Urfi Javed Trolled: 'খুলে না যায়' - বোল্ড পোশাকে ফের 'উরফি' ঝড়, শুরু ট্রোলিং-ও

ইংরাজিতে একটা কথা আছে, লাভ হার অর হেট হার, ইউ ক্যানট ইগনোর হার। অর্থাৎ ভালোবাসুন বা তাঁকে ঘৃণা করুন, আপনি তাঁকে উপেক্ষা করতে পারবেন না। উরফি জাভেদ (Urfi Javed) হলেন সেরকমই একজন। বিগ বস ওটিটি (Big Boss OTT) খ্যাত উরফি প্রায়ই তাঁর বোল্ড এবং ক্রিয়েটিভ পোশাকের জন্য শিরোনামে থাকেন। আবারও তিনি নিজের কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যা বোল্ডনেসের সব সীমা পার করে দিয়েছে বলে মনে করছেন তাঁর লাভার্স এবং হেটার্স - দুই পক্ষই। 

Web Desk - ANB | Published : Dec 7, 2021 6:04 PM IST / Updated: Jan 02 2022, 06:41 PM IST

110
Urfi Javed Trolled: 'খুলে না যায়' - বোল্ড পোশাকে ফের 'উরফি' ঝড়, শুরু ট্রোলিং-ও

নতুন ছবিতে, তাঁকে একটি স্বচ্ছ ম্যাজেন্টা রঙের কর্সেটে মিডরিফ ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। আর বুক ঢাকা শুধুমাত্র একটি লাল এবং ম্যাজেন্টা রঙের দোপাট্টা দিয়ে, যার দুই প্রান্ত তাঁর ঘাড়ের কাছে বাঁধা। নিচে কোনও ব্রা নেই। দোপাট্টার মাঝখান দিয়ে স্তনের অনেকটাই প্রকাশিত।

210

একজন লিখেছেন, 'ইয়ে রসি কিঁউ বান্ধি হ্যায়!' (এই দড়ি কেন বেঁধেছ?)। একজন লিখেছেন, 'ইয়ে ব্রা পেহেনতিই নেহি হ্যায়' (এ তো ব্রা পরেই না)। আরেকজন উরফির ক্যাপশনকে কটাক্ষ করে লিখেছেন, 'কহি আপকে উইংস ওপেন না হো যায়ে।' (আপনার ডানা খুলে না যায়)।
 

310

উরফি 'তোমার সবসময়ই ডানা রয়েছে, তোমাকে শুধু উড়তে হবে'। ছবিতে উরফির দোপাট্টা এমনভাবে উড়ছে যেন তাঁর সত্যিই ডানা আছে। ছবিগুলি একদিকে যেমন তাঁর ফ্যানরা পছন্দ করেছেন, একই সময়ে, যথারীতি, এমন রিভিলিং পোশাক পরার জন্য ট্রোলডও হচ্ছেন উরফি।
 

410

উরফির কাছে ট্রোলড হওয়ার অবশ্য মোটেই নতুন ঘটনা নয়। অতীতে একাধিকবার বোল্ড পোশাকের জন্য ট্রোলড হয়েছেন তিনি। একবার এমন একটি জ্যাকেটে পরেছিলেন, যে তার নিচ দিয়ে অন্তর্বাস বেরিয়ে যাচ্ছিল। সেবারও চরম ট্রোলড হন তিনি। আর এবার ব্রা-ই পরলেন না। 

510

অবশ্য ট্রোলিং উরফির উপর আদৌ কোনও প্রভাব ফেলে না। তিনি তাঁর লুকস নিয়ে নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। বহু সাক্ষাতকারেই তিনি বলেছেন, কে কী বলল, তাকে তিনি পাত্তা দেন না। মাঝে মাঝে ট্রোলারদের তিনি পাল্টা জবাবও দেন।
 

610

উরফি তাঁর পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেই চলেন। অতীতে, তিনি সামনের জিপার দেওয়া অত্যন্ত সাহসি একটি মিনি ড্রেস পরেছিলেন। সোশ্যাল মিডিয়ায় এই পোশাকে তিনি একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে, মাঝে মাঝেই জিপার খুলে যাওয়ার উপক্রম হয়েছিল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হয়েছে।

710

এর আগে বিমানবন্দরে, স্বচ্ছ কালো পোশাকে দেখা গিয়েছিল উরফিকে। এই পোশাকটি সুপার মডেল বেলা হাদিদের পোশাকের কপি বলে চিহ্নিত হয়েছিল। এই নিয়েও বেশ ট্রোলড হয়েছেন তিনি।

810

তার বিরুদ্ধে মাঝে মাঝেই আন্তর্জাতিক সেলেবদের পোশাক কপি করার অভিযোগ ওঠে। এর আগে উরফি কেন্ডেল জেনারের অনুকরণে একটি পোশাক পরেছিলেন। রিহানার মেট গালা লুক তৈরি করতে তিনি অ্যালুমিনিয়াম ফয়েলও পোশাক হিসাবে পরেছিলেন। 

910

কয়েকদিন আগে, উরফি একটি মিনি স্কার্টের সঙ্গে ফ্রন্ট ওপেন শ্রাগ পরে ছবি পোস্ট করেছিলেন। এই পোশাক পরে একটি ভিডিওও পোস্ট করেছিলেন তিনি। সেখানে, না চাইতেই অনেক বেশি কিছু দেখিয়ে ফেলেছিলেন তিনি। তাই ভিডিওর একটি অংশ তিনি ব্লার করে দিয়েছিলেন। 

1010

বিগ বস ওটিটিতে দেখা গিয়েছিল টিভি অভিনেত্রী উরফি জাভেদকে। দ্রুতই তিনি বিগ বসের ঘর থেকে বাদ পড়েছিলেন। তবে, সেই শো-ই তাঁকে দারুণ জনপ্রিয়তা এনে দিয়েছিল। বিগ বস চলাকালীন, তিনি জানিয়েছিলেন, নিজের পোশাক তিনি নিজেই নকশা করেন এবং সেলাই করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos