এবার 'কেজিএফ ৩' আসতে চলেছে? সোশ্যাল মিডিয়ায় 'হ্যাশট্যাগ ইয়াশ বস' ক্যাম্পেন শুরু ফ্যানেদের!

কেজিএফ-এর সাফল্য জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে ইয়াশ কে।  ইয়াশের অগুনতি ভক্ত তাঁর জন্য অপেক্ষা করে আছে কখন তাঁকে আবার পর্দায় দেখতে পাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইয়াশ ফ্যানেরা ''হ্যাশট্যাগ ইয়াশ বস'এবং 'হ্যাশট্যাগ ইয়াশ ১৯' নামে প্রচার শুরু করেছে, যা নাকি অভিনেতার আসন্ন সিনেমার নাম, যদিও এখনও অভিনেতার তরফে কোনো অফিসিয়াল স্বীকৃতি শোনা যায়নি। শোনা যাচ্ছে   'কেজিএফ্র ৩;- তে আবার ফিরে আসবেন সকলের প্রিয় 'রকি ভাই'।

Abhinandita Deb | Published : Jul 11, 2022 7:55 AM IST

15
এবার 'কেজিএফ ৩' আসতে চলেছে? সোশ্যাল মিডিয়ায় 'হ্যাশট্যাগ ইয়াশ বস' ক্যাম্পেন শুরু ফ্যানেদের!

ইয়াশ কে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। কেজিএফ-এর সাফল্যের পর থেকেই শিরোনামে রয়েছেন এই কন্নড়-নায়ক। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে ইয়াশ নাকি 'ইয়াশ ১৯' নামে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। এবং তাঁর ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করছে এই আসন্ন ছবির অফিশিয়াল ঘোষণার জন্য।

আরও পড়ুন,'সামনে এসে বলুক থাপ্পড় মেরে দেব', কাশ্মীরা সহ নিজের ট্রোলারদের উদ্দেশ্যে বিস্ফোরক উরফি!

25

টুইটারে ইয়াশ ফ্যানেরা 'হ্যাশট্যাগ ইয়াশ বস' এবং 'হ্যাশট্যাগ ইয়াশ ১৯' লিখে ক্যাম্পেন করছেন। এই ক্যাম্পেনটি রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।যদিও এখনও কোনো অফিশিয়াল স্বীকৃতি না আসায় এটা গুঞ্জন স্তরেই রয়েছে।

আরও পড়ুন,উদ্ভট পোশাকের কারণে ট্রোলড হয়েছেন যে সব বলি-তারকারা
 

35

'কেজিএফ ওয়ান' এবং 'কেজিএফ ট্যু'-এর পর ইয়াশের কাছ থেকে মানুষের প্রত্যাশা আরও বেড়ে গেছে। সকলেই উৎসাহিত এটা জানার জন্য যে কবর ইয়াশের নতুন ছবি মুক্তি পাবে, এবং কোন পরিচালক কাজ করবেন এই ছবি যে, কে বা ইয়াশের নায়িকা হতে চলেছেন এসব কিছু নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছে রকি ভাইয়ের ফ্যানেরা। 

আরও পড়ুন,ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

45

শোনা যাচ্ছে বলিউড তথা দক্ষিণী ইন্ডাস্ট্রির নায়িকা পূজা হেগরে ইয়াশের পরবর্তী ফিল্মের নায়িকা হতে পারেন, যে ছবির পরিচালনাও করেছেন স্বয়ং ইয়াশ। যদিও সবটাই অঘোষিত এখনও অবধি।কেজিএফ চ্যাপ্টার ট্যু এখনও অবধি ভারতের দ্বিতীয় সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র এবং ইয়াশ এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন।

55

তিনি কেজিএফ চ্যাপ্টার ওয়ান-এর সঙ্গে সঙ্গে কেজিএফ চ্যাপ্টার ট্যু-এর মাধ্যমেও বিপুল জনপ্রিয়তা  অর্জন করেছেন, । কেজিএফ-এর প্রযোজকরা ইতিমধ্যে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন যে  যশ কেজিএফ-এর দুটি অত্যন্ত সফল অধ্যায়ের পর আবার তৃতীয় কিস্তিতে রকি ভাইয়ের ভূমিকায় ফিরে আসবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos