গুটি গুটি পায়ে ৯-এর পা আব্রামের, শাহরুখের শেয়ার করা ১০ টি তাক লাগানো ছবিতে চিনে নিন স্টারকিড-কে

চোখের পলকে যেন পার হয়ে যাচ্ছে একটা গোটা বছর। ৯-এ পা দিল শাহরুখ-গৌরির কনিষ্ঠ পুত্র আব্রাম খান। আব্রামের জন্মদিনে শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ছোটবেলা থেকে স্টারকিড আব্রাম সকলের নয়নের মণি। সকলের ছোট হওয়ার সবচেয়ে বেশি আদুরে আব্রাম। মা-বাবা- দিদি- দাদা সকলের চোখের মণি আব্রাম। শান্ত স্বভাবের ছোট্ট ছেলেটির অ্যাটিটিউটে যেন আগুন। ছোট্ট একরত্তিকে সবসময়েই আগলে রাখেন বলিউডের কিং খান। একনজরে দেখে নিন শাহরুখের শেয়ার করা সবচেয়ে মিষ্টি আব্রামের ছবিগুলি।
 

Riya Das | Published : May 27, 2022 5:01 AM IST

111
গুটি গুটি পায়ে ৯-এর পা আব্রামের, শাহরুখের শেয়ার করা ১০ টি তাক লাগানো ছবিতে চিনে নিন স্টারকিড-কে


বাদশা পরিবারের ছোটে নবাবের আজ জন্মদিন।  ৯ বছরে পা দিল আব্রাম খান।  ২০১৩ সালে জন্ম হয় আব্রামের।  সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

211

চোখের পলকে যেন পার হয়ে যাচ্ছে একটা গোটা বছর। ছোটবেলা থেকে স্টারকিড আব্রাম সকলের নয়নের মণি। সকলের ছোট হওয়ার সবচেয়ে বেশি আদুরে আব্রাম। মা-বাবা- দিদি- দাদা সকলের খুব কাছের ছোট্ট আব্রাম।

311

ছোটবেলা থেকে শান্ত স্বভাবের  আব্রাম। সবসময়েই বাবা- মা , দিদি , দাদার কোলেই নজর কাড়েন আব্রাম। ছোট্ট ছেলেটির অ্যাটিটিউটে যেন আগুন। ছোট্ট একরত্তিকে সবসময়েই আগলে রাখেন বলিউডের কিং খান। 

411


আব্রাম দিদি সুহানা খান, ও দাদা আরিয়ান খানের চেয়ে বয়সে অনেকটাই ছোট। সেই কারণেই সবচেয়ে বেশি আদরও পান আব্রাম। দিদি ও দাদার সঙ্গে মজা করতে হামেশাই দেখা যায়। দিদি সুহানাও খুবই আগলে রাখেন ছোট ভাইকে।

511

শাহরুখ খান হামেশাই তার ছোট পুত্রের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। খোলাধূলো করতেও বেশ পারদর্শী। খান পরিবারের সকলেই তায়কোয়ান্দোর মতো মার্শাল আর্ট করতে পছন্দ করেন। শাহরুখ খান থেকে আরিয়ান খান এবং আব্রাম খান এই তিনজনই তায়কোয়ান্দো জানেন।  তায়কোয়ান্দো প্র্যাক্টিসের সময় আব্রামের ছবি শেয়ার করেছিলেন বাবা শাহরুখ খান।

611

বড় দাদা আরিয়ানের সঙ্গে আব্রামের দারুণ সম্পর্ক। সময় পেলেই দাদার সঙ্গে মজার মজার গেমস নিয়ে বসে পড়েন। দাদাও তার ছোট ভাইয়ের সঙ্গে খেলা খুনসুটিতে মেতে ওঠেন। সবসময়েই দাদা ও ভাইকে একসঙ্গে দেখতেও পাওয়া যায়।

711

শাহরুখ খান ও গৌরী খানের তিন সন্তান আরিয়ান খান,সুহানা খান ও আব্রাম খান। তিনজনই নয়ণের মণি শাহরুখ ও গৌরীর। তবে ছোট ছেলে আব্রাহামের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে দেখা যায়।

811

২০১৩ সালে জন্ম হয় আব্রামের। সারোগেসির মাধ্যমেই জন্ম হয়েছিল আব্রামের। ছোট ছেলে অভিনয়ে আসুক তেমনটাই চান বাবা শাহরুখ। একবার একটি সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন তার ছোট ছেলে আব্রাম ও করিনার ছেলে তৈমুর ভবিষ্যতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

911

বাবা হিসেবে অনেকটাই কড়া শাহরুখ খান। বড় ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাকে কড়া শাসনেই মানুষ করেছেন শাহরুখ। তবে ছোট ছেলে আব্রামকে শাসনের বদলে ভালবাসা দিয়ে মানুষ করছেন। তবে বাদশা জানিয়েছেন,  আব্রামই নাকি এখন তার প্রিয় বন্ধু।

1011

আব্রামের লুক নিয়ে জোর চর্চা চলে নেটদুনিয়ায়। ছোট আব্রামকে নাকি তার বাবার মতোই দেখতে। শাহরুখের মুখের সঙ্গে অনেক মিল রয়েছে আব্রামের। তবে শুধু নেটিজেনরা নয় শাহরুখও একবার তাদের ছবি পোস্ট করে নেটমাধ্যমে বলেছিলেন ছোট ছেলে আব্রাম তারই খুদে সংস্করণ। আব্রামকে ছোট্ট আমি বলেও সম্বোধন করেছিলেন শাহরুখ খান।
 

1111

শাহরুখ-গৌরির কনিষ্ঠ পুত্র আব্রাম খান।তাকে নিয়ে সবসময়েই উত্তেজনা রয়েছে। এক সাক্ষাৎকারে ছোট ছেলে আব্রামের নামের অর্থ জানিয়েছিলেন। আব্রাম শব্দটি হল হিব্রু  শব্দ। এই নামের মধ্যে ধর্মনিরপেক্ষতার ছোঁয়া রাখতে চেয়েছিলেন অভিনেতা। তার ছেলের নামের মাঝের আর অক্ষরটি ক্যাপিটালে লেখার সিদ্ধান্ত নেন শাহরুখ-গৌরি। ইহুদিদের উপাস্য হজরত ইব্রাহিমের আরেক নাম আব্রাম। সেই সঙ্গে রামের উচ্চারণ নাকি এতটাই শুনতে ভাল লেগেছিল কিং খানের তাই তার নাম আব্রাম রাখা হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos