প্রথম দেখাতেই অভিনেতার শরীরী নেশায় পাগল ছিলেন কাজল, চিনে নিন বলিউডের'হ্যান্ডসাম হাঙ্ক'-কে

৪৭-শে পা দিলেন কাজল। দীর্ঘ ২২ বছরের ধরে চুটিয়ে সংসার করছেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল অজয় দেবগণ এবং কাজল।  প্রথম দেখা থেকে একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময়, এই কাহিনি সকলেরই জানা। রুপোলি পর্দার রূপকথার মতোই তাদের প্রেমের গল্প। কিন্তু জানেন কি, কাজলের প্রথম প্রেম ছিলেন না অজয় দেবগণ । বরং বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের জন্য একসময় পাগল ছিলেন কাজল, কে  সেই অভিনেতা, চিনে নিন কাজলের ক্রাশ-কে।

Riya Das | Published : Aug 5, 2021 5:08 AM IST / Updated: Aug 05 2021, 10:46 AM IST

19
প্রথম দেখাতেই  অভিনেতার শরীরী নেশায় পাগল ছিলেন কাজল, চিনে নিন বলিউডের'হ্যান্ডসাম হাঙ্ক'-কে
৪৭-শে পা দিলেন কাজল। বরাবরই ছকভাঙা কাজ করতে পছন্দ করেন কাজল। তবে ফটোশ্যুট বির্তক অভিনেত্রীর জীবনে বিশেষ প্রভাব ফেলতে পারেনি। এই মুহূর্তে কাজল ব্যস্ত তাঁর স্বামী, সন্তান নিয়ে।
29
জনসাধারণের সামনে নিজেদের ভালবাসা না দেখালেও বলিউডের কাজল এবং অজয় জুটি আজও জনপ্রিয় জুটির শীর্ষে।এখনও পর্যন্ত বি-টাউনে তাদের জনপ্রিয়তা একই রয়েছে। এমনকী ১৯ বছর পেরিয়ে গেলেও কাজলের সঙ্গে তার ভালবাসাতেও একটুও ভাটা পড়েনি।
39
একে অপরের সঙ্গে অন্য সম্পর্কে থাকাকালীন মন বিনিময় হয়েছিল দুজনের। তারপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি।
49
তবে অজয় নন, বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতার উপরই ক্রাশ ছিল কাজলের। করণ জোহরই তা প্রকাশ্যে এনেছিলেন। কপিল শর্মার শো-তে কাজলের গোপন তথ্য ফাঁস করে দিয়েছিলেন করণ।
59
করণ জানিয়েছিলেন একটি সিনেমার প্রিমিয়ারে কাজলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল। এবং সেখানেই বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে দেখে ক্রাশ খেয়েছিলেন কাজল।
69
গোটা পার্টিতে অন্য কোনও দিকে নজর ছিল না কাজলের। সারাক্ষণ নাকি তিনি অক্ষয় কুমারের পিছনে পিছনে ঘুরেছিলেন। আর তাঁর সঙ্গে ছিলেন কর্ণ। সেই থেকেই নাকি কর্ণ ও কাজলের বন্ধুত্ব হয় যা এখনও অটুট।
79
অজয় তার দুর্দান্ত অভিনয় ক্ষমতা এবং পারফেকশনের জন্যই বলিউডে পরিচিত। অভিনেতার পাশাপাশি তিনি ভাল প্রযোজকও বটে।কাজলের আগে তিনি নব্বইয়ের দশকের সাড়া জাগানো অভিনেত্রী রবিনা টন্ডনের সঙ্গে ডেটিং করতেন।
89
যদিও ও এসব এখন অতীত। বর্তমানে কাজল তার পরিবার ও ছেলে মেয়ে নিয়ে ভীষণ হ্যাপি রয়েছে। কাজল একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অজয় এক কোণে বসে ছিল। এমনকী কাজলের সঙ্গে কোনও কথাই বলেননি।
99
কাজল জানিয়েছিলেন, অজয় এক কোণে বসে ছিল ঠিকই কিন্তু মজার বিষয় হল দুজনের মধ্যে দেখা হওয়ার পর একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করেন তারা এবং তারপরেই তারা বন্ধু হয়ে যান। কেউ কখনই একে অপরকে প্রেমের প্রস্তাব দেননি। নিজে নিজেই সবটা যেন হয়ে গেছিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos