Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা, যা দেখেই কুপোকাত ভক্তরা।
 

Riya Das | Published : Jan 7, 2022 4:18 AM IST / Updated: Jan 07 2022, 01:55 PM IST

110
Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। 

210

ফের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ  ছবি পোস্ট করে ভাইরাল অভিনেত্রী। বিকিনি কাট টপে  বেরোচ্ছে উন্মুক্ত ক্লিভেজ, নীল জলে উষ্ণতা ছড়ালেন ঝুমা বউদি ওরফে মোনালিসা। অভিনেত্রীর সিজলিং কিলার লুক ভক্তদের হৃদপন্দন বাড়িয়ে দিয়েছে।

310

যতদূর চোখ যাচ্ছে শুধু নীল জলরাশি।প্রিন্টেড পোশাকে ছবি পোস্ট করে ফের ভাইরাল অভিনেত্রী। পোশাক ঠিকরে যেন বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা,  নীল জলে উষ্ণতা ছড়ালেন ঝুমা বউদি ওরফে মোনালিসা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

410


হট অবতারে ঠাকুরপোদের ঘুম উড়াতে হাজির হয়েছেন ঝুমা বৌদি। শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে। বউদির শরীরী হিল্লোল নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শীতের পারদ নামতেই উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা।

510

নীল সাগরে নীল পোশাকে ঠিক যেন নীলপরী মোনালিসা। হট লুকে ছবি পোস্ট করা মাত্রই লক্ষ লক্ষ লাইক পড়েছে। মোনালিসা কার্ভি ফিগার দেখতেই ঝাঁপিয়ে পড়েছেন ঠাকুরপোরা। 

610


বিকিনি থেকে ওয়েস্টার্ন সব পোশাকে নিজেকে মেলে ধরেন ঝুমা বউদি। মলদ্বীপে গিয়েও একের পর এক ছবিতে উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

710

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। অনুরাগীর সংখ্যাও যেন আকাশছোঁয়া।

810

মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস নয়, হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'  ঝুমা বউদি নামেই সকলের কাছে পরিচিত। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়

910

 বিগ বস-এ আসার পরই সারা দেশে খ্যাতি বেড়েছে দুপুর ঠাকুরপোর ঝুমা বউদির। লাস্যময়ীর শরীরী বিহঙ্গ দেখার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। তিনিও নিরাশ করেননা অনুরাগীদের। প্রতিনিয়তও ছবি ভিডিও আপলোড করেন ভোজপুরী অভিনেত্রী।
 

1010

ফিনফিনে কোমরের ভাঁজে কাত  আট থেকে অষ্টাদশী।  নিজের বোল্ড অবতারের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন ঝুমা বউদি। এবারও তার ব্যতিক্রম হল না। তবে ঝুমা বউদির হট পোজ এখন নেটদুনিয়ায় হটকেক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos