Katrina Kaif Secret: ক্যাটরিনাকে ২ ঘণ্টা ধরে ঠোঁটে চুম্বন গুলশান গ্রোভারের, ধরে ছিলেন বিগ বি

বলিউডের শুরুটা মোটেই সুখকর ছিল না ক্যাটরিনা কাইফের জন্য। প্রথম ছবি প্রস্তাব আসে বুম। বিটাউনে নিজের জায়গা পাকা করতে তড়িঘড়ি সেই ছবিতে হ্যাঁ বলে বসেছিলেন ক্যাটরিনা। পরবর্তীতে যা রীতিমতো চোখের জলে পরিণত হয়েছিল তার। শুধু ক্যাটরিনা নয়, এই ছবির জন্য আজও আফসোস করেন অমিতাভ বচ্চন। কেবলমাত্র টাকার চাহিদাতে এই ছবি গ্রহণ করেছিলেন অমিতাভ বচ্চন। অন্যদিকে ক্যাটরিনা চেয়েছিলেন ফেম। বদলে যাক উঠেছিল তা হল ভয়ানক।

Jayita Chandra | Published : Dec 7, 2021 4:12 PM IST / Updated: Dec 08 2021, 01:03 PM IST

110
Katrina Kaif Secret: ক্যাটরিনাকে ২ ঘণ্টা ধরে ঠোঁটে চুম্বন গুলশান গ্রোভারের, ধরে ছিলেন বিগ বি

ক্যাটরিনার প্রথম ছবি, বোল্ড বিউটি লুকে ধরা দিতে গিয়ে রীতিমতো নাজেহাল হতে হয় ক্যাটরিনা কাইফকে। এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ছবির মধ্যে সবথেকে বড় চমক ছিল ক্যাটরিনা কাইফ ও গুলশান গ্রোভার লিপ লোকের দৃশ্য। যা চলে টানা দু ঘন্টা ধরে, আর তখনই হাজির হয়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন।

210

এক সাক্ষাৎকারে গুলশান গ্রোভার জানিয়েছিলেন, তার অভিনয় ক্যারিয়ারে সবথেকে কঠিনতম চুম্বনের দৃশ্য ছিল এই বুম ছবিতে। দুবাইয়ের এক হোটেলে এই দৃশ্যের শুটিং করা হয়েছিল। তবে হাতে সময় ছিল বেশ কিছুটা কম। মাত্র দু ঘন্টার মধ্যেই গোটাতে হতো সম্পূর্ন শুটিং। আর তাই টানা দু ঘন্টা ধরে ঠোঁটে ঠোঁট আটকে বসে থাকেন ক্যাটরিনা কাইফ ও গুলশান গ্রোভার। যা নিয়ে রীতিমতো কসরত করতে হয় গোটা টিমকে। 

310

গুলশান গ্রোভার, বলিউডে যার আধিপত্য ছিল বেজায় দাপুটে। সেই স্টার রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন এই দৃশ্যের শুটিং করতে। মাথার ঘাম পায়ে পড়ার মত অবস্থা। তিনি জানিয়েছিলেন রীতিমতো নার্ভাস লাগছিল সে সময়। একটা বদ্ধ ঘরে ক্যাটরিনার সঙ্গে টানা ২ ঘন্টা চুমু নেহাতই সহজ কথা নয়। কোনভাবে দৃশ্য শ্যুট হলেই যেন বাঁচা যায়, সেই অবস্থায় ব্যাক-টু-ব্যাক টেক নিয়ে চলেছেন পরিচালক।

410

ক্যাটরিনার সঙ্গে যখন গভীর চুম্বনের অবস্থায় ছিলেন গুলশান গ্রোভার তখনই তাকে খুঁজতে খুঁজতে ঘরে প্রবেশ করেন অমিতাভ বচ্চন। এটাই আরো বেশি চাপ বাড়িয়ে দিয়েছিল গুলশানের। অবাক কান্ড হলে এটাই সত্যি। নিজেই গুলশান স্বীকার করেছেন যে, অমিতাভ বচ্চনের ঘরে প্রবেশ যেন আরো ইতঃস্তত বোধ তৈরি করেছিল সেই মুহূর্তে।

510

তবে সেই অসস্তি থেকে গুলশান গ্রোভার কে উদ্ধার করেছিলেন ক্যাটরিনা কাইফ। দৃশ্যটি শ্যুট হওয়ার আগে যখন পরিচালকের কাছে দুজনে পৌঁছেছিলেন, ঠিক সেইসময় পরিচালক জানান ক্যাটরিনা টেবিলের ওপর উঠে পড়বেন এবং কলার ধরে তাকে কাছে টেনে নিয়ে ঠোঁটে চুমু খাবেন। এরপরই লিপ লক এর দৃশ্য বেশ কিছুক্ষণ শুট করা হবে। সবটা শুনে চমকে গিয়েছিলেন গুলশান গ্রোভার। জানান, কোন প্র্যাকটিসও হয়নি এই দৃশ্য হঠাৎ করে কি করে ফুটিয়ে তোলা সম্ভব। যদিও সম্পূর্ণ বিষয়টা খুব সুন্দর ভাবে সামলে নিয়েছিলেন ক্যাটরিনা।

610

তবে এখানেই শেষ নয়, এছাড়াও একাধিকবার চুম্বন চর্চায় উঠে এসেছিল ক্যাটরিনা কাইফের নাম। ছবির দৃশ্য সঙ্গে শেষ হয়ে যায়নি বলিউডের এই কন্ট্রোভার্সি। উল্টে কিছু বছর পর যখন ক্যাটরিনা বেশ নামকরা অভিনেত্রী হয়ে উঠলেন তখন নতুন করে ফিরে আসলো এই দৃশ্য। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বোচ্চ তা নিয়ে চর্চা হতে শুরু হয়। রীতিমতো শুরু হয়ে যায় বিতর্ক।

710

সমস্যাটা নিয়ে যখন একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ক্যাটরিনা কাইফকে, তখন তিনি নিজেই এই বিতর্ক নিয়ে মুখ খুললেন। তিনি জানান এই দৃশ্য নিয়ে এত চর্চার কি রয়েছে, এই দৃশ্যের মধ্যে নতুনই বা কি রয়েছে!  যা নিয়ে মুহূর্তে ছড়িয়ে পড়ে নানান বিতর্ক! 'এটা ছিল সম্পূর্ণ ইন্টারনেট নিয়ে, তবে আমি অস্বীকার করছি না যে এই দৃশ্য আমি করেছিলাম, কিন্তু সেই মুহূর্তে আমি ভীষণরকম অস্বস্তিতে ছিলাম।'
 

810

পরবর্তীতে ছবিটাকে সব রকম ভাবে আটকে দেওয়ার চেষ্টা করেছিলেন ক্যাটরিনা কাইফ। কিছুদিন পর যখন এটি ডিভিডি হয়ে প্রকাশ্যে বেরোয়, ক্যাটরিনা জানান এর সত্ত্ব রয়েছে হিন্দুজাদের কাছে। ডিভিডির খবর সত্যি নয়, কারণ এই প্রযোজনা সংস্থা কোনভাবেই এটিকে ডিস্ট্রিবিউট করেনি এবং ভবিষ্যতেও করবে না।

910

এরপর পরিস্থিতি সামাল দিতে মাঠে নামেন সলমন খান। তিনি নিজে ক্যাটরিনা কাইফের ওই দৃশ্য তুলে নেওয়ার জন্য সবরকম ব্যবস্থা গ্রহণ করেছিলেন। এই ছবির পর বহু ছবি প্রস্তাব আসে কাটরিনা কাইফের কাছে। কিন্তু কোনোটিতে সেরম কোনো চরিত্র ছিল না, যা তার মনে ধরে। বেশ কিছু দিন অপেক্ষার পর অবশেষে তিনি এমন রোল পেতে শুরু করলেন যা তিনি করতে ইচ্ছুক। যার ফলে  কাটরিনা কাইফকে বেশ কিছুদিন অপেক্ষা করতে হয়।

1010

বিতর্ক এখানেই শেষ হয় না, গুলশান গ্রোভার আরো জানান এই ছবিতে তিনি অমিতাভ বচ্চন ও জ্যাকি শ্রফ একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করেছিলেন। যেখানে গুলশান গ্রোভারের পাঠে  ছিল বেশ কিছুটা রোমান্টিক শেড।  'কাটরিনা কাইফ আমাকে সিডিউস করার চেষ্টা করবে একটি দৃশ্যে'। এই মন্তব্য ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos