Deepika Padukone: নিজের জীবনের গভীর অন্ধকার অতীততে তুলে এনেছে আলিশা, অকপট দীপিকা পাড়ুকোন

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী । সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি  'গেহরাইয়া'- ট্রেলার। ত্রিকোণ-প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধার ইঙ্গিতের আভাস ট্রেলারেই মিলেছে। শুধু  তাই নয়, অভিনেত্রী জীবনের অন্ধকার অতীতকে তুলে এনেছে আলিশা, এবার ত্রিকোণ প্রেমের ছবিতে নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন।
 

Riya Das | Published : Jan 20, 2022 11:37 PM IST / Updated: Jan 21 2022, 11:34 AM IST

110
Deepika Padukone: নিজের জীবনের গভীর অন্ধকার অতীততে তুলে এনেছে আলিশা, অকপট দীপিকা পাড়ুকোন


 সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ছবি  'গেহরাইয়া'- ট্রেলার। বৃহস্পতিবার ট্রেলার প্রকাশ্যে আসতেই উত্তেজনা যেন দ্বিগুণ বেড়েছে ভক্তদের মধ্যে। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।

210

ত্রিকোণ-প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধার ইঙ্গিতের আভাস ট্রেলারেই মিলেছে। শুধু  তাই নয়, অভিনেত্রী জীবনের অন্ধকার অতীতকে তুলে এনেছে আলিশা, এবার ত্রিকোণ প্রেমের ছবিতে নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

310

দীপিকার (Deepika Padukone)  চরিত্র আলিশা সম্পর্কে কথা বলতে গিয়ে,অভিনেত্রী বলেছেন যে, 
 'গেহরাইয়া' ছবিতে তার চরিত্রটা ভীষণ কাছের। এবং এতদিনের পর্দায় অভিনয়ের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্রগুলির মধ্যে একটি। আলিশা কীভাবে দীপিকার অন্যান্য ভূমিকা যেমন পিকু, ভেরোনিকা বা এমনকী তারা থেকে আলাদা? দীপিকা বলেন, এটা বলা খুব কঠিন, আমি যা আগে করিনি তবে এবার  প্রেমের অন্য রকম একটি চরিত্রে অভিনয় করছি।

410

দীপিকা (Deepika Padukone) আরও বলেন, আমি বলতে চাই এই চরিত্রটি সাহসী, অনেক বেশি বাস্তব এবং খুব দুর্বল, নগ্ন (আবেগগতভাবে) এবং পর্দায় এটি করতে মনের গভীর থেকে বার করতে হয়েছিল। তবে এই রকম চরিত্র আগে আমাকে কখনও দেখা যায়নি। এবং আলিশার সঙ্গে আমার জীবনেরও বেশ খানিকটা মিল রয়েছেন।

510

দীপিকা (Deepika Padukone) আরও বলেন আমাকে ছাড়াও অন্য কোনও ভারতীয় অভিনেতাকে এই ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেননি। আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি ভারত এমন কোনও ছবি আগে কখনও দেখেনি। এই ছবিটি আমার মন ছুঁয়েছে।ர்.

610

তৃতীয় ব্যক্তির প্রবেশ,নতুন সম্পর্ক তৈরি হওয়া বাস্তবে এরকম ঘটনা হামেশাই ঘটেই চলেছে।  এবার তা থেকে মুক্তি পেতে নয়া সম্পর্কে জড়িয়ে পড়ার গল্প বলবে 'গেহরাইয়া'।

710

অনন্যা পান্ডের তুতো বোনের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) । এবং অনন্যার প্রেমিকের চরিএে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীকে। এবং দীপিকার প্রেমিকার ভূমিকায় দেখা যাবে ধৈর্যকে।

810

নিজের ব্যক্তিগত জীবনে একেবারেই খুশি নন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। একবার তারা চারজন মিলে একসঙ্গে বেড়াতে যান। এবং বেড়াতে গিয়ে সিদ্ধার্থ ও দীপিকা একে অপরের প্রেমে পড়েন। বোনের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন আলিশা ওরফে দীপিকা। এভাবেই এগোতে থাকে ছবির গল্প।।

910

বোনের প্রেমিকের সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়েন আলিশা। ত্রিকোণ প্রেমের ভবিষ্যৎ কোন দিকে মোড় নেব, সেই গল্পই তুলে ধরবে শকুন বাত্রার 'গেহরাইয়া' ছবি। ছকভাঙা ভিন্ন সম্পর্কের রয়াসন নিয়ে কৌতুহল বাড়েছে অনুরাগীদের মধ্যে। ট্রেলারেও সেই উত্তেজনা জিইয়ে রাখলেন পরিচালক।

1010

 শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'-তে  দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)  ছাড়া অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী অভিনয় করছেন। চলতি বছরের ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা। তবে করোনা যে হারে বাড়ছে তাতে আদৌ মুক্তি পাবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos