গোপনেই কি মা হলেন সোনম? দুধের শিশুকে কোলে আগলে ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় শোরগোল

সোনম কাপুরের মা হওয়ার খবর নিয়ে উত্তেজনার শেষ নেই টিনসেল টাউনে। ইতিমধ্যেই প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন অনিল কন্যা সোনম কাপুর। কবে আসবে নতুন অতিথি সেই অপেক্ষাতেই দিন গুনতে শুরু করেছেন সোনম ভক্তরা। আর এর মধ্যেই অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। সম্প্রতি হাসপাতালের বিছানায় সন্তানকে বুকে আগলে শুয়ে রয়েছে সোনম, চোখে-ফুটে হাসি, এ যেন এক পরম প্রাপ্তি। সন্তান কোলে নিয়ে সোনমের এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে এই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তবে কি সত্যিই মা হলেন সোনম কাপুর। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে সোনমের এই ছবি দেখে শুভেচ্ছা জানাতেও শুরু করে দিয়েছেন নেটিজেনরা। 

Riya Das | Published : Jul 11, 2022 10:37 AM IST

110
গোপনেই কি মা হলেন সোনম? দুধের শিশুকে কোলে আগলে ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় শোরগোল


 খুশির খবরে মাতোয়ারা বি-টাউন। গোপনেই এবার মা হয়ে গেলেন সোনম কাপুর। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সোনম কাপুরের একটি ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তা নিয়েই জল্পনার শেষ নেই নেটদুনিয়ায়।
 

210

হাসপাতালের বিছানায় সন্তানকে বুকে আগলে শুয়ে রয়েছে সোনম, চোখে-ফুটে হাসি, এ যেন এক পরম প্রাপ্তি। সন্তান কোলে নিয়ে সোনমের এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে এই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

310

 তবে কি সত্যিই মা হলেন সোনম কাপুর। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে সোনমের এই ছবি দেখে শুভেচ্ছা জানাতেও শুরু করে দিয়েছেন নেটিজেনরা। আসল বিষয়টা একটু জানা যাক।
 

410

সূত্র থেকে জানা গেছে, সোনমের আসন্ন সন্তান এখনও আসেনি তার কোলে। বরং ফটোশপের মাধ্যমেই এই ছবিটি করা হয়েছে। এবং নয়া প্রযুক্তির মাধ্যমেই সোনমের মুখ এডিট করে জুড়ে দেওয়া হয়েছে। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। এতটা দক্ষতার সঙ্গে কাজটা করা হয়েছে যে প্রথম দেখাতে আপনিও বিভ্রান্ত হবেন।

510

আপাতত সোনমের এই মা হওয়ার খবর যে সত্যি নয় তা জেনেও অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের মম টু বি-কে। সোনম কাপুরের মা হওয়ার খবর নিয়ে উত্তেজনার শেষ নেই টিনসেল টাউনে।
 

610

 ইতিমধ্যেই প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন অনিল কন্যা সোনম কাপুর। কবে আসবে নতুন অতিথি সেই অপেক্ষাতেই দিন গুনতে শুরু করেছেন সোনম ভক্তরা। আর এর মধ্যেই অনিল কন্যা সোনম কাপুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। 
 

710

বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন সোনম কাপুর। 

810

গত মার্চ মাসেই সকল ভক্তদেরকে সুখবর জানিয়েছিলেন অনিল কন্যা। মাঝেমধ্যেই প্রেগন্যান্সির নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন সোনম কাপুর। ডায়েট থেকে ওয়ার্ক আউট মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন সোনম কাপুর।

910

  মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়েছেন সোনম । ওজনও বেড়ে গিয়েছে দ্বিগুণ। নেটিজেনদের নজর কাড়তে সিদ্ধহস্ত সোনমও একের পর এক ছবিতে নিজেকে উজাড় করে দিয়েছেন। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 
 

1010

গর্ভাবস্থার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ভক্তদের নিরাশ করছেন না  সোনাম। প্রেগন্যান্সিতে বেবিবাম্প নিয়ে ফোটো তোলার হিড়িক আগেও যেমন ছিল এখনও ক্রমশ বেড়েই চলেছে। সেই তালিকায় অনেকদিন আগেই ঢুকে পড়েছেন সোনম কাপুর । অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছিলেন সোনম কাপুর। অন্তঃসত্ত্বা সোনমের সাহসী ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos