Shahrukh-Kajol : কাজলের সঙ্গে নোংরামি করতে গিয়ে ধরা পড়েছিলেন শাহরখ, পরিণতি কী হয়েছিল

বলিউডের সেরা রোমান্টিক জুটি কাজল ও শাহরুখ খানের রোম্যান্স আজও পেজ থ্রি-র শিরোনামে। প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। সম্প্রতি এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। চরম অন্তরঙ্গ মুহূর্তে কাজলের সঙ্গে কেন এই নোংরামি করেছিলেন শাহরুখ, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Dec 7, 2021 11:26 AM IST

110
Shahrukh-Kajol : কাজলের সঙ্গে নোংরামি করতে গিয়ে ধরা পড়েছিলেন শাহরখ, পরিণতি কী হয়েছিল

বলিউডের সেরা জুটি শাহরুখ  (Shahrukh Khan)  এবং কাজলের (Kajol) মতো আজও কোনও হিট জুটি পর্দায় সারা ফেলতে পারেননি। পর্দায় একটা চুমু খাননি এই অনস্ক্রিন লাভবার্ডস। কিন্তু তাদের রোম্যান্সের নেশায় বুদ হাজার হাজার ভক্তরা।

210

সম্প্রতি শাহরুখ-কাজল অভিনীত ছবি 'বাজিগর'-এর ক্যামেরার পিছনের গল্প প্রকাশ্যে এসেছে, ছবিতে  (Kajol) কাজল-শাহরুখের (Shahrukh Khan) রসায়নে আজও মজে দর্শক। কীভাবে তৈরি হল এই রসায়ন, এখানেই লুকিয়ে টুইস্ট।

310


'বাজিগর' ছবিতেই প্রথম জুটি বেঁধেছিলেন (Shahrukh Khan) শাহরুখ-কাজল (Kajol)। তারপর থেকেই পথচলা শুরু । গানের দৃশ্যে প্রেম তো রয়েইছে, সঙ্গে কাম বোঝাতে অনেককিছু করতে হয়েছিল কাজলকে।

410

ছবির গানের দৃশ্যে কোনওভাবেই সেই শরীরী কামকে দেখাতে পারছিলেন না কাজল (Kajol) । বারেবারে  কাট করতে বাধ্য হচ্ছিলেন পরিচালক। করণ জোহরের (Karan Johar) চ্যাট শোতে কাজল নিজে জানিয়েছেন, যেভাবে নিঃশ্বাস নিতে বলা হয়েছিল তা এতটাই অস্বাভাবিক ছিল যে একের পর এক রিটেক হচ্ছিল।

510

শাহরুখের (Shahrukh Khan) মতে, সে জিনিস আমার  সাধারণত স্বাভাবিক জীবনে করি না, সেটা কাজল কোনওদিনই পর্দায় প্রকাশ করতে পারে নি। এবং এই সমস্যার জন্যই বিপদে পড়েছিলেন নিমার্তারা।

610

কাজলের (Kajol) উষ্ণ অভিনয়ের জন্য শেষমেষ মাঠে নেমেছিলেন কোরিওগ্রাফার সরোজ খান (Saroj Khan)। তিনি শাহরুখের কানে কানে গিয়ে বলেন, অ্যাকশন বলার পর তুমি কাজলকে  চিমটি কেটে দিও।

710


মাস্টারজির কথা শুনে সেই কাজটি করেন শাহরুখ (Shahrukh Khan) । এবং সেই পরিকল্পনার কথা টেরও পাননি কাজল। অ্যাকশন বলতেই কাজলের  (Kajol)কোমরে চিমটি কাটেন শাহরুখ।

810


শাহরুখের (Shahrukh Khan) চিমটি কাটার পরই কাজলের প্রতিক্রিয়া ক্যামেরায় ধরা পড়ে। এবং সেই রোম্যান্স আজও ইতিহাসের মাইলস্টোন।  শাহরুখ-কাজলের  (Kajol) সুপারহিট ছবি বাজিগর আজও দর্শকমনে সুপারহিটের তকমা ধরে রেখেছে। 

910

বলিউডের সেরা জুটি একের পর এক ছবি করে বক্স অফিস মাত করে রেখেছে। আর সেই হিট জুটিকেই দর্শক সবসময়ে পর্দার বাইরেও দেখতে চেয়েছে।  যদিও (Kajol) কাজল ও শাহরুখ (Shahrukh Khan)এতটাই ভাল বন্ধু যে তারা যা কিছু নিয়েই মজা করতে পারেন। কিন্তু কাজলের বিয়ের অনেক আগেই গৌরিকে বিয়ে করেছেন শাহরুখ খান। 

 

1010


আর তারপর (Kajol) কাজলও অজয় দেবগণের  (Ajay Devgn) সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। তাই বন্ধুত্বটা ছিল তাদের মধ্যে প্রেমটা আর কোনওদিনই হল না বলিউডের সেরা রোমান্টিক জুটির।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos