হট ক্লিভেজে হটনেস বাড়াতেই ঘটল বিপত্তি, দিশাকে 'প্লাস্টিক দানব' বলে কটাক্ষ সাইবারবাসীর

বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। পোশাক বিতর্কে হামেশাই নাম জড়িয়েছে দিশা পাটানির। এবারও আপকামিং ছবি এক ভিলেন রিটার্নস ছবির প্রমোশনে গিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি। হট ক্লিভেজে উষ্ণতা বাড়াতেই চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি। একঝলকে দেখে নিন দিশার উষ্ণ ছবিগুলি।

Riya Das | Published : Jul 11, 2022 9:04 AM IST / Updated: Jul 11 2022, 02:45 PM IST

110
 হট ক্লিভেজে হটনেস বাড়াতেই ঘটল বিপত্তি, দিশাকে 'প্লাস্টিক দানব' বলে কটাক্ষ সাইবারবাসীর

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। নেটদুনিয়ায় খোলামেলা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। আর তা দেখতেই যেন হামলে পড়ে ভক্তরা। 

210

পোশাক বিতর্কে হামেশাই নাম জড়িয়েছে দিশা পাটানির। এবারও আপকামিং ছবি 'এক ভিলেন রিটার্নস' ছবির প্রচারে গিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি। হট ক্লিভেজে উষ্ণতা বাড়াতেই চরম কটাক্ষের মুখে পড়লেন দিশা পাটানি।

310

 'এক ভিলেন রিটার্নস' ছবির প্রচারে  দিশা পাটানির সঙ্গে অর্জুন কাপুর ও তারা সুতারিয়াকে দেখা গেছে। তবে ছবির প্রচারে দিশার আউটফিট-ই তাকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে।

410

নীল রঙের জিন্স এবং তার সঙ্গে হলুদ রঙের লো-নেক টপে হট ক্লিভেজের নেশায় ভক্তদের পাগল করে দিয়েছেন দিশা পাটানি।  পোশাকের সঙ্গে ম্যাচ করে পনিটেল বেঁধেছিলেন দিশা পাটানি। দিশাকে দেখতে কিউট লাগলেও তার আউটফিটের জন্য চরম ট্রোলড হয়েছেন দিশা পাটানি।

510

গত শনিবার একটি মলে এক ভিলেন রিটার্নস ছবির প্রচারে গিয়েছিলেন দিশা পাটানি। হাই হিল সঙ্গে জিন্স ও হলুদ রঙের শর্ট টপে লাস্যময়ী দিশা নজর কেড়েছন ভক্তদের। অর্জুনের পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন দিশা পাটানি ও তারা সুতারিয়া। সেক্সি ফিগারে দিশাকে দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610

মোহিত সুরির এই ছবিতেই জুটি বেঁধেছেন জন আব্রাহাম ও দিশা পাটানি। যদিও ছবির প্রচারে দেখা যায়নি জন আব্রাহামকে। তার সেক্সি চেহারা দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা।  শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। তবে এবার ঠিক উল্টোটাই ঘটেছে। 'এক ভিলেন রিটার্নস' ছবির প্রচারে গিয়ে রীতিমতো ট্রোলড হয়েছেন দিশা পাটানি।

710

'এক ভিলেন রিটার্নস' ছবির প্রচারে দিশা ছাড়াও সকলেরই লুকস নজরকাড়া ছিল। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে ।   ক্যাজুয়াল পোশাকে দেখা গেছে অর্জুন কাপুরকে। কালো জিন্স,কালো টি-শার্ট, কালো জ্যাকেটে গর্জিয়াস লুকে নজর কেড়েছিলেন অর্জুন কাপুর। অন্যদিকে তারা সুতারিয়াকে স্ট্র্যাপলেস বডিকন পোশাকে দেখা গিয়েছে।

810

খোলামেলা, ছেড়াফাটা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়ে দেয়। শরীরী ভাঁজে ঝড় তুলেছেন দিশা। কিলার লুকের ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের।  ছবির প্রমোশনে হট লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হয়েছেন দিশা। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা।

910


সকলের মধ্যে দিশার লুক একটু আলাদা ছিল। মাথার দু-পাশে বাঁধা পনিটেলে দেখতে মিষ্টি লাগলেও দিশার হলুদ টপ দেখে চরম কটাক্ষ করেছেন নেটিজেনরা। নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীকে 'প্লাস্টিক দানব' বলেও মন্তব্য করেছেন নেটিজেনদের একজন।
 

1010

ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসে ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos