Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

বি-টাউনের  সাহসী অভিনেত্রী কল্কি কোয়েচলিন সর্বদাই শিরোনামে থাকেন।  বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সকলের ঘুম উড়িয়েছিলেন অভিনেত্রী। তারপরই মা হয়ে ভক্তদের খুশির খবরও দিয়েছিলেন কল্কি। লিভ-ইনে অন্তঃসত্ত্বা হওয়া থেকে মা হওয়া নিয়ে সমালোচনার মুখে পড়লেও মুখ বুজে অন্যায় সহ্য করা তার যে সহজাত নয়, তা তিনি বারেরারে প্রমাণ দিয়েছেন। নিজের আপন মর্জির মালিক কল্কির ৩৮ -তম জন্মদিনে জেনে নিন অভিনেত্রীর অজানা কাহিনি।

Riya Das | Published : Jan 10, 2022 5:44 AM IST

18
Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

৩৮-শে পা দিলেন বি-টাউনের  সাহসী অভিনেত্রী কল্কি কোয়েচলিন (kalki koechlin)। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। লিভ-ইনে অন্তঃসত্ত্বা হওয়া থেকে মা হওয়া নিয়ে সমালোচনার মুখে পড়লেও মুখ বুজে অন্যায় সহ্য করা তার যে সহজাত নয়, তা  বারেরারে প্রমাণ দিয়েছেন কল্কি।

28


বিয়ে না করে সন্তানের জন্ম দিয়ে সারা দেশে সমালোচনার ঝড় তুলেছিলেন কল্কি কোয়েচলিন। যদিও অশ্লীল কটাক্ষকে একটুও পাত্তা দেননি। বরং নিজের মতোন করে প্রেগনেন্সির সময়ে  ম্যাগাজিনের কভার শ্যুটেও ঝড় তুলেছিলেন অভিনেত্রী কল্কি  (kalki koechlin) ।

38

এক বছর আগেই ফুটফুটে মেয়ের জন্ম দিয়েছেন কল্কি কোয়োচলিন  (kalki koechlin)। সন্তান জন্মের কিছু দিন পর ডাক্তাররা সাধারণত সাবধানে থাকার পরামর্শ দেন। কিন্তু সেসব পাত্তা দেননি মোটেই। সন্তান জন্মের মাত্র ৩ সপ্তাহ পরেই কাজে ফিরেছিলেন কল্কি। তবে এর জন্য অনেক বেশি স্ট্রাগল করতে হয়েছিল অভিনেত্রীকে।

48

 মা হওয়ার পর  শরীরের নানা পরিবর্তন, রাতের পর রাত ঘুম না হওয়া সব সামলেও কাজের জগতে ফিরেছিলেন কল্কি। বর্তমানে প্রেমিক গাই হার্সবার্গের সন্তানের মা হয়েছেন কল্কি  (kalki koechlin) । সন্তান জন্ম দেওয়ার জন্য বিয়ের যে কোনও প্রয়োজন নেই তা সকলকে বুঝিয়ে দিয়েছেন বি-টাউনের সাহসী অভিনেত্রী। 

58

 

বি-টাউনে  কল্কিকে নিয়ে (kalki koechlin) বিতর্ক কম হয়নি। 'দেব ডি' সিনেমা মুক্তি পাওয়ার পরই তাকে রাশিয়ান যৌনকর্মী বলে কটাক্ষ করা হয়। এই সিনেমা মুক্তির কিছুদিন পরেই  ইন্ডাস্ট্রির থেকে যৌনকর্মীর তকমা লাগে তার নামের পিছনে।
 

68


তবে একবার নয়, একাধিকবার তাকে কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয়েছ। একটি সিনেমার কথা আলোচনা করতে গিয়ে  প্রযোজকের থেকে ডেটে যাওয়ার অফার পান কল্কি (kalki koechlin) । তবে প্রযোজকের নাম অবশ্য জানা যায়নি। প্রস্তাব পাওয়া মাত্রই কল্কি সেই প্রস্তাব ফিরিয়েও দিয়েছিলেন।

78

 একের পর এক ফটোশ্যুটে নজর কাড়ছেন কল্কি কোয়েচলিন (kalki koechlin) । ইতিমধ্যেই ফ্যাশন স্টেটমেন্টে নিজের অন্য এক পরিচিতি তৈরি করেছেন কল্কি। অভিনেত্রীর হট ফ্যাশনে সর্বদাই নেটিজেনদের নজর আটকে থাকে। 
 

88

পরিচালক অনুরাগ কাশ্যপের বিচ্ছেদের পর হার্সবার্গের সঙ্গে লিভ ইন-এ থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন কল্কি (kalki koechlin)। কবে গাটছড়া বাঁধবেন তা নিয়েও এখনও মুখ খোলেন নি অভিনেত্রী। একদিকে বিয়ে না করে সংসার অন্যদিকে মেয়েকে নিয়েই সময় কাটছে কল্কির।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos