'ও কোন রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও জানি', সুনীতার সটান প্রশ্নে 'বোল্ড আউট' গোবিন্দা

কপিল শর্মার শো মানেই ব্যক্তিগত তথ্য ফাঁস এবং মজাদার হাসি -গল্প। সম্প্রতি দ্য কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও তার স্ত্রী সুনীতা আহুজা। এবার রিয়্যালিটি শো-তে এসেই একের পর এক গোল দিয়েছেন সুনীতা। সুনীতার প্রশ্ন শুনেই বোল্ড আউট হয়েছেন গোবিন্দা।
 

Riya Das | Published : Sep 11, 2021 8:45 AM IST / Updated: Sep 11 2021, 03:25 PM IST

17
'ও কোন রঙের অন্তর্বাস পরেছে আমি সেটাও জানি', সুনীতার সটান প্রশ্নে 'বোল্ড আউট' গোবিন্দা


সম্প্রতি দ্য কপিল শর্মার শো-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বলিউডের হিরো নম্বর ওয়ান গোবিন্দা ও তার স্ত্রী সুনীতা আহুজা। 

27

এবার রিয়্যালিটি শো-তে এসেই একের পর এক গোল দিয়েছেন সুনীতা। সুনীতার প্রশ্ন শুনেই বোল্ড আউট হয়েছেন গোবিন্দা। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

37

সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গেছে, একের পর এক প্রশ্নের মুখে পড়েছে গোবিন্দা ও সুনীতা। প্রথমে  স্ত্রীয়ের পছন্দের কানের দুল, নেলপলিশের রং জানতে চান কপিল, যার কোনও উত্তরই দিতে পারেননি গোবিন্দা।

47


অন্যদিকে গোবিন্দার  স্ত্রী সুনীতা কপিলকে বলে ওঠেন, তুই কাকে প্রশ্ন করছিস বন্ধু। 'তুই আমায় জিজ্ঞেস কর, আমি বলে দেব ও কী রঙের  অন্তর্বাস পরেছে'। যা ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

57

মজাদার প্রশ্নোত্তর পর্বে দারুণ জমে ওঠে কপিল শর্মার এই শো। বলিউডের অভিনেত্রীদের নয় বরং ১৯৮৭ সালে সুনীতা আহুজাকে বিয়ে করেছিলেন গোবিন্দা। বর্তমানে তাদের একটি ছেলে ও মেয়ে রয়েছে।

67

২৫ বছরের বিবাহবার্ষিকীতে লন্ডনে নতুন করে বিয়ে সেরেছিলেন গোবিন্দা ও সুনীতা। যেখানে উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরা।

77


কপিল-এর এই শো-তে গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা অভিষেকও থাকেন। কিন্তু মামা ও ভাগ্নের মধ্যে সম্পর্ক ভাল নয় বলেই এই এপিসোডে কৃষ্ণাকে দেখা যায়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos