এই হট ডিভার যৌনতায় পাগল হয়েছিলেন অক্ষয়, গোপন সহবাসের কেচ্ছা ফাঁস হতেই ভাঙতে বসেছিল সংসার

৫৫-তে পা দিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা হাতে-কলমে বুঝিয়ে দিচ্ছেন অক্ষয় কুমার। 'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। ৫৫ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম। 

Riya Das | Published : Sep 9, 2022 5:22 AM IST / Updated: Sep 09 2022, 11:46 AM IST

110
এই হট ডিভার যৌনতায় পাগল হয়েছিলেন অক্ষয়, গোপন সহবাসের কেচ্ছা ফাঁস হতেই ভাঙতে বসেছিল সংসার

'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। ৫৫ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে।
 

210

'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। ৫৫ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে।
 

310

বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম। 
 

410

অভিনেতা-অভিনেত্রীদের ঘনিষ্ঠ পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার নিয়ে পেজ-থ্রির পাতা সরগরম হয়ে রয়েছে সবসময়েই । সম্প্রতি বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমারের সম্পর্কও  আলোচনার কেন্দ্রবিন্দুতে।
 

510

বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।তবে সকলের মধ্যে শিল্পার শেট্টির  প্রেমকাহিনি যেন খানিকটা হলেও বেশি মাইলেজ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের কাছে।

610


একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন। সেখান থেকে প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা। 'অ্যায়েতরাজ' ছবির শুটিং চলাকালীন প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অক্ষয়। তখন থেকেই খবরের শিরোনামে ছিল এই জুটি।
 

710

 সালটা ২০০৫। প্রিয়ঙ্কার সঙ্গে খবরের শিরোনামে যখন অক্ষয়ের নাম উঠে এসেছিল তখন অক্ষয় বিবাহিত ছিলেন। প্রিয়ঙ্কার কথা জানতে পারার পরই টুইঙ্কেলের সঙ্গে ঝামেলা শুরু হয় অক্ষয়ের। প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সবসময়েই লাইমলাইটের হট টপিক ছিল। তাদের অন স্ক্রিন রসায়ন এতটাই রোমাঞ্চকর ছিল, যে খুব তাড়াতাড়ি ,সকলের নজরে পড়েছিল। তারপরই  স্ত্রী টুইঙ্কেলেরও নজরে পড়েছিল অক্ষয়ের গোপন প্রেম। তবে স্ত্রী টুইঙ্কলও ছেড়ে দেওয়ার পাত্রী নন।  পুরোবিষয়টি বেশ কড়া হাতেই সামলেছিলেন। 

810

জীবনে একাধিক প্রেমের আনাগোনা হলেও প্রেমিক হিসেবে মোটেই ভাগ্য ভাল ছিল না বলিউডের খিলাড়ি। এমনকী যে মেয়ের সঙ্গে ডেটে গিয়েছিলেন ৪-৫ বার ডেটিংয়ের পরই অক্ষয়কে ছেড়ে পালিয়ে গিয়েছিল প্রেমিকা। নিজের জীবনের দুঃখজনক ও লজ্জার অভিজ্ঞতাই শেয়ার করেছিলেন বলি সুপারস্টার অক্ষয় কুমার।

910

টুইঙ্কেল কড়া ভাষায় জানিয়ে দিয়েছিলেন, প্রিয়ঙ্কার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য আর নয়। বউয়ের চাপে পরেই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছেন অক্ষয়। 'আন্দাজ', 'অ্যায়েতরাজ', 'মুঝসে শাদি করোগি', ছবিতে তাদের রসায়ন সকলের মনে ধরেছিল। তারপর টুইঙ্কেলের কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে আর কাজ করেননি অক্ষয়। যদিও একাধিক প্রেম-ব্রেকআপ সবই এখন অতীত। দীর্ঘ ২০ বছর  ধরে টুইঙ্কল খান্নার সঙ্গে চুটিয়ে সংসার করছেন অক্ষয়।

1010

 'আপ কি আদালত, '  নামে একটি  শো-তে গিয়ে অক্ষয়কে প্রিয়ঙ্কার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অক্ষয় বলেছিলেন, এখনও পর্যন্ত  পাঁচটা  ছবি করেছি প্রিয়ঙ্কা চোপড়ার  সঙ্গে। ওর সঙ্গে কাজ করতে চাই না এমনটা নয়, বরং পরিচালক-প্রযোজক আমাদের একসঙ্গে আর কাস্ট করেননি। রানি মুখার্জি ছাড়া বাকি সমস্ত নায়িকার সঙ্গে আমি অভিনয় করেছি। যদি সুযোগ আসে অবশ্যই করব। তবে পরে যদি আবারও সুযোগ আসে নিশ্চয়ই প্রিয়ঙ্কার সঙ্গে কাজ করব। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos