'স্পোর্টস ব্রা' ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তন, মালাইকার নিতম্বের খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। ফের স্পোর্টস ব্রা পরে রাস্তায় বেরিয়ে সকলের পাগল করে দিলেন মাল্লা। কালো রঙের স্পোর্টস ব্রা ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল। স্কিনফিট প্যান্টে নিতম্বের খাঁজে চোখ আটকে নেটিজেনদের। একঝলকে দেখে নিন মাল্লার ছবিগুলি।
 

Riya Das | Published : Sep 8, 2022 6:09 AM IST

18
'স্পোর্টস ব্রা' ঠেলে বেরোচ্ছে সুডৌল স্তন, মালাইকার নিতম্বের খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

 স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। 
 

28

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। 
 

38

মালাইকা আরোরার ছবি তুলতে সর্বদাই মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। বলতে পাপারাৎজিদের পছন্দের অন্যতম অভিনেত্রী হলেন বলিউডের মাল্লা। বাইরে বেরোলেই তাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। আসলে ফ্যাশন সেন্সে সকলের নজর কাড়েন মালাইকা।

48


লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। ফের স্পোর্টস ব্রা পরে রাস্তায় বেরিয়ে সকলের পাগল করে দিলেন মাল্লা। কালো রঙের স্পোর্টস ব্রা ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল। স্কিনফিট প্যান্টে নিতম্বের খাঁজে চোখ আটকে নেটিজেনদের। 
 

58


মুম্বইয়ের বান্দ্রায় যোগা ক্লাসে যাওয়ার সময়েই রাস্তায় ক্যামেরাবন্দী হন মালাইকা আরোরা।  কালো রঙের স্পোর্টস ব্রা ও কালো রঙের টাইড যোগা প্যান্ট পরেই নজর কাড়েন মালাইকা আরোরা।  সেক্সি হট ক্লিভেজে মুহূর্তে নেশা ধরিয়ে দিয়েছেন অর্জুনের প্রেমিকা। তবে সেক্সি ফিগার দেখাতে গিয়ে চরম ট্রোলড হয়েছেন নায়িকা।
 

68


যদিও এটা প্রথমবার নয়, একাধিকবার পোশাক বিতর্কে নাম জড়িয়েছে মালাইকার। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। 

78

৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।বয়স বাড়লেও তার মন ও শরীর যেন এখনও ২০-র যুবতী। একবার নয়, একাধিকবার তা প্রমাণ করে দিয়েছেন মালাইকা আরোরা। তার ফ্যাশন সেন্স দেখে ফ্যাশন বোদ্ধারাও চমকে যান। এই বয়সে এসেও নিউকামারদেরও বলে বলে গোল দেন মালাইকা আরোরা।

88


খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos