গুগলের 'টপ টেন মোস্ট সার্চড সাউথ অ্যক্টর'-দের চিনে নিন!

২০২২ সালের শুরু থেকে দক্ষিণের চলচ্চিত্রগুলি সিনেমাহলে ব্যাপকভাবে আধিপত্য বিস্তার করছে। বক্স অফিসে চলচ্চিত্রগুলির তুমুল সাফল্যের কারণে, দক্ষিণের সিনেমার তারকারাও দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এর বিষয়বস্তু, অ্যাকশন এবং শক্তিশালী অভিনয়ের জন্য দক্ষিণী অভিনেতা এবং অভিনেত্রীদের ফ্যান ফলোয়িং দিন দিন বেড়েই চলেছে। এই তারকারা তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত উভয় জীবনের কারণেই লাইমলাইটে রয়েছেন। আল্লু অর্জুন থেকে সামান্থা রুথ প্রভু পর্যন্ত, এই অভিনেতারা দক্ষিণ অভিনেতা হিসাবে স্বীকৃত হওয়া থেকে প্যান-ইন্ডিয়া সেনসেশনে পরিণত হয়েছে। যেখানে আল্লু অর্জুন তাঁর ছবি 'পুষ্প: দ্য রাইজ' দিয়ে মানুষের হৃদয় ও মনকে রাজত্ব করেছিলেন যা ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল, সামান্থা এই বছরের শুরুতে দক্ষিণের দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রীর তালিকায় ছিলেন। শুধু তাই নয়, তিনি জানুয়ারী ২০২২ থেকে জুন ২০২২ পর্যন্ত গুগল-এ দ্বিতীয় সর্বাধিক অনুসন্ধান করা দক্ষিণ তারকাদের মধ্যে একজন ছিলেন৷ এই বছর দক্ষিণের 'সবচেয়ে বেশি খোঁজা' বা 'টপ টেন ইন্ডিয়া মোস্ট সার্চড' অভিনেতাদের তালিকাটি দেখুন একবার দেখে নিন।
 

Abhinandita Deb | Published : Jul 14, 2022 5:56 AM IST / Updated: Jul 14 2022, 11:37 AM IST

110
গুগলের 'টপ টেন মোস্ট সার্চড সাউথ অ্যক্টর'-দের চিনে নিন!

অভিনেত্রী, যার অভিনয় দক্ষিণ থেকে বলিউডে বিস্তৃতি, এই বছর 'আচার্য' ছবিতে শেষ দেখা গিয়েছিল। এই তেলেগু ছবিতে, পিতা-পুত্র সুপারস্টার জুটি চিরঞ্জীবী এবং রাম চরণকে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। এই ছবিটি ছাড়াও, তিনি তার ব্যক্তিগত জীবনের কারণেও অনেক আলোচনায় ছিলেন; চলতি বছরের শুরুতে মা হয়েছেন কাজল। জুন মাস পর্যন্ত সবচেয়ে বেশি খোঁজা অভিনেত্রী ছিলেন তিনি।

210

সামান্থা, যিনি গত ১২ বছর ধরে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর দক্ষতার সেরা পারফর্ম করে চলেছেন, তিনি আজ দেশে এবং বিদেশে সবার কাছে পরিচিত। তিনি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটি পরিচিত নাম। কিন্তু 'ফ্যামিলি ম্যান ২'-এর সঙ্গে তাঁর হিন্দি আত্মপ্রকাশ এবং আল্লু অর্জুনের 'পুষ্প: দ্য রাইজ'-এ তার নাচ নম্বর 'ও আন্তাভামা'-এর পরে, তাঁর জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। এই তালিকার দুই নম্বরে রয়েছেন তিনি।

310

'পুস্পা রাইজ' সিনেমাটির সঙ্গে সঙ্গে আল্লু অর্জুনের জনপ্রিয়তাও আকাশ ছুঁই-ছুঁই। এই দক্ষিণী সুপারস্টার এই তালিকার তৃতীয় স্থানটি দখল করে নিয়েছেন। এছাড়াও দক্ষিণী অভিনেতাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল অভিনেতাদের একজন তিনি।

410

 শীঘ্রই তাঁর বলিউডে আত্মপ্রকাশ ঘতবে,'পুষ্প: দ্য রাইজ'-এর সাফল্যের পর লক্ষ লক্ষ হৃদয় জয় করেছেন। এই বছর, তিনি গুগলে সবচেয়ে বেশি অনুসন্ধান করা দক্ষিণী অভিনেতাদের মধ্যে চতুর্থ স্থানে রয়েছেন।
510

অভিনেতা বিজয় চন্দ্রশেখর থালাপাথি বিজয় নামে বেশি পরিচিত। তাঁর অভিনীত 'বিস্ট' খুবই আলোচনার কেন্দ্রে ছিল। মোস্ট সার্চড দক্ষিণী অভিনেতাদের মধ্যে পঞ্চম স্থানে রয়েছেন তিনি।

610

'জওয়ান' অভিনেত্রী বেশি করে শিরোনামে রয়েছেন বিশেষ করে তাঁর বহু বছরের প্রেমিক তথা দিক্ষিণী পরিচালক  ভিগনেশ শিবানকে বিয়ের পর থেকে।তিনি গুগলের সবচেয়ে বেশি খোঁজা দিক্ষিণী অভিনেতাদের মধ্যে ছয় নম্বরে রয়েছেন।

710

বাহুবলীর  পর থেকেই  তিনি আলোচনার কেন্দ্রে ছিলেন তামান্না, তিনি মোস্ট সার্চড দক্ষিণী অভিনেতাদের মধ্যে  সপ্তম স্থানে রয়েছেন এই তালিকার।

810

কেজিএফ খ্যাত ইয়াশের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। তাঁকে এক কথায় সবাই চেনে। রকি ভাই আপাতত আট নম্বরে রয়েছেন।

910

এই সুন্দরী গুগল মোস্ট সার্চড সাউথ ইন্ডিয়ান অ্যক্টর-দের তালিকায় নবম স্থানে রয়েছেন। তাঁর হাতে এখন দক্ষিনি ছবি ছারাও প্রছুর বলিউড ছবিও রয়েছে।

1010

বলিউড ও দক্ষিণী সিনেমার তুলনায় এক বিতর্কিত কমেন্ট করার নয় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন মহেশ। এখন তিনি এই তালিকায় দশ নম্বরে রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos