'সুশান্তকে নিজের প্রমিক বলে মানতে চাওনি এখন ওঁর জন্য প্রতিবাদ করছ, তোমার তো অস্কার পাওয়া উচিত'

সবই ভণিতা। রিয়া চক্রবর্তীর জীবনে যেন ক্রমশ বেড়ে চলেছে সমস্যা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস সম্পন্ন হতেই রিয়া চক্রবর্তী ফের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন। অ্যাক্টিভ বতেই সুশান্তকে নিয়ে একাধিক পোস্ট করা শুরু করেছেন রিয়া। প্রতিবাদও করছেন সুশান্তের মৃত্যু নিয়ে। সিবিআই তদন্ত দাবি করেছেন অমিত শাহ-এর কাছে। আর এই প্রতিবাদকেই এখন ভণিতা বলে দাবি করেছে অসংখ্য নেটিজেন। তাঁর বিরুদ্ধে একেই রুখে দাঁড়িয়েছে গোটা দেশ। গত এক মাস ধরেই তাঁর বিরুদ্ধে সোচ্চার হয়ে প্রতিবাদ করেই চলেছে সুশান্ত ভক্তরা। 

Adrika Das | Published : Jul 17, 2020 1:53 PM IST

113
'সুশান্তকে নিজের প্রমিক বলে মানতে চাওনি এখন ওঁর জন্য প্রতিবাদ করছ, তোমার তো অস্কার পাওয়া উচিত'

রিয়ার বিরুদ্ধে ধর্ষণ এবং প্রাণনাশের হুমকি থেকে শুরু করে তাঁকে নিয়ে চলছে নানা তর্ক-বিতর্ক। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হতেই তাঁর জন্য যেন বিপদ ক্রমশ বেড়ে গেল। 

213

সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর জন্য প্রতিবাদ চলছে জোর কদমে। নেটিজেনের দাবি রিয়াও এই প্রতিবাদে সামিল হয়েছেন নিজের চরিত্রের প্রতি লোকদের মানসিকতা বদলাবানোর জন্য। 

313

একের পর এক মন্তব্যে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। যত সংখ্যক আঙুল তাঁর দিকে প্রথমে ওঠে তা এখন দ্বিগুণ হয়ে দাঁড়িয়েছে। রিয়ার প্রোফাইল থেকে সেই মন্তব্যগুলি ডিলিট করে দিলেও নেটিজেনদের কোনওক্রমেই রুখতে পারছেন না রিয়া। 

413

যে প্রশ্নগুলি তাঁর দিকে ছোঁড়া হয়েছে তার কিছু স্ক্রিনশটের ছবি রইল এই প্রতিবেদনে। তাঁকে নেটিজেনরা প্রশ্ন করেছেন, এতদিন তিনি কোথায় ছিলেন? তাঁর এক মাস কেন লাগল সুশান্তের জন্য প্রতিবাদ শুরু করতে। 

513

প্রিয়জনকে হারাবার দুঃখ ভোলার নয়, তাহলে তিনি কীকরে এক মাসের মধ্যে সুশান্তকে ভোলার পর কীকরে সোশ্যাল মিডিয়ায় কীকরে অ্যাক্টিভ হয়ে পড়েছেন। 

613

দু'দিন আগে সুশান্তের সঙ্গে নিজের সম্পর্ক গোপণ করছিলেন। স্বীকারই করতে চাইছিলেন না রিয়া যে তাঁর সঙ্গে সুশান্তের কখনও সম্পর্ক ছিল। হঠাৎ এক মাস সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ ছবি আপলোড করছেন তিনি।

713

রিয়াকে হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কথা কে বললেন। তাঁকে এই পরমার্শ কে দিলেন। এই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। 

813

এই পরামর্শও কি মহেশ ভাটই দিয়েছেন। যেমনভাবে রিয়াকে মহেশ ভাট পূর্বে সুশান্তকে ছেড়ে চলে আসার কথা বলেন। মহেশ ভাটের সঙ্গে রিয়া যে এখনও যুক্ত, দাবি করছে নেটবাসী। 

913

এছাড়াও অমিত শাহ-এর কাছে সিবিআই তদন্ত দাবি করাতে সেই নিয়ে রিয়াকে বলা হয়েছে তনি ভণিতা করছেন। সুশান্তের মৃত্যুতে তিনি শোকাহত সেই নিয়ে তিনি অভিনয় করছেন তাঁর অস্কার পাওয়া উচিত। 

1013

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পূর্ণ হতেই ফের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্তকে নিয়ে নিজের প্রথম পোস্টে শোকজ্ঞাপন করেছেন রিয়া। আর তাতেই ফের সোশ্যাল মিডিয়ার রোষানলে পড়লেন রিয়া। ১৩ জুলাই নিজের ওয়্যাটসঅ্যাপ স্টেটাসেও দিয়েছিলেন সুশান্তের সঙ্গে একটি ছবি। 

1113

রিয়ার ইনস্টাগ্রাম পোস্টে আয়ুষ্মান খুরানা, শিল্পা শেট্টি কুন্দ্রা, সংগীতশিল্পী আরমান মালিক, শ্রুতি হাসান, তাহিরা কাশ্যপ, অপরাশক্তি খুরানা সকলেই সমর্থন করে পাশে দাড়িয়েছেন রিয়ার। সেই নিয়ে এখন বেজায় চটেছে সোশ্যাল মিডিয়া। 

1213

বরুণ ধাওয়ানের কমেন্ট করায় যদিও তেমন কোনও মন্তব্য করেনি নেটিজেনরা। তাদের কথায়, "বরুণ তো স্টারকিড। স্বজনপোষণের দ্বারাই ইন্ডাস্ট্রিতে এসেছে। তাই ওর থেকেই এটাই আশা করা যায়। সুশান্তের হয়ে যে ও সিবিআই তদন্ত দাবি করবে না সেটাই স্বাভাবিক।"

1313

তবে আয়ুষ্মান, শিল্পা, তাহিরা, ঊর্বষী রাউটেলার উপর ক্ষুব্ধ ভক্তরা। তাদের দাবি, এনারা কেউ সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের জন্য একবারও প্রতিবাদ করেননি। বরং মুম্বই পুলিশের কথা অনুযায়ী, সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিয়েছে।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos