'সোনিকে আমি সহ্য করতে পারতাম না, বাবাকে আমার থেকে ছিনিয়ে নিয়েছিল', কোনও বিতর্কই বাদ নেই ভাট পরিবারে

ভাট পরিবার এবং বিতর্ক। এই দু'টি যেন একে অপরের সঙ্গে ওতোপ্রতভাবে জড়িত। মহেশ ভাট অবশ্য এখানে একাই একশো। তাঁকে ঘিরে তর্ক বিতর্কের কোনও শেষ নেই। নিজের মেয়ে পূজা ভাটের সঙ্গে ঘনিষ্ঠভাবে চুম্বন লিপ্ত হয়ে পত্রিকার কভার শ্যুট করা। এমনকি সাক্ষাৎকারে এও বলা যে নিজের মেয়েকে বিয়ে করতে চান। এছাড়া প্রথম স্ত্রীকে গোপণ করে সোনি রাজদানের সঙ্গে সম্পর্ক। অন্যদিকে পারভিন বাবির সঙ্গে ঘনিষ্ঠতা। ইতিমধ্যে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে ফের তাঁকে নিয়ে বিতর্ক তুঙ্গে। 
 

Adrika Das | Published : Jul 17, 2020 10:36 AM IST / Updated: Jul 17 2020, 06:28 PM IST

113
'সোনিকে আমি সহ্য করতে পারতাম না, বাবাকে আমার থেকে ছিনিয়ে নিয়েছিল', কোনও বিতর্কই বাদ নেই ভাট পরিবারে

সুশান্তের মৃত্যুর জন্য মহেশ ভাটকে পরোক্ষ এবং প্রত্যক্ষভাবে দায়ী করে চলেছে নেটিজেনরা। এত কিছুর মধ্যেই সোনি রাজদান থেকে শুরু করে পূজা ভাট মহেশের সমর্থনে এগিয়ে এসেছেন। 

213

সোশ্যাল মিডিয়ায় তাঁরা সোচ্চার হয়েছেন মহেশের বিরোধীদের বিরুদ্ধে। অথচ একটা সময় ছিল যখন মহেশের সঙ্গো সনির সম্পর্ক নিয়ে বেজায় চটেছিলেন পূজা ভাট।

313

সোনির সঙ্গে মহেশের সম্পর্ক প্রথম দু'বছর সকলের থেকে গোপণ করেছিলেন পরিচালক। যদিও পরে তিনি পূজাকেই প্রথম জানান যে সোনিকে তিনি বিয়ে করতে চলেছেন। 

413

পূজার মা লরেন ব্রাইট, যিনি পরে নিজের নাম বদলে রেখেছিলেন কিরণ ভাট। তাঁর সঙ্গে মহেশের সম্পর্কের তিক্ততা ক্রমশ বাড়তে থাকায় পূজার উপর একরকম মানসিক প্রভাব পড়তে থাকে। 

513

প্রথমদিকে বোঝা না গেলেও পরে তিনি সোনির সঙ্গে মহেশের সম্পর্ক জানতে তিনি অনুমান করেন সোনির কারণেই মহেশের সঙ্গে কিরণের দূরত্ব ক্রমশ বেড়ে চলেছে। 

613

দীর্ঘ সময় জুড়ে পূজা, সোনিকে একেবারেই পছন্দ করতে না। বরং সোনির সম্বন্ধে তাঁর ধারণা ছিল, মহেশকে তাঁদের থেকে ছিনিয়ে নিচ্ছেন সোনি। 

713

নিজেদের ব্যক্তিগত জীবনের বহু ঘটনা নিয়েই প্রকাশ্যএ কথা বলেছেন ভাট পরিবার। আলিয়া ছাড়া বাকিরা তাঁদের বিতর্ক নিয়ে সাক্ষাৎকারে রীতিমত খোলাখুলি আলোচনা করেছেন। 

813

বছর দুয়েক আগে পূজা এ বিষয় জানিয়েছিলেন, "এমনও সময় গিয়েছে যখন সোনির নাম শুনলে আমি রেগে যেতাম। নিজেকে সামলাতে পারতাম না। তখন মা আমায় বোঝাবার চেষ্টা করতেন।"

913

"আমি তখন নিশ্চিত ছিলাম, সোনিই আমায় আমার বাবার থেকে আলাদা করছে। সোনির কারণে মা-বাবার মধ্যে সম্পর্ক তিক্ত হয়েই চলেছে।"

1013

"সোনিকে ঘৃণা করতাম। তবে মা আমায় বোঝাতে আমার মানসিকতা সোনির জন্য পাল্টাতে থাকে। সোনিকে নিয়ে আমার আজ কোনও রাগ, দুঃখ নেই।"

1113

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর জেরে মহেশ ভাটের বিরুদ্ধে যা যা অভিযোগ এসেছে সবকিছুকে সম্প্রতি মিথ্যে দাবি করেছেন সোনি। তাঁকে অকারণে দোষারোপ করা হচ্ছে বলে দাবি করেছেন সোনি।

1213

নিজের ট্যুইটারে তিনি প্রতিবাদের ঝড় তোলেন সোনি। স্বামীর বিরুদ্ধে কোনও কথা শুনতে নারাজ আলিয়ার মা। বরং রুখে দাঁড়াচ্ছেন সে সকল নেটিজেনদের বিরুদ্ধে। 

1313

সুশান্তের ভক্ত এবং প্রতিবাদীরা সোনির বিরুদ্ধে সুর তুললেও তিনি নিজের বিরোধিতায় অনড়। মহেশ ভাটকে অকারণে দোষারোপ করা অর্থহীন, বর্বরতা। তাঁর দাবি, সঠিক তথ্য না নিয়েই মহেশকে দুষছে সকলে।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos