হট ফোটোশ্যুট থেকে ললিতের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, মলদ্বীপ যেন ছিল সুস্মিতার হানিমুন ট্রিপ, দেখুন ছবি

বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনকে নিয়ে সরগরম বলিপাড়া। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই  ললিত মোদীর বেটার হাফ-কে নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের । ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে যেন সকলের চোখ কপালে তুলে দিয়েছিলেন সুস্মিতা। কোথাও বুকে মাথা দিয়ে তো কখনও আবার কাঁধে, প্রাক্তন আইপিএল কর্তার সঙ্গে অন্তরঙ্গ ছবিই বলে দিয়েছে কতটা প্রেমে রয়েছেন তিনি। রোম্যান্টিক মুহূর্ত কাটাতে বেছে নিয়েছিলেন নীল জলরাশি। মলদ্বীপের নীল গভীরেই যেন ডুব দিয়ে শুরু করলেন জীবনের নয়া ইনিংস।  ১৯ জুন ফ্লাইটের একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে অভিনেত্রী বলেছিলেন  ফাদারস ডে উপলক্ষ্যে মেয়েকে সঙ্গে নিয়ে মলদ্বীপে যাচ্ছেন সুস্মিতা। তবে এই ট্রিপ যেন সুস্মিতার প্রি-হানিমুন। ললিতের সঙ্গে কতটা ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সুস্মিতা তা বলে দিচ্ছে রোম্যান্টিক ছবিগুলি।
 

Riya Das | Published : Jul 15, 2022 5:00 AM IST

111
হট ফোটোশ্যুট থেকে ললিতের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, মলদ্বীপ যেন ছিল সুস্মিতার হানিমুন ট্রিপ, দেখুন ছবি

বলিউড থেকে সোশ্যাল মিডিয়া সুস্মিতা সেন ও ললিত মোদীই যেন নেটপাড়ার হটকেক। হবে নাই বা কেন। তিনি যে কতটা প্রেমে থাকতে ভালবাসেন তা সকলেরই জানা। তবে জীবনে আসা এত পুরুষের মধ্যে শেষমেষ যে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমে পড়বেন তা বেশ চমকে যাওয়ারই মতো।

211

গত মাসের ১৯ জুন ফ্লাইটের একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে অভিনেত্রী বলেছিলেন  ফাদারস ডে উপলক্ষ্যে মেয়েকে সঙ্গে নিয়ে মলদ্বীপে যাচ্ছেন সুস্মিতা। তবে এই ট্রিপ যেন সুস্মিতার প্রি-হানিমুন। একের পর এক ঘনিষ্ঠ ছবি দেখে তেমনটাই মনে করছেন সকলে।
 

311


গত মাস থেকেই মলদ্বীপে রয়েছেন সুস্মিতা সেন। সেখান থেকে একের পর এক হট ফোটোশ্যুটের ছবি ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন সুস্মিতা সেন। তবে শুধু ছবিই নয় বরং অতল জলরাশির গভীরে ডুব দিয়ে বেশ কিছু ভিডিও শেয়ার করেছিলেন সুস্মিতা সেন।

411

মলদ্বীপ থেকে ভিডিও পোস্ট করে বারেবারে প্রমাণ দিয়েছেন তিনি প্রেমে রয়েছেন। আর গতকালের ললিত মোদীর পোস্টের পর যেন দুইয়ে দুইয়ে চার করেছেন ভক্তরা। রহমানের সঙ্গে বিচ্ছেদের পর তার জীবনে যে নতুন প্রেম এসেছে তাও যে হাবে-ভাবে ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছিলেন সুস্মিতা সেন।
 

511

মলদ্বীপের ব্লিস রিসর্টই ছিল সুস্মিতার গত একমাসের নয়া ঠিকানা। সেখান থেকেই কখনও গান গেয়ে আবার কখন হট ছবি পোস্ট করেছিলেন সুস্মিতা সেন। তবে মলদ্বীপের পিছনের গল্পটা যে এমনটা হবে, তা মনে হয় কেউ কল্পনাও করতে পারেননি।

611

জীবনে এসেছে একাধিক প্রেম। তবে কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা। যদিও এসব এখন অতীত। এখন শুধু ললিতের সঙ্গে আষ্টেপৃষ্ঠে নিজেকে জড়িয়েছেন সুস্মিতা।

711

 নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন সুস্মিতা সেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে যেন সকলের চোখ কপালে তুলে দিয়েছেন ললিত মোদী। নয়া সম্পর্কের কথা নিজের মুখে জানাননি সুস্মিতা সেন। বরং সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক অন্তরঙ্গ ছবি ও রোম্যান্টিক ক্যাপশনে নিজের প্রেমের কথা ফাঁস করেছেন প্রাক্তন আইপিএল কর্তা।
 

811


পরিবারের সঙ্গে মলদ্বীপ ও সার্ডিনিয়ায় ছুটি কাটানোর ছবি শেয়ার করার পরই সুস্মিতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে নিজের বেটার হাফ বলও উল্লেখ করেন ললিত মোদী। নিজের জীবনের নয়া ইনিংস-এর কথা শেয়ার করে  ভক্তদের পুরো চমকে দিয়েছেন তিনি।
 

911

একদিকে ঘনিষ্ঠ ছবি, অন্যদিকে রোম্যান্টিক ক্যাপশন, সব মিলিয়ে ললিতের একের পর এক টুইটে তখন সকলের রীতিমতো কালঘাম ছুটছে। আর অন্যদিকে সুস্মিতার বুধবারের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে তাদের সম্পর্ককে মেলানোর চেষ্টা করে চলেছেন।

1011

নয়া সম্পর্কের পোস্টের আগে সুস্মিতা সেন গত বুধবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। যেখানে সুস্মিতা লিখেছিলেন, কখনও কখনও যখন অন্ধকারে থাকো, তখন ভাবতে শুরু করো, যে কবরে শুয়ে রয়েছো। কী হয়, যদি সেখান থেকে গাছ হয়ে বেরোনো যায়। তবে কি ললিতের বার্তাই লুকিয়ে ছিল সুস্মিতার পোস্টে।

1111

সুস্মিতা ও ললিতে প্রেমের কিসসা এখানেই শেষ নয়। অভিনেত্রীর যে ছবি নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেখানে সুস্মিতার বাঁ হাতের অনামিকায় জ্বলজ্বল করছে একটি বিশালকৃতির হিরের আংটি। যা দেখে সকলে একপ্রকার ধরেই নিয়েছিলেন, গোপনে কি তবে বাগদানও সেরে ফেলেছেন। তবে সেই ভুলও সংশোধন করে ললিত মোদী জানিয়েছেন, এখন শুধু একে অপরকে ডেট করছি। তবে ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে স্পিকটি নট সুস্মিতা সেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos