শাহরুখ থেকে ক্যাটরিনা ফ্যামিলি ইভেন্টে নাচতে কত পারিশ্রমিক নেন বলি-তারকারা ? জানলে চমকে যাবেন!

এটা যে কোনো মানুষের কাছে একটা স্বপ্নের মতন অনুভূতি হবে যখন তাঁদের পরিবারিক অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা  যাবে বলিউড তারকাদের। এখনকার দিনের একটা খুব জনপ্রিয় ট্রেন্ড এটি। বলি তারকারা এখন শুধু নিজেদের সিনেমা তেই নয়, যে কোনো পারিবারিক অনুষ্ঠান বা জন্মদিনের পার্টি বা বিয়ের অনুষ্ঠানেও পারফর্ম করেন তাঁরা।তবে হ্যাঁ শুধু শুধু নিশ্চয়ই নয়, এর জন্য প্রচুর পারিশ্রমিক নেন তাঁরা। টাকার অঙ্ক টা জানলে চমকে যাবেন !

Abhinandita Deb | Published : Jul 11, 2022 10:27 AM IST / Updated: Jul 11 2022, 04:12 PM IST

19
শাহরুখ থেকে ক্যাটরিনা ফ্যামিলি ইভেন্টে নাচতে কত পারিশ্রমিক নেন বলি-তারকারা ? জানলে চমকে যাবেন!

বলিউড বাদশা যে অনুষ্ঠানেই পা রাখেন সেই অনুষ্ঠানেরই দর বাড়িয়ে দেন। কিন্তু এর জন্য তাঁর পারিশ্রমিকের পরিমাণটা জানেন কি? যে কোনো পারিবারিক ইভেন্টে নাচের জন্য তিন কোটি টাকা নেন। 

29

বলিউড সুন্দরী ক্যাটরিনা কত পারিশ্রমিক নেয় জানেন এক একটি পকরিবারিক অনুষ্ঠানে পারফর্ম করার জন্য? ৩.৫ কোটি টাকা! 

39

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হৃত্বিক যে পার্টিতেই পারফর্ম করেন ডান্স ফ্লোর জুড়ে ঝড় বইয়ে দেন। এই বলি তারকা তাঁর অসাধারন ডান্স ট্যালেন্ট দিয়ে যে কোনো লাইমলাইট নিমেষে ছিনিয়ে নিতে পারেন। ঋত্বিক ২.৫ কোটি টাকা পারিশ্রমিক নেন যে কোনো ইভেন্টে পারফর্ম করতে।

49

বলিউডের ভাইজান বলে কথা, যে পার্টিতেই যান টোটাল দাবাংগ মেজাজে পারফর্ম করে ফ্লোর কাঁপিয়ে দেন সলমন।যে কোনো জন্মদিনের পার্টি হোক বা বিয়ে প্রায় ২ কোটি  টাকা পারিশ্রমিক নেন ভাইজান।
 

59

বলিউডের 'লাভলী' লেডি দীপিকা ১ কোটি টাকা পারিশ্রমিক যেন যেকোনো বিয়ে, জন্মদিন বা অন্যান্য পারিবারিক অনুষ্ঠানে।
 

69

বলিউডের হ্যাপি-গো-লাকি ম্যান রণবীরের কিন্তু এক্ষেত্রেও তাঁর স্ত্রীয়ের সঙ্গে মিল রয়েছে। তিনিও প্রায় ১ কোটি টাকা পারিশ্রমিক নেন পারিবারিক অনুষ্ঠানে নাচার জন্য।

79

এটা যে কোনো মানুষের কাছে একটা স্বপ্নের মতন অনুভূতি হবে যখন তাঁদের পরিবারিক অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে  স্বয়ং পিগি চপস -কে, আন্তর্জাতিক সুপারস্টার প্রিয়াঙ্কা কত টাকা চার্জ করেন জানেন? ২.৫ কোটি টাকা। 

89

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রনবীর কপুর ,বলিউড হার্টথ্রব রণবীর কপুর যে কোনো বিয়ে, জন্মদিন অনুষ্ঠানে নাচতে নেন ২ কোটির কাছাকাছি।

99

লাস্ট বাট নট দ্য লিস্ট, বলিউডের খিলারি কত টাকা নেয় জানেন এধরনের অনুষ্ঠানে পারফর্ম করতে? ২.৫ কোটি টাকা নেন অক্ষয়। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos