Geheraiyaan Promotion: বোল্ড লুকে অনন্যা, সোশ্যাল মিডিয়ায় হটনেসের ঝড়, কড়া টক্কর দীপিকাকে

গেহরাইয়া ছবির ট্রেলার মুক্তিতেই সামনে এসেছে অনন্যার লুক থেকে শুরু করে চরিত্র, দীপিকা পাড়ুকোনের বোন, দুজনকেই ফিগার থেকে ফেসলুকে বেশ মানিয়েছে, এই ছবিতেই দুই স্টারকে খুল্লাম-খুল্লা প্রেম করতে দেখা যায়। যার ফলে একাধিক বোল্ড দৃশ্য থাকে ছবি জুড়ে, পোশাক নিয়েও বেশ সাহসীকতা দেখায় পরিচালক। সেই ছবির ফ্রেম থেকে শুরু করে প্রমোশন, অনন্যার বোল্ডনেস এবার কড়া টক্কর দিচ্ছে দীপিকাকে। 

Jayita Chandra | Published : Jan 27, 2022 6:24 AM IST

19
Geheraiyaan Promotion: বোল্ড লুকে অনন্যা, সোশ্যাল মিডিয়ায় হটনেসের ঝড়, কড়া টক্কর দীপিকাকে

হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম। সদ্য বান্দ্রাতে প্রমোশনে ফ্রেমবন্দি হলেন ছবির মূল চার চরিত্র। যার মধ্যে অন্যতম মুখ হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। 

29

 দীপিকা পাড়ুকোন ও অনন্যা পান্ডে, এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের হট পোজেই উষ্ণতার পারদ তুঙ্গে। সেই একই ঝলক মিলল ছবির প্রমোশনেও। হটনেসে ঝড়ে এ বলে আমায় দেখ, তো ও বলে আমায় দেখ। বর্তমাবে দীপিকাকে বলে বলে ছয় মারছে অনন্যা। এই সেলেবের সাহসী ফ্যাশনে নেটদুনিয়ায় ঝড়। 

39

কখনও ব্রালেট, কখনও আবার ওয়ানপিসে বক্ষবিভাজিকায় উষ্ণতার পারদ ছড়ানো, অনন্যার সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় গেলেই চোখে পড়বে এমনই একগুচ্ছ ছবি। যা প্রতিটাই  আগামী ছবি গেহরাইয়ার প্রমোশনে তোলা। অনন্যার এই লুকে তাক লেগে যায় ভক্তমহলের।

49

বরাবরই সাহসী লুকে সাবলীল অনন্যা পান্ডে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিষণ রকমের সক্রিয়। এবার সেই স্টার প্রকাশ্যে খোলামেলা পোশাকে।  পরণে মেরুন ব্রা, সঙ্গে পালাজো, কালার কম্পিনেশনে সিম্পল লুকে এক কথায় এদিন সকলের চোখ আটকে থাকল অনন্যাতেই। ধীরে ধীর পরিণত হচ্ছে অনন্যা পাণ্ডে। 

59

অনন্যা পান্ডে বেশ সাবলীল, ট্রেলারে যেটুকু অংশে ধরা দিয়েছেন তিনি, সেইটুকুতেই তার সহজ সরল স্বাভাবিক অভিনয়ের দাপট নজরে আসে। গল্পের শুরু হয় দুই বোনের প্রেমের সম্পর্ক ঘিরে, কিন্তু দীপিকার জীবনে ছিল না তেমন সুখ শান্তি, অথচ, তার বোনকে দেখে বেজায় অস্বস্তিতে পরেন তিনি। 

69

এই ভাবেই এগিয়ে যায় গল্পের গতী। পরিশেষে কী ঘটবে তা বোঝা যাবে ছবি মুক্তিতেই। তার আগে ছবির প্রচারে যেভাবে বোল্ড লুকে ফ্রেমবন্দি হচ্ছেন অনন্যা, তাতে তাঁর চরিত্রের দাপট ছবিতে কতটা, তা বেশ কিছুট স্পষ্ট হয়েই দাঁড়ায় ভক্তমহলের কাছে। অনন্যার কেরিয়ারে এই ছবি বেশ গুরুত্বপূর্ণ। 

79

এর আগে এই ধরনের সাহসী চরিত্রে ধরা দেননি অনন্যা। বলিউড্ পা রাখার পর থেকেই একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। তবে সব ছবির বিষয়বস্তুই বেশ হালকা ছলে নেওয়ার মত। তবে গেহরাইয়ার গভীরে লুকিয়ে কোন পাওয়া-না-পাওয়ার কাহিনি, তা ছবিতে ডুব না দিয়ে বোঝা দায়। 

89

একের পর এক বিগ বাজেট ছবি আসছে তার হাতে। গেহরাইয়া তাঁর কেরিয়ারে অন্যতম সংযোজন বলে মনে করে অনন্যা। অন্যদিকে ট্রেলার সামনে আসার পর থেকেই অভিনয় গুণের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। ফলে এদিন স্লিম ফিগারে খোলামেলা পোশাকে সকলকে তাক লাগালেন অনন্যা।

99

গল্পে তিনি দীপিকা পাড়ুকোনের বোন। তাঁর প্রেমিকের সঙ্গেই সম্পর্কে জড়িয়ে যাবে তার দিদি দীপিকা পাড়ুকোন। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণগুলো। একে অন্যের প্রতি বিশ্বাস আস্থা ও পরিশেষে ঘর ভাঙার কাহিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos