বিকিনি কাট টপে উন্মুক্ত বক্ষের একাংশ, মাখনের মতো অনাবৃত উরুতে আগুন জ্বালালেন 'সেক্সবম্ব' তারা

বলিউডে পা রেখেই যেন সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তারা সুতারিয়া। তারাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত বলিপাড়ার এই উঠতি নায়িকা। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তারা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তারাকে। একের পর এক ছবি রয়েছে তারার ঝুলিতে। আপকামিং ছবি এক ভিলেন রিটার্নস ছবির প্রমোশনে নিয়ে ব্যস্ত রয়েছেন তারা। সম্প্রতি ছবির প্রচারে মুম্বইয়ের টি-সিরিজের সামনে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন তারা সুতারিয়া। পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন বলি নায়িকা। হট ক্লিভেজ ফ্লন্টস করে উষ্ণতা বাড়াতেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। একনজরে দেখে নিন হট অ্যান্ড সেক্সি লুকে তারার এক্সক্লুসিভ ছবিগুলি।

Riya Das | Published : Jul 14, 2022 5:41 AM IST

18
 বিকিনি কাট টপে উন্মুক্ত বক্ষের একাংশ, মাখনের মতো অনাবৃত উরুতে আগুন জ্বালালেন 'সেক্সবম্ব' তারা


বলিউডে অল্প কয়েকদিনের মধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন তারা সুতারিয়া। হট অ্যান্ড সেক্সি পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তারা সুতারিয়া। এবারও তার ব্যাতিক্রম হল না। ছবির প্রচারে গিয়েই নেটদুনিয়ায় আগুন জ্বালালেন তারা সুতারিয়া।
 

28

খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় তারার থেকে ভাল আর কেউ জানে না। শরীরী উত্তেজনায় ভরপুর ছবি দিয়ে ভক্তদের কীভাবে ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী তারা সুতারিয়া।
 

38


বলিউডে পা রেখেই যেন সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তারা সুতারিয়া। তারাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত বলিপাড়ার এই উঠতি নায়িকা। বলিউডে ডেবিউয়ের আগে বেশ কিছু টেলিভিশন সিরিজেও অভিনয় করেছেন তারা সুতারিয়া। তবে বলিউডে পা রেখে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন তার সুতারিয়া। একের পর এক ছবিতে রীতিমতো ঝড় তুলছেন অভিনেত্রী।

48


'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তারা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তারাকে। একের পর এক ছবি রয়েছে তারার ঝুলিতে। আপকামিং ছবি 'এক ভিলেন রিটার্নস' ছবির প্রমোশনে নিয়ে ব্যস্ত রয়েছেন তারা। ফের সিজলিং লুকে ঝড় তুললেন তারা সুতারিয়া। বিকিনি হোক কিংবা ব্রালেট শরীরী উষ্ণতায় লাস্যময়ীকে দেখে রাতের ঘুম উড়ছে ভক্তদের। সর্বদাই উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন তারা। অভিনেত্রীর হট অ্যান্ড বোল্ড লুক দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।

58

সম্প্রতি ছবির প্রচারে মুম্বইয়ের আন্ধেরির টি-সিরিজের সামনে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন তারা সুতারিয়া। পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন বলি নায়িকা। হট ক্লিভেজ ফ্লন্টস করে উষ্ণতা বাড়াতেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বর্তমানে ছবির প্রচার নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এবং ছবির প্রচারে গিয়েই একের পর এক হট লুকে শিরোনামে উঠে আসছেন তারা সুতারিয়া । সেক্সি অবতারে নিজেকে মেলে ধরে ভক্তদের ঘায়েল করছেন বলি নায়িকা। প্রতিটি ছবিই দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

68

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে তারাকে দেখেই ঘাম ঝরতে শুরু করেছে ভক্তদের। ডেনিম হট প্যান্টস, এবং বিকিনি টপে লাস্যময়ী তারা। মিরর ওয়ার্ক করা কালারফুল বিকিনি টপে স্পষ্ট হট ক্লিভেজ। বক্ষ-বিভাজিকার নেশাতেই পাগল হয়েছেন তারার ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ তারা সুতারিয়া। হট অ্যান্ড সেক্সি পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তারা। 

78

অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। মাখনের মতো সেক্সি টোনড পা-বেশ নজর কেড়েছে। পোশাকে সঙ্গে কালারফুল শ্রাগও পরেছেন তারা। বিকিনি টপের সঙ্গে গলার নেকপিসও নজর কেড়েছে। তার সঙ্গে মানানসই ব্যাঙ্গেলসও পরেছেন তারা সুতারিয়া। খোলা চুলে অভিনেত্রীর অ্যাটিটিউডে মুগ্ধ ভক্তরা।

88


মোহিত সুরির এই ছবি আগামী ২৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সাসপেন্স থ্রিলার ধর্মী এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা বাড়ছে। এক ভিলেন রিটার্নস কতটা সেই প্রত্যাশা পূরণ করতে পারবে এখন সেটাই দেখার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos