'অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতে হাত পা কাঁপত', স্বীকারোক্তি রণবীরের

লকডাউনের মধ্যে সকলেই গৃহবন্দি। বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। 

Riya Das | Published : Jul 11, 2020 8:37 AM IST

111
'অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতে হাত পা কাঁপত', স্বীকারোক্তি রণবীরের

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন। একদিকে অভিষেকের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে আর সেই সময়েই বলি অভিনেতা হৃত্বিকের রোশনের সঙ্গে লিপ লকের দৃশ্য মারাত্মক ভাবে ভাইরাল হয়েছিল।

211

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে। এই ছবিতেই নিজের চেয়ে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

311

ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল, যেখানে রণবীরের কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে নজর কেড়েছিলেন বচ্চন বধূ।

411

ফোটোশ্যুটে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর মাখোমাখো কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা গিয়েছিল, এবং ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়। 

511

बता दें कि मां बनने के करीब चार साल बाद हुए इस फोटोशूट में ऐश्वर्या का ग्लैमरस अवतार देख लोग हैरान रह गए थे। लोगों ने भले ही सोशल मीडिया पर ऐश्वर्या के इस अंदाज की जमकर तारीफ की थी, लेकिन कहा जाता है कि बच्चन फैमिली उनके इस कदम से बेहद नाराज हुई थी। 

611

মা হওয়ার ৪ বছর পরে ঐশ্বর্যর এই বোল্ড অবতার দেখে সকলেই হতবাক হয়েছিল। নেটিজেনরা তার ভূয়ষী প্রশংসা করলেও বচ্চন বধূর এই হট অবতার দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন বচ্চন পরিবার।

711

একদিকে সাহসী ফোটোশ্যুট, অন্যদিকে অন্তরঙ্গ দৃশ্য পুত্রবধূকে দেখে রাগ সামলাতে পারেননি অমিতাভ। 

811


একটা সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, অন্তরঙ্গ দৃশ্যের সময় আমি লজ্জা পেতাম। 

911

ভয়ে হাত পা কাঁপত।মাঝে মধ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতেও দ্বিধা হতো। কিন্তু অভিনয়ের কারণে তা করতে বাধ্য করেছিলাম। 

1011


এর আগে এমন সাহসী চরিত্রে ঐশ্বর্যকে দেখা যায়নি। ঐশ্বর্যর মতে, ক্রিপ্টটি আর সাহসী হওয়া উচিত ছিল।

1111

২০০৬ সালে 'ধুম ২' ছবিতে হৃত্বিকের বিপরীতে লিপ লক সাড়া বিশ্বে যেন ভাইরাল হয়েছিল। ঐশ্বর্য নিজেও ভাবেননি এই দৃশ্যের জন্য তাকে এতটা সমালোচনার মুখে পড়তে হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos