ছিঃ ছিঃ প্রাইভেট গাড়িতেই নাকি সেক্স করেছেন জ্যাকলিন, নোংরা কীর্তি ভাইরাল হতেই শোরগোল

৩৭ শে পা দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।সাহসী অবতারে হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে থাকেন জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার বড়সড় বিপাকে পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী।   ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে জানা গেছে, গাড়ির ভিতরেই নাকি সঙ্গম করেছিলেন জ্যাকলিন, তা নিয়েই জোর শোরগোল পড়ে গিয়েছে।
 

Riya Das | Published : Aug 11, 2022 10:45 AM IST

110
 ছিঃ ছিঃ প্রাইভেট গাড়িতেই নাকি সেক্স করেছেন জ্যাকলিন, নোংরা কীর্তি ভাইরাল হতেই  শোরগোল

সাহসী অবতারে হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে থাকেন জ্যাকলিন ফার্নান্ডেজ।৩৭ শে পা দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

210

জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার বড়সড় বিপাকে পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী।   ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

310

সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে জানা গেছে, গাড়ির ভিতরেই নাকি সঙ্গম করেছিলেন জ্যাকলিন, তা নিয়েই জোর শোরগোল পড়ে গিয়েছে।
 

410

একদিকে ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের মামলা অন্যদিকে জ্যাকলিনের যৌনতা নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। সত্যিই কি গাড়িতে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন, এই নিয়ে চলছে কানাঘুষো।

510

 জ্যাকুলিন ফার্নান্ডেজ এবং আমান্ডা সের্নি  'ফিল গুড' পডকাস্ট হোস্ট করেছিলেন। এবং সেখানে তারা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছিলেন এবং মজার বিষয়গুলি নিয়ে খোলামেলা আলোচনা করেছিলেন।

610

আমান্ডা সের্নি ভারতেও খুব জনপ্রিয়। যখন জ্যাকলিন এবং আমান্ডার দেখা হয়েছিল, তখন তাদের সুন্দর ছবিগুলি ইন্টারনেটে রাতারাতি ঝড় তুলেছিল। ফিল গুড পডকাস্ট পর্বের একটিতে অতিথি হিসেবে মহিলাদের সাথে যোগ দেন ডেন কুক।
 

710

আড্ডা মারতে মারতেই আমান্ডা জ্যাকলিন এবং ডেনকে জিজ্ঞাসা করেছিলেন যে তারা কখনও গাড়িতে যৌন সম্পর্ক করেছেন কিনা এবং তাদেরকে হাত দেখিয়ে উত্তর দিতে হবে। 
 

810

ডেন এবং আমান্ডা খুব তাড়াতাড়ি হাত তুলতে পেরেছিলেন, কিন্তু জ্যাকলিন কিছুটা হলেও অস্বস্তিতে  পড়ে গিয়েছিলেন। আমান্ডা মজা করে প্রতিক্রিয়া জানায় এবং জ্যাকলিনকেও হাত বাড়ানোর কথা জিজ্ঞাসা করে।

910

যদিও আমান্ডার প্রশ্নে পরে অবশ্যে  জ্যাকলিন হাত বাড়িয়ে সম্মত হন যে তিনিও গাড়িতে সেক্স করেছেন। তবে কার সঙ্গে গাড়িতে সেক্স করেছেন সে বিষয়ে মুখ খোলেননি জ্যাকলিন।

1010

২০০৯ সালে আলাদিন ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন জ্যাকলিন। তারপর থেকেই বলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে সমান তালে তাল মিলিয়ে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ইতিমধ্যেই জ্যাকলিনের হাতে একগুচ্ছ প্রজেক্ট রয়েছে। জ্যাকলিনের 'ভূত পুলিশ', 'অ্যাটাক', 'বচ্চন পান্ডে', 'রাম সেতু'-র মতো ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos