লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?

  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। এবার কফি উইফ করণ-এ  বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্জুন কাপুর।
 

Riya Das | Published : Aug 11, 2022 6:51 AM IST / Updated: Aug 11 2022, 12:22 PM IST

110
 লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?


বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। 

210

টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। 
 

310

বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি মালাইকা ও অর্জুনের কাছ থেকে ।এবার কফি উইফ করণ-এ  বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্জুন কাপুর।

410

'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের ব্যক্তিগত লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তেমনই অর্জুনকেও ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করেছেন করণ জোহর।

510

 অর্জুন কাপুরকে  করণ প্রশ্ন করেন, মালইকার সঙ্গে বিয়েটা কবে হচ্ছে। তার উত্তরে অর্জুন বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই কারোরই। আপাতত দুজনেই কেরিয়ার  নিয়ে ব্যস্ত। কারণ করোনা অনেকটাই সমস্যায় ফেলে দিয়েছে।

610


অর্জুন করণকে বলেন, তিনি খুবই বাস্তববাদী। তার লুকানোর কিছু নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন।  তারপরে আরও বলেন, আমি আর্থিক স্থিতির  কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে।  কারণ আমি খুশি থাকলেই  আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। 
 

710

অর্জুন কাপুর ও মালাইকার প্রেম নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। কিছুদিন আগেই বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন বলিউডের মাল্লা। সম্প্রতি এক সাক্ষাৎকারে  মালাইকা জানান, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই।

810

মালাইকা আরও বলেন, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

910


দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। যদিও বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি। বিবাহের জল্পনার মধ্যেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন অর্জুন কাপুর । তবে কি প্রেমিকার সঙ্গে এখনই ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা, বাড়ছে জল্পনা।

1010

সম্প্রতি ইনস্টা স্টোরিতে অর্জুন কাপুর লিখেছিলেন এটা দেখে বেশ ভাল লাগছে যে আমার জীবনের খবর আমার থেকে বাকিদের কাছে অনেক বেশি রয়েছে।  তবে কি বিচ্ছেদের  গুঞ্জনে জল ঢাললেন বনি কাপুর। অর্জুন ও মালাইকার বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। তাদের বিয়ের দিনক্ষণ নিয়ে চর্চার শেষ নেই নেটপাড়ায়। এর মধ্যেই বিস্ফোরক পোস্ট করেছেন মালাইকার প্রেমিক। আপাতত তাদের বিয়ের আপডেট জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos