প্রিয়ঙ্কা-দীপিকার পর হলিউডে পা রাখছেন আলিয়া ভাট, কার সঙ্গে দেখা যাবে 'গাঙ্গু'-কে

সময়টা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের। সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-তে ফাটিয়ে অভিনয় করেছেন আলিয়া ভাট।  মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । ইতিমধ্যেই বক্স অফিসেও ১০০ কোটি ছুঁই ছুঁই আলিয়ার এই ছবি। এবার বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। প্রিয়ঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার আলিয়া ভাট পা রাখতে চলেছেন হলিউডে (Hollywood Debut)। 

Riya Das | Published : Mar 8, 2022 8:02 AM IST / Updated: Mar 08 2022, 01:33 PM IST

19
প্রিয়ঙ্কা-দীপিকার পর হলিউডে পা রাখছেন আলিয়া ভাট, কার সঙ্গে দেখা যাবে 'গাঙ্গু'-কে


আলিয়ার   (Alia Bhatt) মাথার মুকুটে জুড়ল নয়া পালক। প্রিয়ঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার আলিয়া ভাট পা রাখতে চলেছেন হলিউডে। পোশাগত জীবনে এটাই সেরা সময় আলিয়া ভাটের। পরপর দুটি অসফল ছবির পর এবার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'- দিয়ে ধামাকাদার সাফল্য এনেছেন আলিয়া ভাট।

29

সময়টা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের। এবার বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা   (Alia Bhatt) ।  হলিউডের দ্য হার্ট অব স্টোন ছবিতে কাজ করতে চলেছেন আলিয়া ভাট। 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যাডট এবং 'ফিফটি শেডস' খ্যাত জেমি ডরনান-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন। 

39

গোয়ান্দা এই ছবিটি পরিচালনা করবেন টম হার্পার। নেটফ্লিক্স ও স্কাইড্যান্সের যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে আলিয়ার   (Alia Bhatt) প্রথম হলিউড ছবি। নেটফ্লিক্সের তরফে ভারতীয় অভিনেত্রী আলিয়া ভাটের হলিউড পাড়ির কথা প্রথম জানানো হয়েছে। 

49

সম্প্রতি আলিয়া ভাট   (Alia Bhatt) ও এই সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করেছেন আলিয়া ভাট। আলিয়ার এই খবর শুনে ভক্তরা সকলেই উচ্ছ্বসিত। এবার দীপিকা, প্রিয়ঙ্কার তালিকাতে নাম জুড়ছে আলিয়া ভাটের।
 

59

তবে শুধু দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়ঙ্কা চোপড়া নন, বলিউডের ঐশ্বর্য রাই বচ্চন, অনিল কাপুরের মতো তারকারাও একাধিক বিদেশের ছবিতে কাজ করেছেন।  তবে এই তালিকাটি যে ক্রমশ দীর্ঘ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।
 

69

আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।

79

দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)।। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।

89

কামাথিপুরের  মাফিয়া কুইনের নাভিশ্বাস ওঠা প্রতিটা মুহূর্তকে যেন পর্দায় জীবন্ত করে তুলেছেন আলিয়া ভাট।  ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে । সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠেছে এই ছবিতে। গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়া ভাট। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন আলিয়া ভাট।    তার অভিনয়কে সেলাম। পর্দায় গাঙ্গুবাঈয়ের চরিত্রে নয় বরং নিজেই হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। কামাথিপুরের  মাফিয়া কুইনের নাভিশ্বাস ওঠা প্রতিটা মুহূর্তকে যেন পর্দায় জীবন্ত করে তুলেছেন আলিয়া ভাট।  ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে । সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠেছে এই ছবিতে। গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়া ভাট। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন আলিয়া ভাট।    তার অভিনয়কে সেলাম। পর্দায় গাঙ্গুবাঈয়ের চরিত্রে নয় বরং নিজেই হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। 

99

এত কম বয়সে এভাবে দাপুটে অভিনয়ে চোখ সরানো দায়। এস হুসেন জাইদির লেখা বই 'মাফিয়া কুইনস অফ মুম্বই' অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। ষাটের দশকে মুম্বিয়ে যৌন সাম্রাজ্য থেকে সমাজকর্মী ও  মাফিয়া গল্প বলেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । মুম্বইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা। এলাকার ম্যাডামজি নামেই পরিচিত গাঙ্গুবাই।  ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে ক্ষমতাবান হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ (Alia Bhatt) । মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের সমস্ত খবর থাকে  তার নখদর্পনে।  গুজরাতের এক গ্রামের মেয়ে কীভাবে হয়ে উঠল মুম্বইয়ের কুখ্যাত যৌনপল্লী কামাথিপুরার ম্যাডামজি , তা এবার রূপোলি পর্দায় তুলে ধরলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos