Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। জীবনের ৩৫ টা বসন্ত পেরিয়ে আজ  ৩৬-তে পা দিলেন দীপিকা। ঘড়ির কাটা রাত ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বার্থডে গার্ল দীপিকা পাড়ুকোনকে সকলেই ভালবাসায় ভরিয়ে দিয়েছে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। সকলেই জানেন একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। কিন্তু শারীরিক সম্পর্কের পর প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা, পরিণতিতে যা করেছিলেন মস্তানি, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Jan 5, 2022 4:33 AM IST / Updated: Jan 05 2022, 10:04 AM IST

112
Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

৩৬  -তে পা দিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকার হট আদায় মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বলিউডের প্রথমসারির অভিনেত্রীর স্টাইল স্টেটমেন্টও রীতিমতো চমকে দেওয়ার মতো। অভিনেত্রীর পোশাক থেকে চুলের স্টাইল, মেক আপ নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদেরও।
 

212

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী (Deepika Padukone) । সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। 
 

312


ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার (Deepika Padukone) । একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। 

412


লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক সবটাই দিব্যি চলছিল।  দীর্ঘ দিনের সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ, শুধু তাই নয়  এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ২০১৪ সাল থেকেই মানসিক রোগের সমস্যায় আক্রান্ত হন দীপিকা পাড়ুকোন।

512

দীর্ঘদিন সম্পর্কের পর ব্রেক আপটা যেন কোনওভাবেই হজমন হননি দীপিকার। একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা। কিন্তু কোনওদিন কারণ খোলসা করেননি অভিনেত্রী (Deepika Padukone) ।

612

মেয়ে দীপিকা মানসিক অবসাদে যখন ছিলেন সেই সময়েই  বেঙ্গালুরু থেকে মুম্বইতে আসেন উজ্জ্বলা পাড়ুকোন। এবং তাদের  ফিরে যাওয়ার দিন জিনিসপত্র গোছাতে গিয়ে খুব জোরে কেঁদে ফেলেন দীপিকা (Deepika Padukone) । আর তখনই  দীপিকার মায়ের সন্দেহ হয়।
 

712

দীপিকা (Deepika Padukone) নিজেও জানিয়েছিলেন, মা সেদিন বুঝতে পেরেছিলেন, এটা কোনও ছেলের জন্য কান্না নয়,কিংবা কাজের জন্যও নয়। মা জানতে চাওয়ায় কোনও উত্তর দিতে পারিনি। তারপরেই মা বোঝেন, আমার একটা মানসিক সমস্যা হচ্ছে।

812


তবে দীপিকা পাড়ুকোন আরও বলেন, এই মানসিক রোগই তার জীবন মুহূর্তে  মধ্যে বদলে দিয়েছে। আবার যাতে ওই জায়গায় ফিরে যেতে না নয় , তার জন্য সমস্ত রকম দিক থেকে নিজের যত্ন নেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ।

912

 তবে যে কারণেই মানসিক রোগের আক্রান্ত হন না কেন দীপিকা, সেখানে  এখনও রণবীর কাপুরের নামই শোনা যায় । যদি সম্পর্ক এখন অতীত, কিন্তু তাদের রিলেশনশিপ নিয়ে জলঘোলা এখন কম হয় না বি-টাউনে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর আজও নিজেদের ভাল বন্ধু বলে দাবি করেন (Deepika Padukone)।

1012


মিডিয়া সূত্রে খবর, ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েই নাকি দীপিকাকে প্রতারণা করেছিলেন রণবীর কাপুর। যদিও সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের চকোলেট হিরো রণবীর কাপুর। তাদের বিয়ের খবরে উত্তাল টিনসেল টাউন। অন্যদিকে ভিকি কৌশলের সঙ্গে নতুন ঘর বেঁধেছেন ক্যাটরিনা।
 

1112


বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম।  দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

1212

একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। সেই প্রথম দিনের মতোই একে অপরের প্রেমে আজও পাগল বলিউডের হট কাপলস রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos