিউরে উঠেছেন।

810

উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। পাগলামির যেন একটা লিমিট থাকে। এবার সেই ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ। তবে এ নতুন কিছু নয়, হামেশাই শরীর দেখিয়ে শিরোনামে থাকেন উরফি।

910

 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 

1010

 জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।  বিগ বস ওটিটির সুবাদে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ এছাড়া পোশাকই তাকে চর্চায় এনে দিয়েছে তা সকলেরই জানা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos