পোশাক ফেটে বেরোচ্ছে 'বক্ষযুগল',শরীর দেখাতেই গিয়েই গোপনাঙ্গের ছবি ফাঁস, ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা। নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। লাইমলাইটে থাকার জন্য আর কি যে করতে হবে অভিনেত্রীদের। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা  সকলের চোখে পড়ে। শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। অশ্লীল পোশাক জন্যা নিন্দার মুখে পড়েছিলেন তাবড় তাবড় অভিনেত্রীরা। 

Riya Das | Published : Sep 11, 2021 4:39 AM IST

110
পোশাক ফেটে বেরোচ্ছে 'বক্ষযুগল',শরীর দেখাতেই গিয়েই গোপনাঙ্গের ছবি ফাঁস, ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়


পোশাকের থেকে শরীর প্রদর্শনেও মাতোয়ারা গোটা বলিউড। রেড কার্পেট থেকে স্টেজ শো একাধিকবার পোশাকের কারণে ট্রোলের মুখ পড়েছেন বলি অভিনত্রীরা। সেই তালিকায় রয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য তার জনপ্রিয়তাও তুঙ্গে। সাদা রঙের কাট আউট কোমার এবং উন্মুক্ত বক্ষের নেকলাইনে তিনি লাইমলাইটে চলে এসেছিলেন। ব্লাউজের ফাঁক দিয়ে  তার বক্ষযুগল  প্রকাশ্যে আসা মাত্রই ট্রোলের শিকার হয়েছিলেন ঐশ্বর্য ।

210

প্রচার ইভেন্ট তো রয়েইছে এর পাশাপাশি সিনেমার প্রিমিয়ারের জন্য তিনি মিয়ামিতে ছিলেন। প্রিয়ঙ্কা চোপড়ার  বিকিনি লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। সাদা ও সবুজ রঙের বিকিনিতে নিঁখুত সেক্সি লাগছিল প্রিয়ঙ্কা চোপড়াকে।

310


বলি অভিনেত্রী কাজল একটি অ্যাওয়ার্ড শো -তে এস বিতর্কের মুখে পড়েছিলেন। ক্লিভেজ দেখাতে গিয়েই এতটাই বেশি ওপেন হয়েছিল যে তার সুডৌল স্তন যেন ঠিকরে বেরোচ্ছিলে পোশাকের উপর দিয়ে।
 

410

সর্বদাই সাহসী পোশাকের জন্য খবরের শিরোনামে থাকেন কশ্মিরা শাহ। সাহসী ফোটোশুট করা অভিনেত্রী কশ্মিরা শাহ ব্যাকলেসে লাল পোশাকে সমালোচনার মুখে পড়েছিলেন।

510

মালাইকা আরেরা বরাবরই ফ্যাশন আইকন।  উন্মুক্ত বক্ষযুগল, অনাবৃত উরুতে সর্বদাই শিরোনামে থাকেন মালাইকা। খোলা বক্ষের সাহসী পোশাক পরে একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।

610

একটি ইভেন্ট অনুষ্ঠানে গিয়ে উপস মোমেন্টে নজর কেড়েছিলেন সুস্মিতা সেন। অনাবৃত উরুর ফাঁকে বেরিয়ে এসেছে গোপনাঙ্গ। তা ঢাকতে গিয়েই বিপাকে পড়েছিলেন সুস্মিতা সেন।

710

একটি ফ্যাশন শো-তে গিয়ে ট্রোলের শিকার হয়েছিলেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। পালকের তৈরি পোশাকে সামনে দিকটা ঠিক থাকলেও কঙ্গনা পিছনের দিকটা এতটাই ছোট ছিল যে তার নিতম্বও প্রকাশ্যে এসেছিল।

810

বলিউডের বেবো,  করিনা কাপুর খান তার ফ্যাশনের জন্য বলিউডে আইকন হিসেবে জনপ্রিয়। একটি অনুষ্ঠানে গিয়ে একটি বড় সমস্যার মুখে পড়েছিলেন তিনিও। তার ব্লাউজই অভিনেত্রীকে ট্রোলের মুখে ফেলেছিল। কারণ ব্লাউজের মধ্যে থাকা সেফটিপিন সকলের নজরে পড়ে গিয়েছিল।

910


সোনম কাপুরও চন্দনের পার্টির সংগীত লঞ্চে গিয়েছিলেন। কালো পোশাকের উন্মুক্ত ক্লিভেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কিন্তু তার সোই সাহসী পোশাকের এমন অনেক ছবিই ভুলবশতই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল।

1010

বিতর্কের শিরোনামে রয়েছে রাখি সাওয়ান্ত। কালো রঙের বুক চেরা পোশাকে প্রধানমন্ত্রীর ছবি ছাপানো পোশাক পরেই শিরোনামে উঠে এসেছিলেন রাখি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos